টম সিভার চুক্তিতে মেটসের সাথে ব্যবসা করা প্যাট জাচারি 71 বছর বয়সে মারা গেছেন
খেলা

টম সিভার চুক্তিতে মেটসের সাথে ব্যবসা করা প্যাট জাচারি 71 বছর বয়সে মারা গেছেন

মেটস জনসংযোগ বিশেষজ্ঞ জে হরোভিটজ এর মতে, কুখ্যাত টম সিভার বাণিজ্যে মেটস দ্বারা অর্জিত খেলোয়াড়দের একজন প্যাট জ্যাচেরি, বৃহস্পতিবার টেক্সাসের ওয়াকোতে 71 বছর বয়সে মারা যান।

জাচারি “দীর্ঘ অসুস্থতার পরে” মারা গিয়েছিলেন, হোরোভিটজ লিখেছেন।

তার প্রাক্তন সহকর্মী জনি বেঞ্চও জাচারির মৃত্যুর খবর জানিয়েছেন।

মেটস ম্যানেজার জো টোরে দলের নতুন সদস্যদের সাথে রয়েছেন, যারা “মিডনাইট ম্যাসাকার” ব্যবসায় অর্জিত হয়েছিল যা টম সিভারকে সিনসিনাটি রেডসে এবং ডেভ কিংম্যানকে সান দিয়েগো প্যাড্রেসে পাঠিয়েছিল। বাম থেকে ডানে: ডগ ফ্লিন, প্যাট জাচেরি, টরি, স্টিভ হেন্ডারসন এবং ববি ভ্যালেন্টাইন পিটম্যান আর্কাইভ

“একজন মহান ব্যক্তিত্ব এবং অবিশ্বাস্য সতীর্থ গতকাল মারা গেছেন! #PatZachry 1976 সালে একজন ROY ছিলেন, দুটি সফল পোস্ট সিজন শুরু করেছিলেন এবং টম সিভার ট্রেডের অন্যতম প্রধান খেলোয়াড়,” বেঞ্চ শুক্রবার সকালে X-এ লিখেছেন৷ “আপনি আমাদের বন্ধুর চোখের জল এনেছেন!”

মেটস ইতিহাসের সবচেয়ে খারাপ বাণিজ্যে তার ভূমিকার জন্য জাচারি চিরকাল মেটস বিদ্যার অংশ হবেন, যা “মধ্যরাতের গণহত্যা” নামে পরিচিত।

মেটস সেভারকে ট্রেড করেছে, যারা তিনটি সাই ইয়ং জিতেছে, জ্যাক্রি, ডগ ফ্লিন, স্টিভ হেন্ডারসন এবং ড্যান নরম্যানের চার প্লেয়ার প্যাকেজের জন্য রেডসের কাছে।

সিভার রেডদের সাথে 1977-82 থেকে 3.18 ইআরএ সহ 75-46 চলে গিয়েছিল।

জ্যাক্রি, 1976 সালের এনএল রুকি অফ দ্য ইয়ার, 1978 সালে মেটস ওয়ান অল-স্টার সিজন দিয়েছিলেন, 21 শুরুতে 3.33 ERA এর সাথে 10-6 এগিয়ে যান।

মেটসের সাথে 1981 সালের খেলা চলাকালীন প্যাট জ্যাচেরি। গেটি ইমেজ

সেই মরসুম তাড়াতাড়ি শেষ হয়েছিল — এবং মিটসিয়ান ফ্যাশনে — যখন তিনি 24 জুলাই পিট রোজের আঘাতে আঘাত পেয়ে রোজের আঘাতের ধারাকে বাড়িয়ে দিয়েছিলেন।

জাচেরি টেনে নেওয়ার পর ব্যাটিং হেলমেটে লাথি মারতে গিয়েছিলেন কিন্তু হাঁসফাঁস হয়ে পা ভেঙে ফেলেন।

1977-82 সাল পর্যন্ত মেটসের সাথে 135টি আউটিং (113 শুরু) জুড়ে 3.63 ERA নিয়ে রাইটটি 41-46-এ গিয়েছিল।

“এটি দুর্ভাগ্যজনক ছিল যে আঘাত এবং অন্যান্য জিনিসগুলির কারণে জিনিসগুলি ভাল হয়নি,” জ্যাক্রি 2020 সালে পোস্টকে বলেছিলেন।

হতাশা এবং ক্ষতজনিত যন্ত্রণার কারণে দুর্ঘটনাক্রমে একটি ডাগআউট পিচ থেকে লাথি মারার পরে জ্যাক্রি 1978 মৌসুমের কিছু অংশ মিস করেন।

জাকরি বলেন, “হেলমেটে লাথি মেরে আমার পা ভেঙে ফেলার জন্য আমি দুঃখিত। “এটি আমার অভিশাপ দোষ ছিল। এটি আমার পারফরম্যান্স থেকে অন্য কিছু কেড়ে নিয়েছিল এবং এটি হওয়ার কথা ছিল না।”

“…এটি সবসময় আকর্ষণীয় এবং বিরক্তিকর ছিল না। “এটি লজ্জার বিষয় যে আমরা লোকেদের তাদের অর্থের জন্য আরও কিছু দেইনি, তবে এটি এমন নয় যে আমরা চেষ্টা করিনি।”

1976 সালের খেলা চলাকালীন রেডদের সাথে প্যাট জাচারি। গেটি ইমেজ

জ্যাক্রি তার 10 বছরের ক্যারিয়ারে 3.52 ইআরএ সহ 69-67 শেষ করেছিলেন, যার মধ্যে ডজার্সের সাথে দুটি সিজন এবং 1985 সালে ফিলিসের সাথে 10টি গেম অন্তর্ভুক্ত ছিল।

তিনি 1976 সালে রেডদের সাথে চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন।

“আমাদের মধ্যে কেউই জানত না যে আমরা টমকে প্রতিস্থাপন করতে পারি,” ফ্লিন হুরভিটজকে বলেন, “আমরা শুধু একসাথে ছিলাম। আপনি জ্যাকের চেয়ে ভাল সতীর্থ খুঁজে পাবেন না। আমরা তাকে অনেক মিস করব।”

“প্যাট ছিলেন বছরের সেরা রুকি, একজন অল-স্টার, একজন ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়ন। তার একটি দুর্দান্ত ক্যারিয়ার ছিল,” ফ্লিন যোগ করেছেন।

Source link

Related posts

জেসন কেলসি: টেলর সুইফটের সাথে ডেটিং করার পর থেকে ট্র্যাভিস ‘একটুও বদলায়নি’

News Desk

জোড়া ক্যাচ মিসের পর ফের তাসকিনের আঘাত

News Desk

একাধিক ট্রান্সজেন্ডার খেলোয়াড় নিয়ে একটি অস্ট্রেলিয়ান ফুটবল ক্লাব মহিলাদের চ্যাম্পিয়নশিপে আধিপত্য বিস্তার করে, ক্ষোভের জন্ম দেয়

News Desk

Leave a Comment