টাইরেস হ্যালিবার্টন অবশেষে পেসারদের গেম 2 হারে তার মন্দা থেকে বেরিয়ে এসেছেন
খেলা

টাইরেস হ্যালিবার্টন অবশেষে পেসারদের গেম 2 হারে তার মন্দা থেকে বেরিয়ে এসেছেন

পেসাররা বুধবারের খেলা হেরেছে, কিন্তু তারা তাদের হারিয়ে যাওয়া তারকা খুঁজে পেয়েছে বলে মনে হচ্ছে।

ইন্ডিয়ানা ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালের দ্বিতীয় খেলায় নিক্সের কাছে 130-121 ব্যবধানে পরাজিত হয়েছিল, কিন্তু টাইরেস হ্যালিবার্টন বিভ্রান্তি থেকে বেরিয়ে এসেছিলেন।

অল-স্টার দুর্বল লাইনব্যাকিং এবং আক্রমণাত্মক স্থবিরতা কাঁপিয়ে 11-অফ-19 শুটিংয়ে, আর্কের পিছনে থেকে 7-অফ-11-এ একটি গেম-উচ্চ 34 পয়েন্ট স্কোর করে।

Tyrese Haliburton, যিনি একটি গেম-উচ্চ 34 পয়েন্ট স্কোর করেছিলেন, পেসারদের বিরুদ্ধে নিক্সের 130-121 জয়ের সময় একটি লে-আপ করার পরে উদযাপন করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

হ্যালিবার্টন ইন্ডিয়ানার জন্য নয়টি সহায়তা, ছয়টি রিবাউন্ড, তিনটি স্টিল এবং একটি বিশাল লিফট যোগ করেছেন।

বুধবার পেসাররা এটিকে পুঁজি করার জন্য যথেষ্ট ভাল ছিল না – তবে তারা ঘরে বসে 3 এবং 4 গেমে থাকার আশা করবে।

“আমি শুধু আরো শট করেছি এবং ডিফেন্স আমাকে যা দিয়েছে তার সদ্ব্যবহার করেছি,” হ্যালিবার্টন বলেছেন। “(আমি) 19 এর মধ্যে 11 স্কোর করেছি, তাই যথেষ্ট প্রবেশ করেছি। তবে আমাকে আরও ভাল রক্ষণাত্মক হতে হবে। আমাদের গ্রুপ হিসাবে আরও ভাল হতে হবে, তাদের তীব্রতার সাথে মিল রাখতে হবে এবং দ্বিতীয়ার্ধে আরও ভাল হতে হবে। তৃতীয় কোয়ার্টার আমাদের কাছ থেকে দূরে চলে গেছে। এবং খেলার মোড় ঘুরিয়ে দিল, কিন্তু আমরা সেখানে চতুর্থ কোয়ার্টারে ছিলাম।” আমি প্রসারিত হয়ে পর্যাপ্ত খেলা করতে পারিনি।

পেসারদের এই সিরিজে খুব বেশি আশা ছিল না কারণ তাদের আক্রমণাত্মক ইঞ্জিন পুরো সিজন জুড়ে যেভাবে খেলেছে।

এখন, 0-2 পিছিয়ে বাড়ি যাচ্ছে, তারা অন্তত স্ট্রাইক করার সুযোগ পাবে যদি তারা গেইনব্রিজ ফিল্ডহাউসে পরিবেশন করতে পারে।

পেসাররা আশা করছিল হ্যালিবার্টন প্রথম রাউন্ডে নীচের দিকে আঘাত করবে, কারণ সে তিন-পয়েন্ট রেঞ্জ থেকে 43.5 শতাংশ এবং মাত্র 29.6 শতাংশ শট করেছে।

নিক্স গেম 2 জয়ের সময় টাইরেস হ্যালিবার্টন ইসাইয়া হার্টেনস্টাইন (বাম) এবং জোশ হার্টের উপরে একটি জাম্পার রেখেছেন।নিক্স গেম 2 জয়ের সময় টাইরেস হ্যালিবার্টন ইসাইয়া হার্টেনস্টাইন (বাম) এবং জোশ হার্টের উপরে একটি জাম্পার রেখেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তারপরে সোমবার বিপর্যয় এসেছিল, যখন তার মাত্র ছয় পয়েন্ট ছিল – তার গড়ের এক তৃতীয়াংশ – এবং 12 পয়েন্ট নিয়ে শেষ হয়েছিল। তিনি প্রথম খেলা হারের তিনটি দেরী টার্নওভার যোগ.

