টাইগার উডস মাস্টার্স রেকর্ডে ক্লোজ হয়ে যাচ্ছে যখন তার সিজনের প্রথম মেজর কাছাকাছি আসছে
খেলা

টাইগার উডস মাস্টার্স রেকর্ডে ক্লোজ হয়ে যাচ্ছে যখন তার সিজনের প্রথম মেজর কাছাকাছি আসছে

টাইগার উডস অগাস্টা ন্যাশনাল গলফ কোর্সে দ্য মাস্টার্সের প্রথম রাউন্ডে পৌঁছাতে পারেন তা নিশ্চিত করার জন্য সপ্তাহের অনুশীলন শুরু করেছিলেন, তবে শনিবারের মধ্যে তিনি রেকর্ড বইয়ের শীর্ষে থাকতে পারেন।

শুক্রবারের দ্বিতীয় রাউন্ডের পর উডস যদি দ্বিতীয় রাউন্ডে পৌঁছান তবে এটি হবে তার ক্যারিয়ারের ২৪তম। ইএসপিএন সোমবার উল্লেখ করেছে যে তিনি যদি তা করতে পারেন তবে তিনি গ্যারি প্লেয়ার এবং ফ্রেড দম্পতিদের ছাড়িয়ে যাবেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মার্কিন যুক্তরাষ্ট্রের টাইগার উডস জর্জিয়ার অগাস্টাতে 08 এপ্রিল, 2024-এ অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্স চ্যাম্পিয়নশিপের আগে অনুশীলনের সময় দেখছেন। (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

উডস গত বছর মাস্টার্স এ কাট করেছেন। যাইহোক, তার প্ল্যান্টার ফ্যাসাইটিস পুনরুত্থিত হওয়ার পরে তিনি তৃতীয় রাউন্ড শেষ করতে পারেননি।

এটি ছিল চার বছর আগে অগাস্টাতে যখন উডস ক্রীড়াজগতকে চমকে দিয়েছিলেন এবং শেষবার সবুজ জ্যাকেট জেতার 14 বছর পর এবং তার শেষ বড় গল্ফ ইভেন্ট জেতার প্রায় 11 বছর পর টুর্নামেন্ট জিতেছিলেন। পাঁচটি মাস্টার্স জিতেছেন তিনি।

উডস তার ক্যারিয়ারের শেষের দিকে পিঠের সমস্যাগুলির সাথে লড়াই করেছিলেন এবং 2021 সালের ফেব্রুয়ারিতে লস অ্যাঞ্জেলেসে একটি গাড়ি দুর্ঘটনায় জড়িত হওয়ার সময় তিনি হাঁটুতে মারাত্মক আঘাত পেয়েছিলেন।

জন রহম লাইভগল্ফের মূল নীতির সাথে সমস্যাটি গ্রহণ করেন এবং আশা করেন পরিবর্তন খেলাটিকে একত্রিত করতে সহায়তা করবে

বাঘের কাঠ দোলনা

টাইগার উডস সোমবার, 8 এপ্রিল, 2024, অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে মাস্টার্স গল্ফ টুর্নামেন্টের প্রস্তুতির জন্য অনুশীলন রাউন্ডের সময় 12 তম হোলে তার টি শট দেখছেন। (এপি ফটো/জর্জ ওয়াকার IV)

উডসের প্রাক্তন স্ট্যানফোর্ড সতীর্থ এবং এনবিসি সম্প্রচারকারী নোটাহ বেগে তৃতীয়, একটি কনফারেন্স কলে সাংবাদিকদের বলেছেন যে উডস পিঠের আঘাতের সাথে কাজ করছেন।

“তিনি একটি কৌশল এবং একটি পদ্ধতি তৈরি করার চেষ্টা করছেন যা তার মুখোমুখি হওয়া সীমাবদ্ধতার মধ্যে কাজ করতে পারে – এবং তার কিছু সীমাবদ্ধতা রয়েছে,” তিনি ইএসপিএন-এর মাধ্যমে বলেছিলেন। “তার বাম গোড়ালিতে কোন গতিশীলতা নেই এবং এখন তার পিঠের নিচের অংশে চ্যালেঞ্জের সম্মুখীন হচ্ছেন, যা তিনি জানতেন যে তিনি মুখোমুখি হবেন।”

অগাস্টার উচ্চ কোর্সে, উডসকে চারটি রাউন্ডের মধ্য দিয়ে যেতে কঠোর চাপ দিতে হবে।

উডস অনুশীলনে তালাবদ্ধ বলে মনে হচ্ছে।

পলাতক টাইগার উডস

টাইগার উডস সোমবার, 8 এপ্রিল, 2024, অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে মাস্টার্স গল্ফ টুর্নামেন্টের প্রস্তুতির জন্য একটি অনুশীলন রাউন্ডের সময় ড্রাইভিং রেঞ্জে একটি গল্ফ বল তুলেছেন৷ (এপি ছবি/ম্যাট স্লোকাম)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

প্রথম রাউন্ড 72-এর শুটিং করার পর তিনি ফেব্রুয়ারিতে জেনেসিস ইনভাইটেশনাল থেকে প্রত্যাহার করে নেন। হিরো ওয়ার্ল্ড চ্যালেঞ্জ – একটি অনানুষ্ঠানিক ইভেন্টে – তিনি 18 তম সমাপ্ত হন এবং টাই শেষ করেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

এনএফএল কোচদের তাদের হটেস্ট সিটের ক্রমানুসারে র‌্যাঙ্কিং করা

News Desk

টাইগারদের অ্যালেক্স ল্যাঞ্জকে ‘বেপরোয়া’ তাণ্ডবের পরে ঢিবির উপর চিবিয়ে ফেলা হয়, তারপর নাবালকদের কাছে পাঠানো হয়

News Desk

আমি চটকদার ক্রিকেট চাই

News Desk

Leave a Comment