টম ব্র্যাডি ফক্স বুথে তাকে প্রতিস্থাপন করার প্রস্তুতিতে গ্রেগ ওলসনের মস্তিষ্ক বেছে নিয়েছেন
খেলা

টম ব্র্যাডি ফক্স বুথে তাকে প্রতিস্থাপন করার প্রস্তুতিতে গ্রেগ ওলসনের মস্তিষ্ক বেছে নিয়েছেন

যদিও টম ব্র্যাডি গ্রেগ ওলসেনকে ফক্স স্পোর্টসের শীর্ষ এনএফএল সম্প্রচার বুথ থেকে বরখাস্ত করছেন, তবুও তিনি তার প্রতিস্থাপন হিসাবে ওলসনের পরামর্শের জন্য পৌঁছান।

ওলসেন, যিনি এখন জো ডেভিসের সাথে নেটওয়ার্কের দ্বিতীয় জুটির অংশ, শুক্রবার ইউএসএ টুডেকে বলেছেন যে তিনি দুই সপ্তাহ আগে ভবিষ্যতের হল অফ ফেমারের সাথে কথা বলেছেন।

“(ব্র্যাডি) সেটিং, শিল্প, কী আশা করা যায়, ইত্যাদি সম্পর্কে মানসিক পছন্দ করার মতোই ছিল,” ওলসেন বলেছিলেন। “সুতরাং, আমি জানি না। ক্রীড়া সম্প্রচারে প্রত্যেকেরই নিজস্ব যাত্রা আছে। আমি মনে করি সবাই মনে করে এটা সহজ।”

“আমি মনে করি সবাই সেখানে পৌঁছানোর এবং তিন ঘন্টার জন্য একটি লাইভ ফুটবল খেলা কল করার কথা ভাবছে, এবং খেলার প্রবাহ, খেলোয়াড়, স্কিম, পরিভাষা-এর সাথে মোকাবিলা করতে এবং বাইরে যেতে সক্ষম হচ্ছে – সেখানে অনেক কিছু চলছে। খেলা চলাকালীন, এবং আমি মনে করি কিছু খেলোয়াড় এটিতে ভালভাবে স্থানান্তরিত হয় এবং খুব দ্রুত এটিতে পৌঁছায় এবং ছেলেরা “অন্যরা তা করেনি। আমরা গত কয়েক বছরে একটি মিশ্র ফলাফল দেখেছি।”

যাইহোক, যেহেতু সম্প্রচার কর্মীদের মধ্যে মনোভাব পরিবর্তিত হয়েছে, তিনবারের প্রো বোল চ্যাম্পিয়ন ওলসেন বলেছেন, তিনি বিশ্বাস করেন না যে একজন সফল খেলোয়াড় এবং একজন সফল সম্প্রচারকের মধ্যে কোন “আসল সংযোগ” আছে।

গ্রেগ ওলসেন 2024 এনএফএল মরসুমের আগে টম ব্র্যাডির সাথে কথা বলেছিলেন কারণ তিনি ফক্স স্পোর্টসের জন্য ওলসনের রঙিন ধারাভাষ্যের অবস্থান গ্রহণ করতে প্রস্তুত। গেটি ইমেজ

“সুতরাং, স্পষ্টতই, তার খেলার কেরিয়ার এবং তার জীবনবৃত্তান্ত এবং আরও অনেক কিছু সবসময় থাকে। সুতরাং, আপনি জানেন, আমরা দেখতে পাব বছরটি কীভাবে যায়। “আমি মনে করি না যে একজন দুর্দান্ত খেলোয়াড় বা গড় হওয়ার মধ্যে কোনও আসল সম্পর্ক আছে। প্লেয়ার এবং কিভাবে এটি একটি মহান সম্প্রচারক বা একটি সম্প্রচারকারীর সাথে সম্পর্কিত। আমি মনে করি আমরা এই বর্ণালীর উভয় প্রান্তে নমুনা দেখেছি। সুতরাং, আমরা দেখব এটি কীভাবে যায়।”

এই মরসুমে, টম ব্র্যাডি 2022 সালে বুকানিয়ার্সের সাথে তার শেষ এনএফএল সিজনের পরে একটি গ্যাপ বছর নেওয়ার পরে 10 বছরের বিশাল $375 মিলিয়ন চুক্তির অধীনে কেভিন বুরখার্টে একটি রঙিন ভাষ্যকার হিসাবে যোগ দেবেন।

তিনি 2023 সালের ফেব্রুয়ারিতে দ্বিতীয়বার অবসরের ঘোষণা দেন।

ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে ক্যারোলিনা প্যান্থার্সের বিরুদ্ধে বুকানিয়ারদের প্রিগেম খেলার সময় টম ব্র্যাডি গ্রেগ ওলসেনকে আলিঙ্গন করে। গেটি ইমেজ

টম ব্র্যাডি নেভাদার লাস ভেগাসে 14 মে, 2024-এ মাইকেলোব আল্ট্রা অ্যারেনায় ফিনিক্স মার্কারি এবং লাস ভেগাস এসেসের মধ্যে একটি খেলায় অংশ নিচ্ছেন। গেটি ইমেজ

নেটওয়ার্কটি 2021 সালে ওলসেনকে স্বাক্ষর করেছিল এবং সে সেই মরসুমে 2 নং দলে বুরখার্টের সাথে কাজ করেছিল, এবং পরে জো বাক এবং ট্রয় আইকম্যান ESPN-এর “মন্ডে নাইট ফুটবল”-এ চলে যাওয়ার পরে তারা ধাক্কা খেয়েছিল।

ওলসেন এর আগে এমএলবি-পরবর্তী মৌসুমে ফক্সের জন্য তার নতুন অংশীদার ডেভিসের সাথে কাজ করেছিলেন যেখানে বুরখার্ট অনুপস্থিত ছিলেন।

Source link

Related posts

ওয়ার্ল্ড অ্যাকোয়াটিক্সের ট্রান্সজেন্ডার নীতির বিরুদ্ধে আইনি চ্যালেঞ্জ ব্যর্থ হওয়ার পরে লিয়া থমাসের অলিম্পিক স্বপ্ন ভেঙে যায়।

News Desk

পা ধোয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কে নেতৃত্ব দিচ্ছেন জেসন কেলসি

News Desk

পন্টিংয়ের বার্তায় অনুপ্রণিত রাজা

News Desk

Leave a Comment