টম ব্র্যাডি ব্রডকাস্টিং ক্যারিয়ারে ‘যে জিনিসের জন্য আমরা মরেছি’ আনতে পারে: এরিন অ্যান্ড্রুজ
খেলা

টম ব্র্যাডি ব্রডকাস্টিং ক্যারিয়ারে ‘যে জিনিসের জন্য আমরা মরেছি’ আনতে পারে: এরিন অ্যান্ড্রুজ

এই আসন্ন মরসুমে ফক্সের স্ট্রিমিং প্ল্যাটফর্মে পা রাখার সময় টম ব্র্যাডি কীভাবে করবেন তা নিয়ে অনেক লোক ভাবছেন, তবে নেটওয়ার্কে কমপক্ষে দুইজন ব্যক্তি নিশ্চিত যে তিনি হিট হবেন।

ফক্সের ক্যারিসা থম্পসন এবং এরিন অ্যান্ড্রুজ “জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শো” এ ছিলেন যখন ব্র্যাডির বিষয়টি উঠে আসে।

অ্যান্ড্রুজ এই বছর ফক্সের শীর্ষ এনএফএল সম্প্রচার ক্রুদের অংশ হিসাবে ব্র্যাডির সাথে কাজ করতে প্রস্তুত এবং কিংবদন্তি কোয়ার্টারব্যাকের সাথে মধ্যাহ্নভোজে বসার পরে, তার কাছে কোন সন্দেহ ছিল না যে ব্র্যাডি তার জ্ঞান এবং অন্তর্দৃষ্টি দিয়ে ভক্তদের চক্রান্ত করতে সক্ষম হবেন।

এরিন অ্যান্ড্রুজ তার এনএফএল ক্যারিয়ার সম্পর্কে টম ব্র্যাডির গল্পগুলিতে “অভ্যন্তরীণ” উপভোগ করেছিলেন। ইউটিউবের মাধ্যমে স্ক্রিনশট

টম ব্র্যাডি লাস ভেগাস এসেসের হোম ওপেনারে ছবি তোলা হয়েছে। গেটি ইমেজ

“আমি এর আগে তার সাথে লাঞ্চে বসেছিলাম এবং সে তার ক্যারিয়ার সম্পর্কে গল্প বলছিল,” অ্যান্ড্রুজ বলেছিলেন। “এবং এটি এমন জিনিস যার জন্য আমরা মারা যাচ্ছি। আমি ভিতরের তথ্য পছন্দ করি। এবং আপনি কেবল এমন জিনিসগুলি শুনতে পান যা আপনি সবসময় জানতে চেয়েছিলেন।”

তিনজন ঠাট্টা করে বলেছিল যে এটা বিরক্তিকর যে ব্র্যাডি তার প্রায় সবকিছুতেই ভালো ছিল।

থম্পসন কথোপকথনের সময় যোগ করেন, “তার জীবনবৃত্তান্ত সমর্থন করে যে তিনি যা কিছু করেন তাতে তিনি দুর্দান্ত, তাহলে কেন এটি ভিন্ন হওয়া উচিত।”

অ্যান্ড্রুজের সাথে, ব্র্যাডির সম্প্রচারে প্লে-বাই-প্লে ম্যান কেভিন বুরখার্ট থাকবে।

ফক্স প্যাভিলিয়নে ব্র্যাডির প্রথম খেলা 8 সেপ্টেম্বর হবে, যখন ব্রাউনরা কাউবয়দের মুখোমুখি হবে।

মার্চ মাসে ফ্রন্ট অফিস স্পোর্টসের সাথে কথা বলার সময় ব্র্যাডি নিজেও নেটওয়ার্কের ফুটবল সম্প্রচারে একটি নতুন দৃষ্টিভঙ্গি আনার ক্ষমতা নিয়ে আত্মবিশ্বাসী বলে মনে হয়েছিল।

চ্যারিসা থম্পসন জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শোতে একটি সাক্ষাত্কারের সময় টম ব্র্যাডি সম্পর্কে কথা বলেছেন। ইউটিউবের মাধ্যমে স্ক্রিনশট

“আমি মনে করি আমি একটি অনন্য দৃষ্টিভঙ্গি আনতে পারি যা আমি মনে করি অনেক লোক সত্যিই পছন্দ করবে। এটি অনেক কঠিন কাজ হতে চলেছে। এটি অনেক মজার হবে,” তিনি আউটলেটকে বলেন, “এটি সবসময় চ্যালেঞ্জিং নিজেকে বিভিন্ন এলাকায় বেড়ে উঠতে। এটি অবশ্যই এক উপায় যা আমি করতে পারি।

ব্র্যাডি 2022 সালের মে মাসে ফক্সের সাথে 10 বছরের, $375 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষর করেছিলেন, কিন্তু কেউ কেউ অনুভব করেছিলেন যে প্রাক্তন প্যাট্রিয়টস এবং বুকানিয়ার কোয়ার্টারব্যাক কখনই সম্প্রচারের ভূমিকায় আসবেন না।

Source link

Related posts

না ফেরার দেশে কিংবদন্তি আম্পায়ার কোয়ের্তজেন

News Desk

রেসেলম্যানিয়া 40: ঈগলস গ্রেট জেসন কেলস এবং লেন জনসন রে মিস্টেরিও এবং অ্যান্ড্রেডকে ম্যাচ জিততে সাহায্য করে

News Desk

ভাইরাল ভিডিওতে ফাউল বল ধরার জন্য রেস বল বয় তার যথাসাধ্য চেষ্টা করে

News Desk

Leave a Comment