টাইগার উডসের সম্ভাব্য রাইডার কাপ নেতৃত্ব একটি রহস্য রয়ে গেছে
খেলা

টাইগার উডসের সম্ভাব্য রাইডার কাপ নেতৃত্ব একটি রহস্য রয়ে গেছে

লুইসভিল, কাই। — জল্পনা বাড়তে থাকে যদি — কখন? – টাইগার উডসকে বেথপেজ ব্ল্যাকসের জন্য 2025 ইউএস রাইডার কাপের অধিনায়ক হিসাবে ঘোষণা করা হবে।

গত মাসে মাস্টার্সে, উডসকে সেই পরিস্থিতির অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল এবং তিনি বলেছিলেন যে তিনি আগামী দিনে আমেরিকার সিইও সেথ ওয়াহের পিজিএ-র সাথে কথা বলার জন্য নির্ধারিত ছিলেন।

মঙ্গলবার জিজ্ঞাসা করা হয়েছিল যে তার সেই কথোপকথন ছিল কিনা এবং এটি কোথায় দাঁড়িয়েছিল, উডস আবার এড়িয়ে যাওয়া ছিল, যদিও বিষয়টিতে তার চিন্তাভাবনা প্রক্রিয়া সম্পর্কে কিছুটা স্বচ্ছ।

পিজিএ চ্যাম্পিয়নশিপের অনুশীলন রাউন্ডের সময় টাইগার উডস তৃতীয় সবুজে একটি বাঙ্কার শট মারেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“আমরা এখনও কথা বলছি (কিন্তু) এখনও কিছুই নিশ্চিত করা হয়নি,” উডস বলেছেন। “আমরা এখনও এটি দেখতে কেমন হতে পারে তা নিয়ে কাজ করছি। এবং এছাড়াও, আমার কাছে এটি করার সময় আছে কি না। আমি PGA ট্যুরে (পলিসি বোর্ডে) যা করি তার জন্য আমি অনেক সময় ব্যয় করি এবং আমি তা করি না আমি এটি করতে না পারলে নেতৃত্বের ভূমিকা নিতে চাই না।

“এটি সবই যা অন্তর্ভুক্ত করে এবং টিম USA এর প্রতিনিধিত্ব করে এবং আমেরিকার PGA এবং খেলোয়াড় এবং ভক্তদের প্রতি বাধ্যবাধকতা…আমি অনুভব করতে চাই যে আমি আমার প্রাপ্য সময় দিতে পারি।”

এই গ্রীষ্মে অলিম্পিকের কাছাকাছি আসার সাথে সাথে, গল্ফাররা মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিত্ব করতে পারে এমন বিষয় নিয়ে আলোচনা শুরু হয়েছে।

Scottie Scheffler, বিশ্বের এক নম্বর র‍্যাঙ্কিং প্লেয়ার এবং মার্কিন দলের জন্য একটি তালা, মঙ্গলবার বলেছেন তিনি প্যারিসে খেলতে প্রস্তুত৷

“আমি অবশ্যই খেলার পরিকল্পনা করছি,” শেফলার বলেছিলেন। “আমি মনে করি একজন অলিম্পিয়ান হওয়া অবশ্যই একটি স্বপ্ন সত্যি হবে। আমার বন্ধুদের সাথে যখন তারা বলে যে গল্ফাররা অ্যাথলেট নয় তখন তাদের সাথে কথা বলতে পেরে ভালো লাগছে। আমি নিজেকে অলিম্পিয়ান বলে দাবি করতে পারি।”

“এটি অবশ্যই আমার এজেন্ডায় একটি টুর্নামেন্ট, এবং সম্ভব হলে আমি অবশ্যই সেখানে খেলব।”

অনুশীলন রাউন্ডে অষ্টম গ্রিন নেন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার। গেটি ইমেজ

শেফলার মঙ্গলবার প্রকাশ করেছেন যে নিয়মিত ক্যাডি টেড স্কট শনিবারের তৃতীয় রাউন্ডটি মিস করবেন তার মেয়ের উচ্চ বিদ্যালয়ের স্নাতকের জন্য বাড়ি ফিরতে।

স্কট শুক্রবারের রাউন্ডের পরে রওনা হবে এবং রবিবার ফাইনাল রাউন্ডের জন্য শ্যাফলারের দিকে যাওয়ার জন্য সময় মত শনিবার দেরীতে ফিরে আসবে।

