টাইলার অ্যান্ডারসন প্যাড্রেসের বিরুদ্ধে জয়ে অ্যাঞ্জেলসদের একটি শক্ত সর্বাত্মক প্রচেষ্টায় উজ্জ্বল
খেলা

টাইলার অ্যান্ডারসন প্যাড্রেসের বিরুদ্ধে জয়ে অ্যাঞ্জেলসদের একটি শক্ত সর্বাত্মক প্রচেষ্টায় উজ্জ্বল

জো অ্যাডেল দ্বিগুণ করে এবং অষ্টম ইনিংসে টাইব্রেকিং দুই রানের হোম রান করেন, যা সোমবার রাতে সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে অ্যাঞ্জেলসকে ২-১ গোলে জয়ে পাঠায়।

টাইলার অ্যান্ডারসন সপ্তম স্থানে ছিলেন এবং উইলি ক্যালহাউন অ্যাঞ্জেলসের জন্য একটি প্রাথমিক আরবিআই একক ছিলেন, যারা তাদের পাঁচ গেমের হারের ধারাটি ছিনিয়ে নিয়েছিল। ক্যালহাউনের হ্যালোসের চারটি হিটের মধ্যে দুটি ছিল কারণ তারা ছয়-গেমের হোমস্ট্যান্ডের ওপেনারে মেজরগুলিতে তাদের সবচেয়ে খারাপ হোম রেকর্ডটি 8-21-এ উন্নতি করেছিল।

আদ্রিয়ান মোরজনের (1-1) বিপক্ষে ডান মাঠের প্রাচীর থেকে ডাবল দিয়ে অষ্টম দিকে এগিয়ে যান অ্যাডেল। জ্যাক নেটোর ড্রাইভে অ্যাডেল তৃতীয় স্থানে চলে আসেন এবং লুইস গুলোরমে সেন্টার ফিল্ডার জেরেমিয়া এস্ট্রাদার কাছে একটি দীর্ঘ বলিদান ফ্লাইতে সহজেই গোল করেন।

ম্যানি মাচাদো প্যাড্রেসের হয়ে ফিরে আসেন, যারা ৫-১ ব্যবধানে এগিয়ে থাকার পর টানা দ্বিতীয় হারে। সান দিয়েগোর শক্তিশালী লাইনআপ প্রথম পিরিয়ডের পর গোল করতে ব্যর্থ হয় এবং স্কোরিং পজিশনে রেসারদের সাথে 0-এর জন্য-6 চলে যায়।

হান্টার স্ট্রিকল্যান্ড (2-1) অ্যাঞ্জেলস ক্লোজ কার্লো এস্তেভেজ তার নবম সেভ শেষ করার আগে দুই ব্যাটার এড়িয়ে যান।

প্রধান লিগের প্রতিপক্ষের মধ্যে একটি সিরিজের উদ্বোধনী খেলায় উভয় পিচারই দুর্দান্ত।

ম্যাট ওয়াল্ড্রন সান দিয়েগোর হয়ে আরেকটি শক্তিশালী শুরুতে দুইটি আঘাতের অনুমতি দেন এবং চার ওভার 6 1/3 ইনিংসে আউট করেন। পার্ট-টাইম আউটফিল্ডার তার ক্যারিয়ারের প্রথম দুই আউটের জন্য সপ্তম ইনিংসে প্রবেশ করেছেন তার আগের দুটি শুরুতে।

অ্যান্ডারসন অ্যাঞ্জেলসকে পাঁচটি হিট এবং তিনটি হাঁটার অনুমতি দিয়েছেন। মোট 26 2/3 ইনিংসের জন্য তিনি তার আগের চারটি শুরুর প্রতিটিতে ঠিক একটি রানের অনুমতি দিয়েছেন।

সোমবার সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে প্রথম ইনিংসের সময় অ্যাঞ্জেলস আউটফিল্ডার টাইলার অ্যান্ডারসন বল ডেলিভারি করেন।