ইন্ডিয়ানা হ্যালিবার্টন থেকে একটি রিবাউন্ড পারফরম্যান্স প্রয়োজন এবং একটি পেয়েছিলাম.

76 শতাংশ শুটিং আত্মসমর্পণ করলেও তিনি তাদের ভাসিয়ে রেখে গেট শুটিং থেকে বেরিয়ে আসেন।

অল-স্টারের 13 পয়েন্ট এবং চারটি বোর্ড ছিল এবং অনুশীলনের সময় সে এবং পেসাররা যা কিছু সমন্বয় করে তা পরিষ্কারভাবে কাজ করছে।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

হ্যালিবার্টন স্বাস্থ্য সমস্যায় ভুগছেন, কারণ তিনি মৌসুমের মাঝামাঝি হ্যামস্ট্রিং ইনজুরির পর থেকে ভুগছেন, যা তাকে জানুয়ারিতে 11টির মধ্যে 10টি খেলা মিস করতে বাধ্য করেছিল।

এই বিরতির আগে, তিনি গড় 23.6 পয়েন্ট এবং 12.6 সহায়তা 49.6% শুটিং এবং 40% গভীর থেকে। কিন্তু তারপর থেকে সে আর আগের মতো নেই।

30 জানুয়ারীতে তার প্রত্যাবর্তন থেকে নিয়মিত মৌসুমের শেষ পর্যন্ত, হ্যালিবার্টনের গড় 16.8 পয়েন্ট এবং 9.3 অ্যাসিস্ট 45.5 শতাংশ শুটিং এবং 3 থেকে 32.4 শতাংশ।

নিক্সকে বিপর্যস্ত করতে পেসারদের তার সেরাটা দরকার। তারা দ্বিতীয় গেমটি হেরেছে, কিন্তু সিলভার লাইনিং তাদের তারকা ফিরে পেয়েছে।

“আমি জানতাম যে তিনি দুর্দান্ত খেলতে চলেছেন আমাদের সমস্ত লোককে একই উচ্চ স্তরে খেলার জন্য একটি উপায় খুঁজে বের করতে হবে,” রিক কার্লাইস বলেছেন, “তৃতীয় কোয়ার্টারের শুরুটা কঠিন ছিল, তাই আমাদের আরও ভাল করতে হবে সেখানে

“কিন্তু টাইরেস… তিনি একজন দুর্দান্ত প্রতিযোগী, তিনি শুধু… এই ধরনের চ্যালেঞ্জের প্রতি সাড়া দেন, এবং গত কয়েক বছর ধরে তিনি গর্বিত কিন্তু আবার, এটা শুধু একজনেরই স্কোর করার বিষয় নয়, এটা আমাদের সবাইকে এগিয়ে যাওয়ার জন্য কঠোর পরিশ্রম করতে হবে।

Source link

Related posts

রিড গ্যারেট মেটসের জয় উদ্ধারের জন্য সংগ্রামী এডউইন দিয়াজের জন্য পদক্ষেপ নেন

News Desk

অ্যারন বুন “আশ্চর্য নন” যে ইয়াঙ্কিসের ঘূর্ণন এমনকি গেরিট কোল ছাড়াই উন্নতি করেছে

News Desk

অনেক খুজেও খেলোয়াড় খুজে পাচ্ছেনা চেন্নাই সুপার কিংস

News Desk

Leave a Comment