টম থিবোডো জুলিয়াস র্যান্ডেলের অদ্ভুত আঘাতের টাইমলাইন সম্পর্কে কিছু সূত্র দেয়
খেলা

টম থিবোডো জুলিয়াস র্যান্ডেলের অদ্ভুত আঘাতের টাইমলাইন সম্পর্কে কিছু সূত্র দেয়

শিকাগো – জুলিয়াস র্যান্ডেল প্রকাশ করার পরে যে তার প্রত্যাবর্তনটি এক মাসেরও বেশি আগে অন্য একটি আঘাতের কারণে লাইনচ্যুত হয়েছিল, টম থিবোডো মনে হয়েছিল যে কোনও ধরণের বিপত্তি ছিল – 10 দিন আগে তার বার্তার বিরোধিতা – তবে তিনিও বিশদ বিবরণ দিতে আগ্রহী ছিলেন না।

“সুতরাং তিনি প্রতিদিন যোগাযোগের মধ্য দিয়ে যান। আমরা অনুভব করেছি যে সেখানে একটি ব্যথা হতে চলেছে। যদি এটি কিছুটা বেড়ে যায়, আপনি দেখতে চান এটি পরের দিন কোথায় আছে। এবং এটিই বড় বিষয় ছিল। আমরা বলেছিলাম, ‘ ঠিক আছে, পরের দিন আমরা এটা দেখে নেব,'” থিবোডেউ বললেন৷ “এবং তারপরে, যদি সে ভালো না বোধ করে – যদি সে একটু ভালো হয়ে যায় এবং তারপরে আরেকটি বিপত্তি হয় – যা তাকে বলে যে এটি করা যাবে না করা হোক।”

“তাই প্রথমবার যখন তিনি সেখানে গিয়েছিলেন, তিনি আবার মারধর করেছিলেন, এবং এখন আপনাকে তাকে বন্ধ করতে হবে। তাই আমি মনে করি সে এটি দেখছে। সে দলকে তার যা আছে তা দিতে চায়, তাই না? তাই এটা সহজ নয়। এটি একটি সহজ সিদ্ধান্ত (করতে) সার্জারি ছিল না। তিনি যতটা সম্ভব তথ্য সংগ্রহ করেছেন, এই অপারেশনটি করেছেন, এবং এই মুহূর্তে এটাই সেরা সিদ্ধান্ত। এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এবং আমরা এটি নিয়ে আর কথা বলব না। আমরা কিসের উপর ফোকাস করব, যা পরের ম্যাচ জিতছে। এই সবকিছু। এটা আসলেই সহজ।

জুলিয়াস র‌্যান্ডেল 27 জানুয়ারী, 2024-এ কাঁধে আঘাত পেয়েছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

নিক্স বৃহস্পতিবার ঘোষণা করেছে যে র্যান্ডেল তার স্থানচ্যুত ডান কাঁধে সিজন-এন্ডিং সার্জারি করাবেন, যা প্রাথমিকভাবে একটি ব্যাকআপ বিকল্প ছিল কিন্তু তার পুনরুদ্ধার দুই মাসেরও বেশি সময় ধরে চলতে থাকায় এটি কোর্সের মতো দেখায়।

বৃহস্পতিবার, র্যান্ডেল ব্লিচার রিপোর্টকে বলেছিলেন যে তার অস্ত্রোপচারের কারণ হল: “আমি একটি সম্পূর্ণ যোগাযোগের অধিবেশনের মধ্য দিয়ে গিয়েছিলাম এবং আবার আমার কাঁধে আঘাত পেয়েছিল। …আমার মনে হয়েছিল যে আমি প্রথমবার এটি খুলে নেওয়ার সময় একই অবস্থায় ছিলাম, এবং এটি হয়েছে তারপর থেকে একটি চড়াই যুদ্ধ।

25 শে মার্চ থিবোদেউ বলেছিলেন: “কোনও বিপত্তি নেই।”

প্রায়শই দলের নির্বাহীরা বড় ইনজুরির বিষয়ে কথা বলেন, কিন্তু লিওন রোজ আড়াই বছরেরও বেশি সময় ধরে স্বাধীন মিডিয়াকে সম্বোধন করেননি, থিবোডোকে সমস্ত বিষয়ের জন্য একজন পাবলিক মুখপাত্র হিসাবে রেখেছিলেন।