(অ্যাশলে ল্যান্ডিস/অ্যাসোসিয়েটেড প্রেস)

মাচাদো সিজনে তার ষষ্ঠ হোমারের জন্য প্রথম ইনিংসে সেন্টার ফিল্ডের বাইরে নকল রক পাইল থেকে 438-ফুট হোম রানে আঘাত করেছিলেন।

লুইস রেঙ্গিফো অ্যাঞ্জেলসের প্রথম আঘাতের জন্য চতুর্থ সিঙ্গেল করেছিলেন। রেঙ্গিফো তারপরে দ্বিতীয়টি চুরি করে এবং ক্যালহাউনের একমাত্র গ্রাউন্ডআউটে স্কোর করেন, তিনটি শুরুতে ওয়ালড্রনের 13 টানা স্কোরহীন ইনিংসের স্ট্রিক শেষ করে।

জুরিকসন প্রফার ষষ্ঠ স্থানে চলে যান এবং ফার্নান্দো টাটিস জুনিয়র ডাবল থেকে বাম মাঠে প্রথম থেকে গোল করার চেষ্টা করেন, কিন্তু শর্টস্টপ থেকে নেটোর রিলে থ্রো করার পর বোর্ডের বাইরে চলে যান।

সান ডিয়েগো সপ্তম এন্ডারসনকে তাড়া করার জন্য দুই রানার্স পেয়েছিলেন, কিন্তু স্ট্রিকল্যান্ড চিমটি হিটার ডেভিড পেরাল্টাকে সতর্কতামূলক ট্র্যাকে উড়তে পেরেছিল।

অষ্টম স্থানে একজন আউট করে প্যাড্রেসের আরও দুইজন রানার ছিল, কিন্তু স্ট্রিকল্যান্ডও সেই জ্যাম থেকে রক্ষা পায়।

ইনজুরি আপডেট: অ্যাঞ্জেলস ফার্স্ট বেসম্যান নোলান শানওয়েল বাঁ হাতের বুড়ো আঙুলে ব্যথা নিয়ে তিন ম্যাচের অনুপস্থিতি থেকে ফিরেছেন। … ইনফিল্ডার ব্র্যান্ডন ডুরি (হ্যামস্ট্রিং) মাটিতে নিয়ে পিচে আঘাত করলেন। তিনি 8 মে থেকে সাইডলাইন রয়েছেন তবে আগামী সপ্তাহে ফিরে আসার আশা করছেন।

পরবর্তী: ডান-হাতি অ্যাডাম মাজুর প্যাড্রেসের হয়ে অ্যাঞ্জেলস বাঁ-হাতি প্যাট্রিক স্যান্ডোভালের (2-8, 5.34 ERA) বিরুদ্ধে তার প্রধান লিগে অভিষেক করেন। 2022 সালে আইওয়া থেকে দ্বিতীয় রাউন্ডের বাছাই করা, মাজুর এল পাসোর ট্রিপল-টিমের সাথে চারের শুরুতে কিছু অসঙ্গতি দেখানোর আগে সান আন্তোনিওর ডাবল-টিমে প্রশংসনীয়ভাবে এই মৌসুম শুরু করেছিলেন।

Source link

Related posts

ইএসপিএন-এর স্টিফেন স্মিথ বলেছেন কিছু ডাব্লুএনবিএ খেলোয়াড় ক্যাটলিন ক্লার্কের প্রতি ঈর্ষান্বিত, এবং উল্লেখ করেছেন যে রেস একটি মূল উপাদান

News Desk

ব্রাইস হার্পার মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে খেলার আশায় আসন্ন অলিম্পিকের জন্য মরসুম থামানোর জন্য এমএলবিকে আহ্বান জানিয়েছেন

News Desk

বেন স্টিলার নিক্সের সাথে সাম্প্রতিক সামাজিক মিডিয়া বিবাদে রিচার্ড জেফারসনকে আক্রমণ করেছেন

News Desk

Leave a Comment