টাইগার উডস এখনও বিশ্বাস করেন যে তিনি ক্রমাগত ব্যথা সত্ত্বেও মাস্টার্স জিততে পারবেন
খেলা

টাইগার উডস এখনও বিশ্বাস করেন যে তিনি ক্রমাগত ব্যথা সত্ত্বেও মাস্টার্স জিততে পারবেন

আগস্টা, গা। – তিনি এখনও বিশ্বাস করেন যে তিনি জিততে পারবেন।

টাইগার উডস, 48 বছর বয়সী যিনি বেশ কয়েকটি শারীরিক অসুস্থতায় জর্জরিত এবং এই সপ্তাহে অগাস্টা ন্যাশনালের 26 তম মাস্টার্সে খেলছেন, মঙ্গলবার বলেছিলেন যে তিনি এখনও বিশ্বাস করেন যে রেকর্ড বাঁধা ষষ্ঠ সবুজ জ্যাকেট জেতার সম্ভাবনা রয়েছে তার। .

“যদি এটি সব একসাথে আসে, আমি মনে করি আমি আরেকটি পেতে পারি,” উডস বলেছিলেন। “আমাকে কি আরও বর্ণনা করতে হবে, নাকি আমরা ভালো?”

টাইগার উডস 9 এপ্রিল, 2024-এ মাস্টার্স প্র্যাকটিস রাউন্ডের সময় তার টি শট মারেন। গেটি ইমেজ

উডস, যার বিশ্ব র‍্যাঙ্কিং 959 তম স্থানে নেমে এসেছে, এই বছর শুধুমাত্র একটি টুর্নামেন্ট খেলেছে এবং উভয় রাউন্ডে অগ্রসর হতে ব্যর্থ হয়েছে এবং ইনফ্লুয়েঞ্জার কারণে ফেব্রুয়ারিতে জেনেসিস ইনভাইটেশনালের দ্বিতীয় রাউন্ড থেকে প্রত্যাহার করেছে।

শেষ PGA ট্যুর ইভেন্ট উডস চারটি রাউন্ডে খেলেছিল 2023 জেনেসিস ইনভাইটেশনাল। 2023 সালে একমাত্র অন্য পুরো ইভেন্টটি তিনি খেলেছিলেন মাস্টার্স, যেখানে শারীরিক অসুস্থতার কারণে তাকে দুই রাউন্ডের পরে প্রত্যাহার করতে হয়েছিল।

উডস গত বছর একাধিক অনুষ্ঠানে বলেছিলেন যে তার লক্ষ্য ছিল মাসে একটি ইভেন্ট খেলা। সুতরাং, ধারণা করা হয়েছিল যে জেনেসিসের পরে তিনি প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ বা আর্নল্ড পামার ইনভাইটেশনাল মার্চ মাসে এই সপ্তাহের মাস্টার্সের প্রস্তুতিতে খেলবেন।

কিন্তু উডস কোনোটিতেই খেলেননি।

“আমি খেলতে প্রস্তুত ছিলাম না,” উডস বলেছিলেন। “আমার শরীর প্রস্তুত ছিল না। আমার খেলা প্রস্তুত ছিল না এবং আমি ভেবেছিলাম যখন আমি হিরোতে ছিলাম (ডিসেম্বরে) এটি মাসে একবার সত্যিই চমৎকার ছন্দ হবে। এটি সেভাবে কাজ করেনি। কিন্তু এখন আমাদের এখানে থেকে জুলাই পর্যন্ত প্রতি মাসে বড় টুর্নামেন্ট আছে, তাই আশা করি এখন টুর্নামেন্ট মাসে একবার শুরু হবে।

উডস এই সপ্তাহে মাস্টার্সে দুটি গুরুত্বপূর্ণ রেকর্ড গড়তে চাইছেন। যদি তিনি কাট করেন তবে এটি হবে টানা 24 তম বার যা তিনি এটি করেছেন, যা তার ভাল বন্ধু ফ্রেড কপেলস এবং বার্নহার্ড ল্যাঙ্গার দ্বারা অধিষ্ঠিত রেকর্ডটি ভেঙে দেবে, যারা 23 পারসের সাথে এটি করেছিলেন।

