টম ব্র্যাডি বারবিকিউ চলাকালীন জেফ রসের রবার্ট ক্রাফ্ট ম্যাসেজ কৌতুককে বিস্ফোরিত করেছেন: ‘আর কখনও বলবেন না’
খেলা

টম ব্র্যাডি বারবিকিউ চলাকালীন জেফ রসের রবার্ট ক্রাফ্ট ম্যাসেজ কৌতুককে বিস্ফোরিত করেছেন: ‘আর কখনও বলবেন না’

একটি কৌতুক অবশ্যই টম ব্র্যাডির দৃষ্টি আকর্ষণ করেছে।

রবিবার রাতে নেটফ্লিক্সে “দ্য রোস্ট অফ টম ব্র্যাডি” প্রিমিয়ার হওয়ার সময়, কিংবদন্তি কৌতুক অভিনেতা জেফ রস ব্র্যাডিতে তার পালা নিয়েছিলেন, যেমনটি অনুষ্ঠানের উদ্দেশ্য।

কিন্তু বিষয়গুলি একটি মোড় নেয় যখন রস 2000 সালে সামগ্রিকভাবে 199 তম খসড়া হওয়ার পরে ব্র্যাডি প্যাট্রিয়টসে যোগদানের বিষয়ে কথা বলতে শুরু করে।

“টম জাতীয় হয়েছিলেন, নিউ ইংল্যান্ডে চলে গিয়েছিলেন এবং প্রশিক্ষণ শিবিরের প্রথম দিনে, সেই ক্ষুরধার রুকি মালিক রবার্ট ক্র্যাফ্টের অফিসে ঢুকেছিল এবং বলেছিল, ‘আপনার সংস্থার এখন পর্যন্ত নেওয়া সেরা সিদ্ধান্ত আমি।'” রস বলেন. “আপনি কি ম্যাসাজ করতে চান?”

সতর্কতা: প্রাপ্তবয়স্কদের ভাষা

রস ক্রাফ্টকে একটি চুম্বন করেছিলেন, যিনি উপস্থিত ছিলেন। তখনই ব্র্যাডি তার আসন থেকে বেরিয়ে এসে রাতের প্রথম শ্রবণযোগ্য প্রতিক্রিয়া তৈরি করেছিল।

ব্র্যাডি, যিনি হাসছিলেন, রসকে বলেছিলেন: “আর বলবেন না।”

ফ্লোরিডা ম্যাসেজ পার্লারগুলিতে বহু-কাউন্টি তদন্তের পরে ফেব্রুয়ারি 2019 সালে ক্রাফ্টের বিরুদ্ধে পতিতাবৃত্তির আবেদনের অভিযোগ আনা হয়েছিল, যেখানে পুলিশ বলেছিল যে তারা জানুয়ারী 2019 সালে অর্কিডস অফ এশিয়া স্পা-তে ক্রাফ্ট যৌন কার্যকলাপের জন্য অর্থ প্রদান করেছে।

টম ব্র্যাডি (বাম) নেটফ্লিক্সের “দ্য রোস্ট অফ টম ব্র্যাডি” চলাকালীন কৌতুক অভিনেতা জেফ রসের সাথে কথা বলছেন। স্ক্রিন গ্রিপ

ক্রাফ্ট দোষী নন, এবং ফ্লোরিডার একজন ফেডারেল বিচারক পরে রায় দেন যে রেকর্ডিংগুলি বেআইনি নজরদারি ব্যবহার করে চিত্রায়িত করা হয়েছিল এবং ধ্বংস করা উচিত।

মামলাটি 2019 সালের সেপ্টেম্বরে খারিজ হয়ে যায়।

“আমি সত্যিই দুঃখিত,” ক্রাফ্ট এই মামলা সম্পর্কে মার্চ 2019 এর বিবৃতিতে বলেছিলেন। “আমি জানি আমি আমার পরিবার, আমার ঘনিষ্ঠ বন্ধু, আমার সহকর্মী, আমাদের অনুরাগী এবং আরও অনেক লোককে আঘাত করেছি এবং হতাশ করেছি যারা সত্যিকার অর্থে আমাকে একটি উচ্চ মান ধরে রেখেছে।

“আমার সমস্ত জীবন, আমি সবসময় সঠিক জিনিসটি করার চেষ্টা করেছি আমি যা করতে চাই তা হল অন্য একজন মানুষকে অসম্মান করা।

“…আমি যতই এগিয়ে যাচ্ছি, আমি আশা করি যে প্ল্যাটফর্মটি দিয়ে আমি আশীর্বাদ পেয়েছি অন্যদের সাহায্য করার জন্য এবং একটি পার্থক্য করার চেষ্টা করার জন্য ব্যবহার করা চালিয়ে যাব। আমি আশা করি আমার কথার দ্বারা নয়, আমার কর্ম দ্বারা বিচার করা হবে। কর্ম, আমি আপনার বিশ্বাস এবং সম্মান ফিরে পেতে আশা করি।”

নেটফ্লিক্সে “দ্য রোস্ট অফ টম ব্র্যাডি” চলাকালীন টম ব্র্যাডি প্রতিক্রিয়া জানিয়েছেন৷ স্ক্রিন গ্রিপ

রবার্ট ক্রাফটের বিরুদ্ধে 2019 সালের ফেব্রুয়ারিতে পতিতাবৃত্তির আবেদনের অভিযোগ আনা হয়েছিল, যদিও পরে মামলাটি খারিজ হয়ে যায়। গেটি ইমেজ

ক্রাফ্ট সম্পর্কে রসের রসিকতার প্রতিক্রিয়া সত্ত্বেও, ব্র্যাডি লক্ষণীয়ভাবে নীরব ছিলেন যখন রস এবং হোস্ট কেভিন হার্ট তার প্রাক্তন স্ত্রী, গিসেল বুন্ডচেন এবং দম্পতির বিবাহবিচ্ছেদ সম্পর্কে একটি অশ্লীলতাপূর্ণ খনন করেছিলেন।

Source link

Related posts

জ্যাক উইলসন ডাউন হয়ে বো নিক্স ব্রঙ্কোসের শুরুর কোয়ার্টারব্যাক হবে বলে আশা করা হচ্ছে

News Desk

আইপিএল থেকে অস্ট্রেলিয়া গেলে ৫ বছরের জেল

News Desk

আইপিএল নিলাম: প্রথম রাউন্ডে বিক্রি হলেন যারা

News Desk

Leave a Comment