টাইগার উডস তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ স্কোর দিয়ে একটি দুঃখজনক মাস্টার্স টুর্নামেন্ট শেষ করেছেন
খেলা

টাইগার উডস তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ স্কোর দিয়ে একটি দুঃখজনক মাস্টার্স টুর্নামেন্ট শেষ করেছেন

অগাস্টা, গা। — টাইগার উডস রবিবার মাস্টার্স শেষ করেছেন এমন একটি রেকর্ডের সাথে যেটি তিনি ছাড়াই বেঁচে থাকতে পারেন, 16-ওভার 304 দিয়ে কোর্সে এসেছিলেন, যা তিন দশকের ক্যারিয়ারে তার সর্বোচ্চ 72-হোল স্কোর।

2015 সালে মেমোরিয়ালে উডসের আগের সর্বোচ্চ 302 ছিল তৃতীয় রাউন্ডে ক্যারিয়ারের সবচেয়ে খারাপ 85 রানের পর। তিনি মাত্র দুই বছর আগে মাস্টার্সে আবার 300 ভাঙতে ব্যর্থ হন যখন তিনি সপ্তাহান্তে 78-78 স্কোর করেছিলেন এবং 301-এ শেষ করেছিলেন।

এসব কিছুই জনসাধারণের কাছে আসেনি।

রবিবার 2024 মাস্টার্সের ফাইনাল রাউন্ডের সময় টাইগার উডস প্রতিক্রিয়া জানিয়েছেন৷ রয়টার্স

48 বছর বয়সী উডস, যিনি এখনও বেশ কয়েকটি অস্ত্রোপচারের প্রভাব মোকাবেলা করছেন যা তার শরীরকে প্রভাবিত করেছে এবং পিজিএ ট্যুরে তার খেলার সময় সীমিত করেছে, তিনি 1 নং গর্তের কাছে যাওয়ার সাথে সাথে ভিড়ের কাছ থেকে একটি বিশাল গর্জন পেয়েছিলেন 18 তম এবং সমাবর্তন.

উডস তার ঐতিহ্যবাহী লাল রবিবার পরতেন এবং ভিড়ের কাছে তার টুপি টিপলেন।

উডস 60 জন খেলোয়াড়ের মধ্যে শেষ স্থানে ছিলেন যারা শেষ করার পরে কাট করেছিলেন। রিভেরার 2020 জেনিসিস ইনভাইটেশনালে তিনি শেষবার শেষ করেছিলেন।

গলফের জনপ্রিয়তাকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া লোকটিকে দেখতে পৃষ্ঠপোষকরা ভিড় জমান, এমনকি তিনি প্রভাবশালী খেলোয়াড় না হলেও তিনি একবার অগাস্টা ন্যাশনাল-এ ছিলেন।

2020 সাল থেকে উডস এখানে সত্যিকারের প্রতিযোগীতা করেননি যখন তিনি 43 বছর বয়সে তার অত্যাশ্চর্য পঞ্চম জয়ের পরে 38তম এক বছরের জন্য টাই শেষ করেছিলেন।

তিনি দুই বছরেরও বেশি সময় আগে 13 তম স্থান অর্জন করেছিলেন, তারপর 2023 সালে তৃতীয় রাউন্ডে প্রত্যাহার করতে হয়েছিল এমন আঘাতের কারণে যা ঠান্ডা, ভেজা আবহাওয়া তার শরীরে ক্ষতিগ্রস্থ হয়েছিল।

এই সপ্তাহে একটি সংক্ষিপ্ত সময়ের জন্য উডস অতীতের ঝলক দেখিয়েছেন।

টাইগার উডস 2024 মাস্টার্সের ফাইনাল রাউন্ডের সময় 16 তম গর্তে একটি বাঙ্কার থেকে একটি শট খেলেন। কাইল টেরদা – ইউএসএ টুডে স্পোর্টস

তিনি প্রথম দুই রাউন্ডে 1-এ রেকর্ড 24 তম খেলা খেলেন কিন্তু শেষ দুই রাউন্ড উডসের জন্য একটি লড়াই ছিল, যিনি শনিবার একটি মেজর এ 82 ​​এর সাথে তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ রাউন্ড পোস্ট করেছিলেন।

তিনি মাস্টার্সে তার ক্যারিয়ারের 100 তম রাউন্ডে রবিবার 77টি শুট করে 15টি হোলে চূড়ান্ত 36টি হোল খেলেন।

রাউন্ডের আগে, উডস তার 15 বছর বয়সী ছেলে চার্লির কাছ থেকে অনুশীলনের পরিসরে কিছু পরামর্শ পেয়েছিলেন।

জিনিসগুলি যথেষ্ট ভালভাবে শুরু হয়েছিল, তবে এটি দীর্ঘস্থায়ী হয়নি।

1 আন্ডারে প্রথম দুটি হোল খেলার পর, উডস 3 নং-এ একটি বোগি তৈরি করেছিলেন, পার-4 পঞ্চম গর্তে জিনিসগুলি উন্মোচন শুরু হওয়ার আগে যখন তিনি একটি খেলার অযোগ্য মিথ্যা গ্রহণ করেছিলেন এবং তাকে একটি গলফ কার্টে টি বক্সে ফিরিয়ে দিতে হয়েছিল। তার প্রথম পুট খেলতে সক্ষম হবেন. তিনি 7 তারিখে ট্রিপল বগি নিয়ে শেষ করেছিলেন।

টাইগার উডস 2024 মাস্টার্সের ফাইনাল রাউন্ডের সময় 18 তম সবুজে ভিড়ের কাছে তার টুপি টিপস। রয়টার্স

ষষ্ঠে আরেকটি বগি যোগ করেন তিনি।

তিনি প্রায় 16 নং বালি থেকে লাফ দিয়েছিলেন, ভক্তদের রোমাঞ্চ দিয়েছিলেন এবং 2005 সালে অগাস্টাতে তার পাঁচটি টুর্নামেন্টের চতুর্থটিতে যাওয়ার পথে তার বিখ্যাত চিপের প্রিয় স্মৃতি ফিরিয়ে আনেন।

একসময়ের প্রভাবশালী উডস মাস্টার্সে পৌঁছানোর একমাত্র অপেশাদার নিল শিপলির সাথে খেলেছিলেন।

দুজনের বয়সের পার্থক্য ছিল চোখে পড়ার মতো।

মাস্টার্সে উডসের স্ট্রিং অফ কাট শুরু হয়েছিল 1997 সালে, 23 বছর বয়সী শিপলির জন্মের আগে।

এমনকি উডসকে বিতর্কের বাইরে রেখেও, তিনি এখনও সেই খেলোয়াড়ের এক ঝলক দেখতে আগ্রহী ভক্তদের একটি বিশাল ভিড়কে আকর্ষণ করেছিলেন যিনি খেলার মুখ হয়ে উঠেছিলেন। উডসের প্রতিটি শট – ভালো বা মন্দ – – এর পরে ভক্তরা করতালি দেয় এবং উৎসাহ দিতে থাকে।

Source link

Related posts

হার্ভার্ড-ওয়েস্টলেক, অরেঞ্জ লুথেরান, করোনা এবং হান্টিংটন বিচ সেমিফাইনালে উঠেছে

News Desk

রেঞ্জার্স বনাম দ্বীপবাসীর ভবিষ্যদ্বাণী: NHL মতভেদ, বাছাই এবং মঙ্গলবারের জন্য সেরা বাজি

News Desk

চ্যাম্পিয়ন্স লিগ খেলার জন্য রিয়াল-বার্সাকে আমন্ত্রণ উয়েফার

News Desk

Leave a Comment