জ্যাক রোসলোভিচের প্রত্যাহার মানে রেঞ্জার্স মিক্স এখনও সম্পূর্ণ হয়নি
খেলা

জ্যাক রোসলোভিচের প্রত্যাহার মানে রেঞ্জার্স মিক্স এখনও সম্পূর্ণ হয়নি

সুযোগ পেয়ে একজন উদার সাংবাদিক তার রেঞ্জার্স ক্যারিয়ারের 15টি গেমে জ্যাক রোসলোভিকের জন্য রবিবারের স্বাস্থ্যকর স্ক্র্যাচকে “শুধু একটি ঘূর্ণন জিনিস?” কোচ পিটার ল্যাভিওলেট এই মুহুর্তে জোর দিয়েছিলেন যে এটি “শুধু একটি টার্নওভার জিনিস।”

যা “সিট” বলার একটি মজার উপায়।

এটা জনসমক্ষে খেলোয়াড়দের ডাকার Laviolette এর উপায় নয়। নিউইয়র্ক বেঞ্চের পিছনে তার প্রথম মরসুমে সম্ভবত একটিও সময় ছিল না যখন কোচ তার খেলোয়াড়দের একজনের দিকে আঙুল তুলেছিলেন — বা কোনও নির্দেশিত বার্তা দিয়েছেন —।

তিনি অবশ্যই রোসলোভিচকে শুরু করতে চাননি, যিনি ক্রিস ক্রেইডার এবং মিকা জিবানেজাদের সাথে ডানদিকে স্থিতিশীল প্রভাব থেকে একটি বাস্তব দায়িত্বে চলে গেছেন। শুক্রবার ডেট্রয়েটে প্রথম এবং তৃতীয় পিরিয়ডে 96 নং বরফের সময় মাত্র 2:10 পেয়েছে, সামগ্রিকভাবে 8:07 – এবং লাইনে থাকা পরবর্তী লোক উইল কোয়েলের চেয়ে 4:39 কম পিছিয়ে থাকার কারণ রয়েছে৷ – রেড উইংসের বিরুদ্ধে 4-3 জয়ে।

Laviolette কিভাবে 13 সুস্থ ফরোয়ার্ডের প্রতি খেলায় তাকে কল করতে খরচ হয়েছে সে সম্পর্কে কথা বলেছেন। কোচ বলেন, বাছাইপর্বের প্রথম রাউন্ডের প্রথম ম্যাচে ক্লাবের সবচেয়ে চিত্তাকর্ষক লাইনআপ নির্ধারণের চেষ্টায় ফিক্সচার সমীকরণের অংশ হতে পারে।

রবিবার কানাডিয়ানদের বিরুদ্ধে রেঞ্জার্সের খেলার জন্য জ্যাক রোসলোভিচ একটি সুস্থ স্ক্র্যাচ ছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

রবিবার কানাডিয়ানদের বিরুদ্ধে রেঞ্জার্সের খেলায় পিটার ল্যাভিওলেটের ফরোয়ার্ডের গতি অব্যাহত ছিল। গেটি ইমেজ

তবে সাধারণত অনুমান করা হয়েছিল যে চূড়ান্তভাবে ম্যাট রেম্পের সাথে যাওয়া বা জনি ব্রডজিনস্কির সাথে 12 নম্বর ফরোয়ার্ড হিসাবে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কেবলমাত্র আরও আক্ষরিক অনুমান করা ল্যাভিওলেট সত্যিই ভেবেছিল যে 22 বছর বয়সী উইল কোয়েলের প্লে অফের এক মাস আগে বিশ্রামের প্রয়োজন ছিল। যখন 23 মার্চ প্যান্থারদের বিরুদ্ধে সুস্থ স্ক্র্যাচ হিসাবে তিনি লাইনআপ থেকে বেরিয়ে আসেন।

শ্রেণিবিন্যাসটি কোনও বিভ্রমের মধ্যে ছিল না যে, 2026 সালের তৃতীয় বা চতুর্থ রাউন্ড বাছাইয়ের বিনিময়ে 8 মার্চের সময়সীমাতে জ্যাকেটগুলি থেকে রোসলোভিককে অধিগ্রহণ করে, তারা GAG লাইন রেডাক্স সম্পূর্ণ করছে। আমি মনে করি না কেউ কখনও ভাবেন যে রোস্লোভিচ ক্রিস ক্রেইডার, মিকা জিবানেজাদ, ভিক হ্যাডফিল্ড এবং জিন রাটেলের রড গিলবার্ট হয়ে উঠবেন।

যাইহোক, এটি অনুভূত হয়েছিল যে BFFগুলির ডানদিকের অস্থায়ী অবস্থান যা বছরের শুরুতে কাপো কাক্কো, ব্লেক হুইলার, ব্রডজিনস্কি, কুয়েল এবং জিমি ভেসি দ্বারা পূরণ করা হয়েছিল এবং এটি এমন একটি এলাকা যেখানে ল্যাভিওলেট এবং কর্মীদের আর এটিতে মনোযোগ দিতে হয়নি।