Randle এর সাক্ষাত্কার এছাড়াও যোগাযোগের জন্য পাওয়ার ফরোয়ার্ড সাফ করা হয়েছে কিনা তা নিয়ে অসঙ্গতি দেখায়।

থিবোডেউ বৃহস্পতিবার নিশ্চিত করেছেন যে প্যাডের সাথে পূর্ববর্তী যোগাযোগের সাথে রান্ডেল কখনই এগিয়ে আসেননি।

প্রকাশের কিছুক্ষণ পরে, ব্লিচার রিপোর্টের গল্পটি “ফুল কল সেশন” থেকে “প্যাডে ফুল কল সেশন” থেকে র‍্যান্ডেলের সরাসরি উদ্ধৃতি পরিবর্তন করে।

এটি একটি অদ্ভুত শব্দ ছিল কারণ প্যাড যোগাযোগ বাস্কেটবলে “পূর্ণ যোগাযোগের” সমতুল্য নয়, শুধুমাত্র ফুটবলে, এবং র্যান্ডেল প্যাড পরা ছিল না – সে তাদের আঘাত করছিল।

টম থিবোডো জুলিয়াস র‌্যান্ডেলের ইনজুরি পরিস্থিতির কিছু স্পষ্টতা যোগ করেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“তিনি যোগাযোগে ছিলেন, কিন্তু যোগাযোগ নিয়ন্ত্রণে ছিল। সে প্যাডের সাথে ছিল, তাই না?” থিবোদেউ বললেন। “তাই কিছু দিন তিনি অন্যদের চেয়ে ভাল অনুভব করেছিলেন। এবং তারপরে, শেষ পর্যন্ত, তাকে তার অন্ত্রের উপর আস্থা রাখতে হয়েছিল, যে সে নাটকটি তৈরি করতে পারে এবং সে যেভাবে খেলতে পারে সেভাবে খেলতে পারে, যা তার শক্তিশালী শরীর রয়েছে এবং তার কাঁধে আক্রমণাত্মক। সুতরাং, যদি সে তার কাঁধ ব্যবহার করতে না পারে, সে খেলতে পারবে না, সে তার খেলা পরিবর্তন করতে পারবে না। তাই একবার তিনি এমন জায়গায় পৌঁছে গেলেন যেখানে তার মনে হয়েছিল যে তার একটি ভাল দিন যাচ্ছে, তারপরের দিনটি তার এতটা ভাল হবে না।

OG Anunoby এর পুনরুদ্ধার সমান বিভ্রান্তিকর হয়েছে.

থিবোডেউ ইনজুরি কমিয়ে দেওয়ার কারণে এটিকে মূলত “দিনের দিন” হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছিল একটি “কনুইয়ের কালশিটে”।

আঘাতের শ্রেণীবিভাগ তারপর 7 ফেব্রুয়ারিতে “হাড়ের জ্বালা” এ পরিবর্তিত হয়। একদিন পরে, নিক্স ঘোষণা করেছিল যে অনুনোবির কনুইয়ের অস্ত্রোপচার হয়েছে।

যখন তিনি ফিরে আসেন, অনুনোবি তার দ্বিতীয় খেলায় দৃশ্যত আবার তার কনুই বাড়িয়ে তোলেন, কিন্তু থিবোডো বলেছিলেন যে এটি কেবল ব্যথা ছিল এবং প্রত্যাশিত ছিল।

জুলিয়াস র‌্যান্ডেল বাকি মৌসুমের জন্য বাইরে থাকবেন। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

অনুনোবি আবার খেলেছে এবং বুলসের সাথে শনিবারের ম্যাচআপের আগে টানা নয়টি খেলা মিস করেছে। থিবোডো বলেছেন, 26 বছর বয়সী অনুশীলনে ফিরে এসেছেন।

“ওজি ভাল করছে। এটি কাছাকাছি আসছে,” থিবোডো বলেছিলেন। “তাই আমরা আশাবাদী, সতর্কতার সাথে এটি সম্পর্কে আশাবাদী।”

Source link

Related posts

রেকর্ড জুটি আর দুই ওপেনারের ফিফটিতে জয়ের দিকেই ছুটছে বাংলাদেশ

News Desk

তিনি এখনও বিরাটের ‘ট্রাম্প কার্ড’, বোঝালেন এবিডি

News Desk

প্রধানমন্ত্রীর নির্দেশে তামিম অবসর নিয়েছেন

News Desk

Leave a Comment