টম ব্র্যাডি ফক্স স্পোর্টসের 5 মিলিয়ন সম্প্রচারিত টিভি পদক্ষেপের সবচেয়ে কঠিন অংশ প্রকাশ করেছেন
খেলা

টম ব্র্যাডি ফক্স স্পোর্টসের $375 মিলিয়ন সম্প্রচারিত টিভি পদক্ষেপের সবচেয়ে কঠিন অংশ প্রকাশ করেছেন

টম ব্র্যাডি ফক্স স্পোর্টস বুথে তার কোয়ার্টারব্যাক মানসিকতা আনতে চান না যখন তিনি এই শরত্কালে তার উচ্চ প্রত্যাশিত রেডিও উপস্থিতি করেন।

সাতবারের সুপার বোল বিজয়ী – যিনি ফক্সের প্রধান এনএফএল বিশ্লেষক হয়ে উঠবেন এবং 2024 মৌসুমের নেটওয়ার্কের সবচেয়ে বড় গেমগুলিতে কেভিন বুরখার্ডের সাথে কাজ করবেন – সম্প্রতি ব্যাখ্যা করেছেন যে তিনি তার অত্যধিক সমালোচনামূলক এবং গুরুতর আচরণকে কমানোর জন্য কাজ করছেন, যার বেশিরভাগই প্রায়ই তার 23 বছরের ফুটবল ক্যারিয়ার জুড়ে ছিল।

“আমি মনে করি আমি আসলে যা দেখছি তা বিশ্লেষণ করা আমার জন্য তুলনামূলকভাবে সহজ হবে,” ব্র্যাডি রেডিও শো “এসআই মিডিয়া উইথ জিমি ট্রেনার” সর্বশেষ পর্বে বলেছিলেন। “আমি প্রতিদিন এটাই করে আসছি। আমি মনে করি প্রস্তুতিটি এমন কিছু যা আমি সত্যিই উপভোগ করব। আমার জন্য গুরুত্বপূর্ণ অংশটি হ’ল আমি কীভাবে লোকেদের দেখার অভিজ্ঞতা উপভোগ করতে এটিকে মজাদার করে তুলব।”

প্রাক্তন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস কোয়ার্টারব্যাক টম ব্র্যাডি একটি লাল প্যাট্রিয়টস হল অফ ফেম ইনডাকশন জ্যাকেট পরেছিলেন যখন তিনি 12 জুন, 2024-এ ম্যাসাচুসেটসের ফক্সবোরোতে জিলেট স্টেডিয়ামে 2024 এর ইনডাকশন অনুষ্ঠানে বক্তৃতা করেছিলেন। Getty Images এর মাধ্যমে এএফপি

“কখনও কখনও আমি একটু সিরিয়াস হয়ে যাই কারণ আমি নিজেকে টম ব্র্যাডির কোয়ার্টারব্যাক হিসাবে দেখি, টম ব্র্যাডি কখনও কখনও, আমি একটু সমালোচনামূলক হতে পারি, তাই আমি সঠিক টোন আছে কিনা তা নিশ্চিত করার চেষ্টা করি৷ আমি আমার সতীর্থদের সাথে কঠোর হয়েছি। খেলার বিকাশ এবং বৃদ্ধি।

“আমি মনে করি যেভাবে আমি খেলাটি খেলার প্রত্যাশা করি তার জন্য উচ্চ প্রত্যাশা রয়েছে… আমি খুব ভাল খেলোয়াড়দের জন্য আশা করি এবং আমি এই ছেলেদের অবদানের অংশটি দেখতে চাই তৈরি করা হল, কিভাবে আমরা অন্যদেরকে তাদের লক্ষ্য অর্জন করতে এবং ফিনিশিং লাইন অতিক্রম করতে একটি ভূমিকা পালন করতে পারি, তাহলে, আমি কী জ্ঞান দিতে পারি, মানুষ, কোচ, রেফারি এবং? অনুরাগী যে আমি যা শিখেছি তা থেকে দূরে সরে যেতে পারি, “আরে, এটি আমাকে সাহায্য করে।”

ফ্লোরিডার ট্যাম্পায় 09 অক্টোবর, 2022-এ রেমন্ড জেমস স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্সের বিপক্ষে খেলার দ্বিতীয়ার্ধে ট্যাম্পা বে বুকানিয়ারদের টম ব্র্যাডি #12 সাইডলাইনে প্রতিক্রিয়া দেখায়। গেটি ইমেজ

ব্র্যাডি, যার 12 নম্বর জার্সি বুধবার প্যাট্রিয়টস দ্বারা অবসর নেওয়া হয়েছিল, 2022 সালে ফক্স স্পোর্টসের সাথে 10 বছরের, $375 মিলিয়ন চুক্তিতে সম্মত হয়েছেন৷

46 বছর বয়সী অবসরপ্রাপ্ত কোয়ার্টারব্যাক প্রাক্তন এনএফএল টাইট এন্ড গ্রেগ ওলসেনকে প্রতিস্থাপন করেন, যিনি গত মৌসুমে এনএফএল-এর শীর্ষ বিশ্লেষক হিসাবে তার কাজের জন্য একটি স্পোর্টস এমি অ্যাওয়ার্ড জিতেছিলেন।