রোসলোভিচ প্রাথমিকভাবে গতি এবং হকি আইকিউ এনেছিলেন ইউনিটে পরিপূরক সংযোজন হিসাবে। যাইহোক, এর কার্যকারিতা গত সপ্তাহে বা তারও বেশি সময় ধরে হ্রাস পেয়েছে। তিনি রক্ষণাত্মক প্রান্তে এটি সহ বা ছাড়াই যথেষ্ট শক্তিশালী বা যথেষ্ট দায়িত্বশীল ছিলেন না। ইউনিটটি আবার তালিকাভুক্ত করা হয়েছিল, এমনকি যদি এটি রোসলোভিকের দোষ না হয়। শুক্রবারের মধ্যে, কাক্কো, বার্কলে গুডরেউ এবং জিমি ভেসি তার জায়গায় ঘুরছিলেন কারণ দেরীতে রক্ষণাত্মক অঞ্চল পরিবর্তন ডেট্রয়েটকে একটি গোল দিতে হয়েছিল।

এবং রবিবার, ভেসি সেই জায়গায় সারিবদ্ধ ছিল কারণ রেঞ্জার্সরা তাদের শেষ নয়টি গেমে তাদের অষ্টম জয় চেয়েছিল যখন পরিচালিত কানাডিয়ানরাও শহরে এসেছিল। আপনি অবশ্যই মনে রাখবেন যে বহুমুখী হার্ভার্ড পণ্য এই শীর্ষ-ছয় ভূমিকায় আরোহণ করা প্রথমবার নয়।

প্রকৃতপক্ষে, 15 ফেব্রুয়ারীতে হুইলার একটি মরসুম-শেষের নিম্ন-শরীরে আঘাতের সাথে নেমে যাওয়ার পরে পদটি নেওয়ার জন্য ভেসেই ছিলেন ল্যাভিওলেটের প্রথম পছন্দ, শেষবার যখন কানাডিয়ানরা দ্বীপবাসীদের বিরুদ্ধে অ্যাওয়ে খেলার আগে প্রতিযোগিতার জন্য শহরে ছিল দেখা জীবন .

জিমি ভেসি, যাকে এই মরসুমের শুরুতে চিত্রিত করা হয়েছিল, রবিবার আবার রেঞ্জার্সের প্রথম লাইনে ফিরে এসেছেন। চার্লস ওয়েনজেলবার্গ

খেলার দুই দিন আগে বহিরঙ্গন প্রশিক্ষণের পরে মিডিয়ার বেশ কয়েকটি তরঙ্গ ভেসির কাছে তার লকারে এসেছিল। তাকে জিবানেজাদ এবং ক্রেইডারের সাথে তার রসায়ন সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, যাদের সাথে তিনি কোচ জেরার্ড গ্যালান্টের অধীনে আগের মৌসুমে 17 বার খেলেছিলেন। Vesey লাইনআপ উপরে এবং নিচে সরাতে ব্যবহার করা হয়, এবং বিনয়ের সাথে সব প্রশ্নের উত্তর.

এবং জেনেশুনে।

কারণ যখন নং 26 এটি হাইলাইট করা শেষ করে, তখন তিনি তাকালেন এবং বিশেষ করে কাউকে বললেন না: “আপনি প্রায় দুই সপ্তাহের মধ্যে আমার সাথে আবার চেক করতে পারেন।”

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

ততক্ষণে, ভেসি যেমন ভবিষ্যদ্বাণী করেছিলেন, শীর্ষে পাঁচটি খেলার পরে তিনি নীচের ছয়ে ফিরে এসেছেন। ঠিক আছে, পাঁচটি আংশিক ম্যাচ। কারণ প্রায়শই উপরে স্কেটিং করার সময়, ভেসিকে খেলার দেরিতে চেক-ইন ভূমিকায় স্থানান্তরিত করা হয়েছিল যখন ল্যাভিওলেট নিয়মিতভাবে আর্টেমি প্যানারিনকে জিবানেজাদ এবং ক্রেইডারের সাথে একটি ডাবল শিফটে স্থানান্তরিত করেছিল।

রেঞ্জার্স এবং ল্যাভিওলেট সিজনের ফাইন-টিউনিং পর্বে রয়েছে, প্লে অফের দুই সপ্তাহেরও কম সময় বাকি আর মাত্র কয়েকটি খেলা বাকি। ম্যাট রেম্পের একটি সিদ্ধান্ত আছে। ষষ্ঠ ডিফেন্সম্যান হিসেবে জ্যাক জোন্স (মন্ট্রিলের বিপক্ষে এই খেলায়) এবং এরিক গুস্তাফসনের মধ্যে একটি কল-আপ রয়েছে। জিবনেজাদ লাইনের একটি সমাপ্তি আছে।

“আপনি প্রায় নয় ঘন্টার মধ্যে আমার সাথে আবার চেক করতে পারেন,” ভেসি রবিবার সকালে স্কেটিং করার পরে বলেছিলেন।

কথাটা বলতে বলতে তিনি হাসছিলেন।

Source link

Related posts

শাস্তি পেলেন আসিফ-ফরিদ

News Desk

নিক্স প্রধান Jalen Brunson এবং জুলিয়াস Randle এক্সটেনশন সিদ্ধান্তের সম্মুখীন

News Desk

চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা পিএসজিকে এনে দিতে চান মেসি

News Desk

Leave a Comment