ফ্রেড কাপলস 9 এপ্রিল, 2024-এ মাস্টার্স অনুশীলন রাউন্ডের সময় টাইগার উডসের চারপাশে তার হাত রাখেন। কেটি গুডঅল – ইউএসএ টুডে নেটওয়ার্ক

একটি জিতলে জ্যাক নিকলাউসকে মাস্টার্সের ইতিহাসে সবচেয়ে বেশি ছয়ে বেঁধে ফেলবে। উডস 2019 সালে তার পঞ্চম মাস্টার্স খেতাব জিতেছিল, পাঁচ বছর আগে, যা গল্ফ কোর্সের বাইরে শারীরিকভাবে কী আচরণ করেছে তা বিবেচনা করে এটি অনন্তকালের মতো মনে হয়।

বছরের পর বছর ধরে, নিকলাউস পার্টি গলফার হওয়ার ধারণাটিকে প্রকাশ্যে প্রতিহত করেছিলেন, যেটি তিনি অগাস্টাতে বিজয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করার ক্ষমতাকে ছাড়িয়ে যাওয়ার পরে ঠিক তাই হয়েছিলেন।

উডসকে মঙ্গলবার জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি একজন প্রতিযোগী হিসাবে মারা যাওয়ার পর্যায়ে পৌঁছেছেন এবং শেষ পর্যন্ত সেলিব্রেটরি মাস্টার্স গল্ফার হওয়ার বিষয়ে চিন্তাভাবনা করেছিলেন।

তিনি বললেন, না, না। “আমি এখানে (সম্মানসূচক) স্টার্টার হওয়ার কথা ভাবিনি, না।”

টাইগার উডস 9 এপ্রিল, 2024-এ মাস্টার্স অনুশীলন রাউন্ডের সময় একজন ভক্তের দিকে একটি গলফ বল ছুড়ে দেন। কেটি গুডঅল – ইউএসএ টুডে নেটওয়ার্ক

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে, আরও প্রত্যক্ষ অর্থে, যখন তিনি মনে করেন না যে সবকিছু একত্রিত হতে পারে এবং একটি জয়ের দিকে নিয়ে যেতে পারে তখন কী হয়, তিনি বলেছিলেন: “আচ্ছা, আমি এখনও মনে করি তারা পারবে, তাই আমি জানি না সেই দিন কখন হবে হবে বা সেই দিন কখন আসবে।”

মঙ্গলবার সকালে উডস কাপলসের সাথে ফ্রন্ট নাইন খেলেন এবং জাস্টিন থমাস উইল জালাটোরিসের সাথে সোমবার ব্যাক নাইন খেলেন।

“বাঘ এটা খাঁটি আঘাত করছে,” দম্পতি মঙ্গলবার বলেছেন. “আমি তার হাঁটার দিকে খুব বেশি তাকাই না, কিন্তু সে খুব ভালোভাবে আঘাত করে। সে বলেছিল তার পিঠ ঠিক আছে। আমার মনে হয় গত বছর (যখন তাকে প্রত্যাহার করতে হয়েছিল) এটি এতটাই খারাপ ছিল যে অনেক কিছু তাকে পরাজিত করেছিল, বৃষ্টিতে খেলছি, ধীরে ধীরে চলছি।”

“তবে এই বছর, তাকে শক্তিশালী এবং খেলতে আগ্রহী দেখাচ্ছে এবং আমি মনে করি সে সত্যিই ভাল দেখাচ্ছে।”

Source link

Related posts

পেলেকে সবার শেষে শ্রদ্ধা জানাবেন তার মা

News Desk

প্যাট ম্যাকাফি পেন এন্টারটেইনমেন্টের বিপর্যয়কর উপার্জনের পরে ইএসপিএন বিইটি উপহাস করেছেন

News Desk

যাচাই-বাছাইয়ের মধ্যে ক্যাটলিন ক্লার্ককে লেব্রন জেমসের পরামর্শ: ‘আমি আগেও এই রাস্তায় ছিলাম’

News Desk

Leave a Comment