যদিও ব্র্যাডি বলেছিলেন যে ফক্স স্পোর্টসে যোগ দেওয়ার তার সিদ্ধান্তটি “নো-ব্রেইনার” ছিল, তিনি ব্যাখ্যা করেছিলেন যে এক বছরের ছুটি নেওয়া তার পক্ষে উপকারী কারণ তার ফুটবল ক্যারিয়ার থেকে বিশ্রাম নেওয়ার সময় ছিল এবং কীভাবে প্রস্তুতি নেওয়া যায় সে সম্পর্কে কাজের লোকদের সাথে কথা বলার সময় ছিল। . তার সম্প্রচার অভিষেক।

ট্যাম্পা বে বুকানিয়ারস কোয়ার্টারব্যাক টম ব্র্যাডি (12) 16 অক্টোবর, 2022-এ অভিনেত্রী স্টেডিয়ামে পিটসবার্গ স্টিলার্সের বিরুদ্ধে খেলার আগে প্রস্তুতি নিচ্ছেন৷ ইউএসএ টুডে স্পোর্টস

“আমার জন্য, এটি করার একমাত্র উপায় ছিল (এক বছর ছুটি নেওয়া),” ব্র্যাডি বলেছিলেন। “আমি বুঝতে পেরেছিলাম যে খেলার মরসুম থেকে বেরিয়ে আসা এবং তারপরে সরাসরি এটিতে যাওয়া শেখার আরেকটি শৃঙ্খলা। এবং আমি সত্যিই কিছু সময় দেখতে এবং শুনতে এবং লোকেদের সাথে কথা বলতে শিখতে চেয়েছিলাম, যাদেরকে আমি সবচেয়ে বড় বলে মনে করি। তারা করেছিল.”

“সবাই আমাকে আলিঙ্গন করার জন্য এবং ফোন কল করার জন্য তাদের বাহু খুলেছে, এবং সিজন শুরু হওয়ার আগে এখনও অনেক কিছু করার আছে যারা সাফল্যের অনেকগুলি আশ্চর্যজনক নগেট এবং সাফল্যের পথগুলি ভাগ করে নিয়েছে তাদের কাছে আমি কৃতজ্ঞ। আমি এগিয়ে যেতে নিজেকে জড়িত করতে সক্ষম হবে.

কিভাবে তিনি প্রতিক্রিয়া ও সমালোচনা মোকাবেলা করবেন?

প্রাক্তন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস কোয়ার্টারব্যাক টম ব্র্যাডি ম্যাসাচুসেটসের ফক্সবোরোতে, বুধবার, 12 জুন, 2024, জিলেট স্টেডিয়ামে ব্র্যাডির জন্য প্যাট্রিয়টস হল অফ ফেম ইনডাকশন অনুষ্ঠানের সমাপ্তিতে ভিড়ের দিকে দোলা দিচ্ছেন৷ এপি

“আমি মনে করি এটি একটি দুর্দান্ত অংশ এবং আমি মনে করি 28 বছরের কলেজ এবং পেশাদার খেলাধুলা আমাকে অনেক পুরু ত্বকের বিকাশে সহায়তা করেছে,” ব্র্যাডি বলেছিলেন। “এতে কোনও স্কোরবোর্ড নেই… আমি অনেক লোকের সাথে কথা বলেছি যারা বলে, ‘আমি টনি রোমোকে ভালোবাসি’… ‘আমি ক্রিস কলিনসওয়ার্থকে সহ্য করতে পারি না,’ এবং তারপর কেউ বলে, ‘আমি তাকে ভালোবাসি .'”

“…এবং এটা ভালো, বন্ধুরা, প্রত্যেকেরই তাদের পছন্দের জন্য তাদের নিজস্ব পছন্দ আছে এবং আপনি কখনই সবাইকে খুশি করতে যাচ্ছেন না।” আমি মনে করি এই ভূমিকায় আমাদের সকলের জন্য, এটি সত্যিই সম্পর্কে, “আমি যাকে আয়নায় দেখি তার সাথে আমি কি খুশি?” আপনি কি কঠিন প্রস্তুতি নিলেন? আমি কি আমার সেরা পা এগিয়ে দিয়েছি? আমি যে দলের হয়ে কাজ করি তাকে কি আমার সেরাটা দিয়েছি? আমি কি বাইরে গিয়ে দর্শকদের সেরাটা দিয়েছি? সেটা করলে আমি ভালো।

“আপনি এটা পছন্দ নাও করতে পারেন, আমি বুঝতে পারি, এটা ঠিক আছে, কিন্তু আমি শুধু আপনাকে আমার ভাষ্য এবং বিশ্লেষণ দিচ্ছি। তাই, শেষ পর্যন্ত, আমি কোয়ার্টারব্যাক খেলেছি। এটা আমাকে আনন্দ দেওয়ার বিষয়।”

ফক্স স্পোর্টস NFL কভারেজ স্যুটে ব্র্যাডির প্রথম খেলাটি 8 সেপ্টেম্বর ক্লিভল্যান্ডে ব্রাউনস এবং কাউবয়দের মধ্যে সপ্তাহ 1 ম্যাচআপ হবে৷

Source link

Related posts

প্রাক্তন ক্যাম্পবেল হল ফেন্সার ব্রাইস লো পেনের জন্য এনসিএএ চিপ চ্যাম্পিয়নশিপ জিতেছেন

News Desk

ক্লে কোর্টের রাজাকে হারিয়ে ফ্রেঞ্চ ওপেনের ফাইনালে জকোভিচ

News Desk

এনএফএল নিরাপত্তা এবং পুনরুজ্জীবিত প্রত্যাবর্তনের নামে নাটকীয়ভাবে কিকঅফ নিয়ম পরিবর্তন করতে ভোট দেয়

News Desk

Leave a Comment