টাইলার গ্লাসনো প্রাধান্য দিয়েছেন এবং ম্যাক্স মুন্সি ডজার্সের বিপর্যস্ত জয়ে তিন রানের হোম রান হিট করেছেন
খেলা

টাইলার গ্লাসনো প্রাধান্য দিয়েছেন এবং ম্যাক্স মুন্সি ডজার্সের বিপর্যস্ত জয়ে তিন রানের হোম রান হিট করেছেন

গত ডিসেম্বরে টাম্পা বে থেকে ডজার্সে টাইলার গ্লাসনোকে লেনদেন করতে দেখে কাইল স্নাইডার যতটা কষ্ট পেয়েছিল, রেস কোচ ভবিষ্যদ্বাণী করেছিলেন যে এই পদক্ষেপটি সান্তা ক্লারিটা থেকে 6-ফুট-8 ডান-হাতিকে উপকৃত করবে।

“আমি সত্যই বিশ্বাস করি তার সেরা দিনগুলি তার সামনে রয়েছে,” স্নাইডার ফেব্রুয়ারিতে বলেছিলেন। “সে সুস্থ। 2019 সালে যে চোটটি এসেছিল তা শেষ পর্যন্ত 2021 সালে (টমি জন সার্জারির মাধ্যমে) মোকাবেলা করা হয়েছিল। আমি আশা করি তার নিকটবর্তী সময়ের মধ্যে তার সেরা বছর কাটবে এবং সে জাতীয় লীগে যতটা ভালো স্টার্টার হতে পারে। , নিশ্চিতভাবে।”

গ্লাসনো তার প্রাক্তন কোচকে ভুল প্রমাণ করতে খুব কমই করেননি, কারণ ডজার্স রুকি তার তৃতীয় টানা প্রভাবশালী সূচনা করেছিলেন — এই সময় একটি সাত-ইনিং, দুই-রান, পাঁচ-হিট, 10-স্ট্রাইকআউট, ওয়ান ওয়াক প্রচেষ্টা — দলকে নেতৃত্ব দেওয়ার জন্য . শনিবার রাতে শ্যাভেজ রাভিনে 44,474 এর আগে ডজার্স আটলান্টা ব্রেভসকে 11-2-এ জয়ী করেছে।

ম্যাক্স মুন্সি তার ক্যারিয়ারের প্রথম ট্রিপল-হিট গেমের মাধ্যমে ডজার্সের 16-হিট অপরাধের বেশিরভাগ শক্তি প্রদান করেছিলেন — দ্বিতীয় ইনিংসে একটি দুই রানের শট এবং সপ্তম এবং অষ্টম ইনিংসে একক শট — এবং প্রথমটি ডজার্স খেলোয়াড়ের দ্বারা। যেহেতু ট্রেইস থম্পসন 1 এপ্রিল, 2023-এ অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিনটি হোমারে আঘাত করেছিলেন।

আটটি শুরুতে গ্লাসনোর তৃতীয় 10-হুইপ গেমটি ডজার্সকে 12টি খেলায় তাদের 10তম জয়ের দিকে ঠেলে দেয়, এমন একটি প্রসারিত যেখানে স্টার্টিং পিচাররা 2.10 ERA-এর জন্য 68 ইনিংসে মাত্র 16 রান করতে দেয়।

গ্লাসনো মৌসুমে 2.70 ERA এর সাথে 7-1-এ উন্নতি করেছে এবং 21 ইনিংসে মাত্র দুটি অর্জিত রান এবং 14 হিট অনুমতি দিয়েছে, 29 স্ট্রাইক আউট এবং চার হাঁটা, তার শেষ তিনটি শুরুতে – নিউইয়র্ক মেটস, টরন্টো ব্লু জেস এবং জয় সাহসী

তিনি স্ট্রাইকের জন্য তার 96টি পিচের মধ্যে 61টি নিক্ষেপ করেছিলেন এবং 11টি সুইংিং স্ট্রাইক এবং 12টি হিট তৈরি করেছিলেন।

গ্লাসনো প্রথম নয়টি ব্যাটারকে অবসর নিয়েছিলেন — তিনজন স্ট্রাইকআউটের মাধ্যমে — শনিবার রাতে প্রথম তিন ইনিংসে, ট্রাভিস ডি’আর্নডের একটি ঝাঁকুনিতে ভিতরের কোণে একটি 98 মাইল-ঘন্টা হাঁটু-উচ্চ ফাস্টবল ছুঁড়ে ফেলেন যখন তিনি দ্বিতীয়টি শেষ করতে চেয়েছিলেন এবং একটি 85 বাদ দিয়েছিলেন। ভিতরের কোণে mph কার্ভবল একটি হুইফ জন্য Jared Kelenic তৃতীয় শেষ দেখায়.