“এটি এমন কিছু যা আমরা আমাদের সম্পর্কের শুরু থেকে কথা বলেছি: পরিবার সর্বদা প্রথমে আসে এবং এটি আমার ক্যাডির মতো আমার জন্য একই,” শেফলার বলেছিলেন। “এটি একটি খুব সহজ সিদ্ধান্ত ছিল। তিনি আমাকে এই বছরের শুরুতে বলেছিলেন যে এটির জন্য সঠিক তারিখ ছিল, তাই আমি একটি অতিরিক্ত ক্যান পেয়েছি।”

“তিনি আমার একজন বয়স্ক বন্ধু যিনি সপ্তাহ থেকে সপ্তাহে এখানে ভ্রমণ করেন, এবং তিনি আমার কমরেডদের চেয়ে বাঙ্কার তৈরি করতে তাকে বিশ্বাস করি।”

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

ব্র্যাড পেইন, একজন পিজিএ ট্যুর চ্যাপ্লেন এবং শেফলারের ঘনিষ্ঠ বন্ধু, শনিবার ব্যাগটি বহন করবেন – যদি না তিনি কাটটি মিস করেন। পেইন এর আগে পল স্টানকোস্কির জন্য ক্যাডি করেছিলেন।

স্কট তার পিজিএ ট্যুর জয়ের সবকটি 10টির জন্য শেফলারের ব্যাগে রয়েছেন।

যুক্তরাষ্ট্রের উইন্ডহাম ক্লার্ককে চিপসে দ্বিতীয় সবুজ গেটি ইমেজ

টি টাইম মঙ্গলবার প্রকাশিত হয়েছিল, কিছু উল্লেখযোগ্য গ্রুপের সাথে।

শেফলারকে ডিফেন্ডিং ইউএস ওপেন চ্যাম্পিয়ন উইন্ডহাম ক্লার্ক এবং ব্রিটিশ ওপেন চ্যাম্পিয়ন ব্রায়ান হারম্যানের সাথে 2:13 টায় গ্রুপ করা হয়েছে।

সকাল 8:04 টায় অ্যাডাম স্কট এবং কিগান ব্র্যাডলির সাথে উডস এবং স্থানীয় চ্যাম্পিয়ন জাস্টিন থমাস 7:53-এ Xander Scheufele এবং Ludwig Aberg-এর সাথে খেলায়। ররি ম্যাকইলরয়, ডাস্টিন জনসন এবং জাস্টিন রোজ সকাল 8:15 এ খেলছেন

তিনবারের PGA চ্যাম্পিয়ন ব্রুকস কোয়েপকা ম্যাক্স হোমা এবং জর্ডান স্পিথের সাথে সকাল 8:37 এ এবং ফিল মিকেলসন কলিন মোরিকাওয়া এবং ম্যাথু ফিটজপ্যাট্রিকের সাথে 1:51 pm এ দলবদ্ধ হন।

ওয়েস্টচেস্টারের জন রহম, রিকি ফাউলার এবং ক্যামেরন ইয়াং দুপুর 2:02 টায় খেলছেন

মাইকেল ব্লক, ক্লাব পেশাদার যিনি গত বছর পিজিএ-তে রক স্টার হয়েছিলেন, সকাল 7:15 টায় প্রথম গ্রুপে রয়েছেন ইউরোপীয় রাইডার কাপের অধিনায়ক লুক ডোনাল্ড এবং প্রাক্তন পিজিএ চ্যাম্পিয়ন শন মাইকেলের সাথে।

ক্রিস গুট্রুপ, জার্সি শোর নেটিভ যিনি মাঠে নামার জন্য রবিবার জিতেছেন, দুপুর 2:52 টায় ভিনসেন্ট নরম্যান এবং ওয়াট ওয়ার্থিংটন II এর সাথে শেষ গ্রুপে খেলেন।

ম্যাট ডবিন্স, লং আইল্যান্ডের মেডোব্রুক ক্লাবের ক্লাব পেশাদার, ডেভিড পুইগ এবং থ্রেস্টন লরেন্সের সাথে 12:45 টায় খেলেন।

Source link

Related posts

টানা দুই ম্যাচে গোল্ডেন ডাক, নিজেকে হারিয়ে খুঁজছেন কোহলি

News Desk

লুকা ডনসিক এনবিএ ফাইনালে ম্যাভেরিক্সের টিকিট কেটে নেওয়ায় তার ভক্তদের কাছ থেকে কটূক্তি প্রকাশ করেছেন

News Desk

নবম ইনিংসে জেফ ম্যাকনিলের আঘাত মেটস চ্যাম্পিয়নশিপের মঞ্চ তৈরি করে: ‘আমার পিছনের পকেটে’

News Desk

Leave a Comment