টিকি বারবার পরামর্শ দেয় যে জেজে ম্যাককার্থির স্টক বৃদ্ধি একটি ‘স্মোকস্ক্রিন’, আশা জায়েন্টস পাস: ‘আমি তাকে চাই না’
খেলা

টিকি বারবার পরামর্শ দেয় যে জেজে ম্যাককার্থির স্টক বৃদ্ধি একটি ‘স্মোকস্ক্রিন’, আশা জায়েন্টস পাস: ‘আমি তাকে চাই না’

ইনজুরির কারণে ড্যানিয়েল জোন্সের পঞ্চম এনএফএল মরসুম। 2019 প্রথম রাউন্ডের খসড়া সম্ভাবনা গত মৌসুমে ছয়টি খেলায় উপস্থিত হয়েছিল।

জোনস 2023 সালে একটি চার বছরের চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছিলেন, কিন্তু আঘাত এবং সাম্প্রতিক মরসুমে তার সাধারণভাবে হতাশাজনক পারফরম্যান্স নিউ ইয়র্ক জায়ান্টসের সাথে তার ভবিষ্যতকে প্রশ্নবিদ্ধ করেছে। আসন্ন এনএফএল ড্রাফটে কোয়ার্টারব্যাক সম্ভাবনা এনএফএল অফসিজন আলোচনায় প্রাধান্য পেয়েছে।

যদিও প্রাক্তন ইউএসসি তারকা কালেব উইলিয়ামস এই মাসের শেষের দিকে ড্রাফ্ট শুরু হওয়ার পরে বোর্ডের বাইরে প্রথম খেলোয়াড় হবেন বলে আশা করা হচ্ছে, জেজে ম্যাকার্থির স্টক বাড়তে থাকবে বলে মনে হচ্ছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

প্রাক্তন নিউ ইয়র্ক জায়ান্টরা ফিরে আসছেন অ্যাটিম কিয়াম্বো “টিকি” বারবার নিউইয়র্ক সিটিতে 29 অক্টোবর, 2019-এ ফক্স নিউজ স্টুডিওতে “মর্নিংস উইথ মারিয়া” পরিদর্শন করেছেন৷ (স্টিভেন ফ্রিডম্যান/গেটি ইমেজ)

ম্যাকার্থি জানুয়ারিতে কলেজ ফুটবল প্লেঅফ ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে মিশিগান উলভারিনসকে নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু এই বছরের খসড়া সম্ভাবনায় চতুর্থ-সেরা কোয়ার্টারব্যাক হবে বলে ব্যাপকভাবে আশা করা হয়েছিল।

এনএফএল প্রথম রাউন্ডের খসড়া পিক ব্র্যাডি কুইন ভবিষ্যদ্বাণী করেছেন মিশিগানের জেজে ম্যাকার্থি শীর্ষ 10 এ নির্বাচিত হবেন

জায়ান্টস 6-11 রেকর্ডের সাথে মরসুম শেষ করেছে এবং ষষ্ঠ সামগ্রিক বাছাই করেছে। কেউ কেউ বিশ্বাস করেন যে জায়ান্টরা তাদের বিকল্পটি কোয়ার্টারব্যাকে ব্যবহার করবে, এবং ম্যাকার্থি 6 নম্বরে পাওয়া যেতে পারে। যাইহোক, জায়ান্টস কিংবদন্তি টিকি বারবার ম্যাকার্থিকে জায়েন্টস ইউনিফর্মে মেটলাইফ স্টেডিয়ামে স্ন্যাপ নিতে দেখার কোন আগ্রহ নেই

“এটা ঘটছে না। আমি শুধু বলছি। এটা ঘটবে না,” নাপিত বলল। “আমি এটা চাই না। হচ্ছে না।”

X এ মুহূর্ত দেখান

বারবার যুক্তি দিয়েছিলেন যে ম্যাকার্থির দক্ষতা এনএফএল স্তরে অনুবাদ করবে না, এবং উল্লেখ করেছেন যে তার প্রাক্তন কোচ, জিম হারবাঘ, তিনি যে ইতিবাচক মনোযোগ পেয়েছিলেন তার বেশিরভাগই চালনা করছেন।

জিম হারবাঘ জেজে ম্যাকার্থির সাথে কথা বলেছেন

মিশিগান উলভারিনসের প্রধান কোচ জিম হারবাঘ, মিশিগানের অ্যান আর্বারে 14 অক্টোবর, 2023-এ ইন্ডিয়ানা হুসিয়ার মিশিগান স্টেডিয়ামে খেলার সময় টাইমআউটের সময় 9 নং জেজে ম্যাকার্থির সাথে কথা বলছেন। (গ্রেগরি শামোস/গেটি ইমেজ)

