জ্যালেন ব্রুনসন ওয়াইল্ড ক্রসওভার গেমে ‘বিগ ডোম’ ডিস্যান্ড্রোর সাথে ঈগলসের অনুশীলনে দেখা গেছে
খেলা

জ্যালেন ব্রুনসন ওয়াইল্ড ক্রসওভার গেমে ‘বিগ ডোম’ ডিস্যান্ড্রোর সাথে ঈগলসের অনুশীলনে দেখা গেছে

এটি একটি ক্রসওভার ছিল যে কেউ আসতে দেখেনি।

“বিগ ডোম” নামে পরিচিত ফিলাডেলফিয়ার নিরাপত্তা প্রধান ডম ডিস্যান্ড্রোর সাথে বুধবার ঈগলসের অনুশীলনে নিক্স তারকা জালেন ব্রুনসনকে দেখা গেছে।

ব্রুনসন, একজন ভিলানোভা প্রাক্তন ছাত্র এবং ঈগলস ভক্ত, সেন্ট জোসেফের পয়েন্ট গার্ড লেন গ্রিয়ার III এর সাথে নোভাকেয়ার কমপ্লেক্সে ছিলেন এবং কিছু ঈগলস মিনিক্যাম্প অ্যাকশনে অংশ নিচ্ছিলেন এবং একটি দলের নির্বাহীর সাথে কথা বলছিলেন।

ফিলাডেলফিয়া ইনকোয়ারার দ্বারা প্রকাশিত একটি ভিডিওতে, ব্রানসনকে গ্রিয়ার এবং ডিস্যান্ড্রোর পাশাপাশি একটি অনুশীলন মাঠে হাঁটতে দেখা যায়, যিনি 49ers’ ড্রে গ্রিনলোর সাথে তার ডিসেম্বরের বিবাদের জন্য গত এনএফএল সিজনে শিরোনাম করেছিলেন।

ভিডিওতে ব্রনসন ওয়াওয়া টুপি পরেছিলেন।

নিউ ইয়র্ক নিক্সের জালেন ব্রুনসন, 11, ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে তাদের এনবিএ প্লেঅফের দ্বিতীয় রাউন্ড সিরিজের গেম 5-এর দ্বিতীয়ার্ধে 3-পয়েন্টার মারার পরে ভক্তদের প্রতি ইঙ্গিত দিচ্ছেন। এপি

মিনিক্যাম্পের একটি ছবিতে, এনবিসি স্পোর্টস ফিলাডেলফিয়ার ডেভ জাঙ্গারো ডিস্যান্ড্রো, ব্রুনসন এবং গ্রিয়ার ত্রয়ীকে সাইডলাইনে হাঁটার একটি ছবি ধারণ করেছেন যখন তাদের পিছনে মাঠে অ্যাকশন হয়েছিল।

সোশ্যাল মিডিয়ার অন্যান্য ফটোগুলিতে ব্রানসন এবং গ্রিয়ারকে ঈগলসের কোচ নিক সিরিয়ানির সাথে দাঁড়িয়ে এবং কথা বলতে দেখা গেছে, যিনি এই সপ্তাহের শুরুতে ফিলাডেলফিয়ার স্যাকন বার্কলে অধিগ্রহণের বিষয়ে জায়ান্টস ভক্তদের ছায়া ফেলেছিলেন।

অন্য একটি ছবিতে, জেনারেল ম্যানেজার হাউই রোজম্যানকে ব্রুনসন এবং গ্রিয়ারকে স্বাগত জানাতে দেখা গেছে।

ফিলাডেলফিয়া ঈগলসের চিফ সিকিউরিটি অফিসার ডম ডিসান্ড্রো 15 জানুয়ারী, 2024 তারিখে টাম্পায় রেমন্ড জেমস স্টেডিয়ামে টাম্পা বে বুকানিয়ারদের বিরুদ্ধে একটি এনএফএল প্লে অফ খেলার আগে মাঠে হাঁটছেন৷ গেটি ইমেজ

ফিলাডেলফিয়ার সাথে ব্রুনসনের একটি আকর্ষণীয় সম্পর্ক রয়েছে, শুধুমাত্র ভিলানোভার সাথে তার সংযোগের কারণে নয়, কিন্তু পোস্ট সিজনে 76ers-এর সাথে নিক্সের উত্তেজনাপূর্ণ দৌড়ের কারণে।

নিক্স তারকা সিক্সার্সের বিরুদ্ধে সিরিজ জয়ে একটি বড় ভূমিকা পালন করেছিলেন, কারণ তিনি মাঠে থেকে 42.9 শতাংশ শুটিং করার সময় প্রতি গেমে 35.5 পয়েন্ট অর্জন করেছিলেন।

সেই সিরিজে ব্রুনসনের তিনটি টানা খেলা ছিল যেখানে তিনি নিক্সের 97-92 গেম 4 জয়ে 47-পয়েন্ট প্রচেষ্টা সহ কমপক্ষে 40 পয়েন্ট অর্জন করেছিলেন।

সান ফ্রান্সিসকো 49ers লাইনব্যাকার ড্রে গ্রিনলা (57) ফিলাডেলফিয়া ঈগলসের চিফ সিকিউরিটি অফিসার ডম ডিস্যান্ড্রোকে দ্বিতীয়ার্ধে সান ফ্রান্সিসকো 49ers এবং ফিলাডেলফিয়া ঈগলসের মধ্যে 03 ডিসেম্বর, 2023 তারিখে ফিলাডেলফিয়ার লিংকন ফিনান্সিয়াল ফিল্ডে আঘাত করেন। Getty Images এর মাধ্যমে Sportswire আইকন

ইস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় রাউন্ডে পেসারদের বিরুদ্ধে সাতটি খেলায় নিক্স প্লে-অফ থেকে ছিটকে পড়ে।

সিরিজের শেষের দিকে নিক্স পরাজিত হচ্ছিল, কিন্তু ব্রুনসন এই বিষয়টি পছন্দ করেননি যে কেউ কেউ ইনজুরির কারণে নিক্সকে পাস দিচ্ছেন।

“আমি বলতে চাচ্ছি, হ্যাঁ, আমাদের একটি পূর্ণ দল নেই, কিন্তু আমি এটি ব্যবহার করতে চাই না,” তিনি “রুমমেট শো” রেডিও শোতে বলেছিলেন। “আমি চাই না যে, ‘ওহ, তারা আঘাত পেয়েছে, তাই তাদের একটি সুযোগ দেওয়া যাক।’ যেমন, না আমাদের এই সিরিজ জেতার সুযোগ ছিল এবং আমরা পাইনি।

“আমাদের কাছে 3-0 এগিয়ে যাওয়ার সুযোগ ছিল এবং আমরা তা করিনি।”

Source link

Related posts

আইওয়াতে ক্যাটলিন ক্লার্কের উত্তরাধিকার মার্চ ম্যাডনেস শিরোনাম ছাড়াই অব্যাহত থাকবে: ‘অনেক গর্ব করার মতো’

News Desk

মুস্তাফা চলে গেলে চেন্নাই দুঃখ পাবে: হেসে!

News Desk

পেলের নামে হচ্ছে না মারাকানা স্টেডিয়াম

News Desk

Leave a Comment