শনিবার প্রথম ইনিংসের সময় ডজার্স স্টার্টার টাইলার গ্লাসনো নিক্ষেপ করেন।

(অ্যাশলে ল্যান্ডিস/অ্যাসোসিয়েটেড প্রেস)

ব্রেভস চতুর্থটিতে গ্লাসনোকে আউট করেছিল, কিন্তু গ্লাসনো পঞ্চমটিতে চারটির মধ্যে তিনটি ব্যাটারকে আউট করেছিল। তিনি পঞ্চম ইনিংসে রোনাল্ড আকুনা জুনিয়রের ডাবলের চারপাশে ঘুরেছিলেন, 89 মাইল প্রতি ঘন্টা স্লাইডার দিয়ে 2 নম্বর হিটার ওজি অ্যালবিসকে, ময়লাতে 85 মাইল প্রতি ঘণ্টার বক্ররেখা দিয়ে অস্টিন রিলি এবং ম্যাট ওলসনকে হাঁটার পর, মার্সেল ওজুনাকে একটি 85 মাইল প্রতি ঘণ্টা বক্ররেখা।

সপ্তম ইনিংসে গ্লাসনো তার দ্বিতীয় রান ছেড়ে দেন যখন ডি’আর্নড ডাবল নিয়ে এগিয়ে যান এবং গ্রাউন্ডআউটে তৃতীয় হন এবং অরল্যান্ডো আর্সিয়ার রানে গোল করেন।

দ্য ডজার্স গেমটিতে আরও দুটি হোমারকে আঘাত করেছিল — শোহেই ওহতানি এবং অ্যান্ডি পেজেস — এবং চার রানের চতুর্থ ইনিংসে খেলার সূচনা করেছিল যখন তারা এটির বিরুদ্ধে লড়াই করেছিল।

মুন্সি দ্বিতীয় ইনিংসে উইল স্মিথের রানকে তার সিজনের ষষ্ঠ হোমারের সাথে অনুসরণ করেন, ব্রেভস স্টার্টার ব্রাইস এল্ডারের বলে দুই রানের শট যেটি 2-0 লিডের জন্য সেন্টার ফিল্ডে 412 ফুট ভ্রমণ করেছিল।

ওহতানি তার অষ্টম হোমারের সাথে তৃতীয়টির নেতৃত্বে, একটি অপেক্ষাকৃত বিনয়ী — তার মান অনুসারে — 392 ফুট থেকে ডানে শট যা লিডকে 3-0-এ ঠেলে দেয় এবং স্লগার অতীত ম্যানেজার ডেভ রবার্টসকে হোম দলের ফ্র্যাঞ্চাইজি লিডারবোর্ডে প্রথম স্থানে নিয়ে যায়। একজন ফিল্ডার জাপানি জন্মগ্রহণ করেন।

রবার্টস, একজন প্রাক্তন ডজার্স আউটফিল্ডার, 2002-04 থেকে ক্লাবের হয়ে সাতটি হোম রান করেছিলেন।

আকুনা জুনিয়র দ্বিগুণ হয়ে গেলে ব্রেভস ঘাটতিকে 3-1 করে চতুর্থ স্থানে নিয়ে যায়। তিনি রিলির আরবিআই সিঙ্গেল টু সেন্টারে গোল করেন।

পেজগুলি বাম-সেন্টারে হোমার সহ চতুর্থটির নীচের দিকে একটি নামিয়েছে, এপ্রিলের মাঝামাঝি বড় লিগে প্রচারের পর থেকে 16টি গেমে রুকিকে চারটি হোমার দিয়েছে এবং তার আঘাতের স্ট্রীক 10টি গেমে প্রসারিত করেছে।

ডজার্স সবেমাত্র প্রস্তুত হচ্ছিল। জেমস অটম্যান হেঁটেছিলেন, গ্যাভিন লাক্স একজন ফিল্ডারের পছন্দের উপর আঘাত করেছিলেন, এবং মুকি বেটস ওহটানিতে দুটি লাগাতে হাঁটতেছিলেন, যিনি 5-1 র এগিয়ে যাওয়ার জন্য বিপরীত মাঠে একটি আরবিআই সিঙ্গেলকে চড় মেরেছিলেন।

আটলান্টার ম্যানেজার ব্রায়ান স্নিটকার এল্ডারের পরিবর্তে বাঁ-হাতি ডিলান লিকে নিয়ে আসেন, যিনি ফ্রেডি ফ্রিম্যান এবং স্মিথকে আরবিআই সিঙ্গেল দেন যা ডজার্সের লিডকে 7-1-এ বাড়িয়ে দেয়।

মুন্সি টাইলার ম্যাটজেকের কাছে 404-ফুট হোমার দিয়ে তিন রানের সপ্তম সূচনা করেন, তার সিজনের সপ্তম, এবং তার সিজনের অষ্টম হোমার ডান-হাতি জ্যাকসন স্টিভেনসের বাম-সেন্টারে 371-ফুট হোম রান পাঠান। অষ্টমতম.

Source link

Related posts

ররি ম্যাকিলরয় এবং অন্যান্য শীর্ষ গলফাররা অধরা শিরোপা জয়ের জন্য চাপের সাথে মাস্টার্সে প্রবেশ করে।

News Desk

অ্যাডাম ফক্সের অনুশীলন বিরতি রেঞ্জার্সের জন্য গেম 1-এ একটি শক্তিশালী পারফরম্যান্সের মাধ্যমে পরিশোধ করেছিল

News Desk

চোটের কারণে ফ্রেঞ্চ ওপেন থেকে নাম প্রত্যাহার করেছেন নোভাক জোকোভিচ

News Desk

Leave a Comment