“জেজে ম্যাককার্থির জিনিস, আমি এটা শুনে ক্লান্ত। “তার ফিল্ম বলে না যে সে প্রথম রাউন্ডের কোয়ার্টারব্যাক। তার ফিল্ম বলে না, ‘আমাকে আমার সমস্ত সম্পদ থেকে মুক্তি দিতে হবে এবং এই লোকটিকে খসড়া করতে হবে,’ কারণ সে যা করে তার অনেক কিছুই অনুবাদ করে না। তিনি মিশিগানে যে স্কিমটি চালিয়েছিলেন – এবং এটি স্কিমের একটি অভিযোগ হতে পারে তবে এটি অগত্যা নয় – তবে এটি আপনাকে যা করতে হবে তা হাইলাইট করে না, 2য় এবং 3য় স্তরের পড়া, এবং একাধিক কম্বো পাথ যা আপনি করতে পারবেন না ঠিক করতে হবে। সে এসব কিছুই করেনি। “এটি রান-ভিত্তিক ছিল, এবং তিনি এটিতে উন্নতি করেছিলেন কারণ তিনি ভাল ছিলেন – এটিই জিম হারবাগ করতে চেয়েছিলেন।”

“জেজে ম্যাককার্থি জিনিসটা, আমার কাছে, স্মোকস্ক্রিন মাত্র। এটি অনুপাতের বাইরে চলে গেছে কারণ জিম হারবাগ তার সম্পর্কে কথা বলা বন্ধ করবেন না। এখন হঠাৎ করেই, তিনি একজন শীর্ষ-চার কোয়ার্টারব্যাক? আমি এটা কিনি না। “

জেজে ম্যাকার্থি উষ্ণ হয়ে ওঠে

মিশিগান উলভারিনের 9 নং জেজে ম্যাকার্থি, মিশিগানের অ্যান আর্বারে 4 নভেম্বর, 2023-এ মিশিগান স্টেডিয়ামে পারডু বয়লারমেকারদের বিরুদ্ধে কলেজ ফুটবল খেলার আগে প্রস্তুতি নিচ্ছেন৷ (অ্যারন জে. থর্নটন/গেটি ইমেজ)

উত্তর ক্যারোলিনা সিগন্যাল কলার ড্রেক মে এবং এলএসইউ-এর জেডেন ড্যানিয়েলস ডেট্রয়েটের খসড়ায় উইলিয়ামস স্টেজ পেরিয়ে যাওয়ার পরপরই তাদের নাম শোনার আশা করা হচ্ছে। ওয়াশিংটনের কোয়ার্টারব্যাক মাইকেল পেনিক্স জুনিয়রও প্রথম রাউন্ডে কিছুটা বিবেচনা পেয়েছিলেন, যদিও তার আঘাতের ইতিহাস কিছু দলকে বিরতি দিতে পারে।

যদিও মিনেসোটা ভাইকিংস এবং ডেনভার ব্রঙ্কোস এখনও দুটি দল যারা কোয়ার্টারব্যাকের খসড়া পর্যন্ত ট্রেড করতে পারে, নিউ ইয়র্কও জোন্সের উত্তরসূরি খুঁজতে পারে। কার্ক কাজিনরা আটলান্টা ফ্যালকন্সের সাথে ফ্রি এজেন্সিতে স্বাক্ষর করেছিলেন, যখন ব্রঙ্কোস মরসুমে রাসেল উইলসনকে বেঞ্চ করেছিল, পরে তাকে মুক্তি দেওয়ার আগে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মিশিগান ম্যাকার্থির আমলে তার রানিং ব্যাকের উপর অনেক বেশি নির্ভর করেছে, কিন্তু কোয়ার্টারব্যাক সঠিক থ্রো করার ক্ষমতা দেখিয়েছে। তিনি ক্যারিয়ারের সর্বোচ্চ 2,991 রিসিভিং ইয়ার্ড নিয়ে 2023 মৌসুম শেষ করেছিলেন। খসড়া বিশ্লেষণের দ্বিতীয় বা তৃতীয় রাউন্ডে প্রাথমিকভাবে তার বেশ কয়েকটি গ্রেড ছিল, কিন্তু এখন অন্তত মনে হচ্ছে ম্যাকার্থি শীর্ষ 10 তে জায়গা করে নিতে পারে।

NFL খসড়া 24 এপ্রিল শুরু হয়।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

রিড ডেটমারস লড়াই করছে এবং রয়্যালসের কাছে ক্ষতির মধ্যে অ্যাঞ্জেলসের হোম রানের সমস্যা অব্যাহত রয়েছে

News Desk

Damien Priest, Io Skye ব্যাঙ্কের মই ম্যাচগুলিতে টাকা জিতেছে

News Desk

ইউরোর জন্য তারকাখচিত দল ঘোষণা করলো ইতালি

News Desk

Leave a Comment