টিভি সময়সূচী প্রকাশ করে যে ডাব্লুএনবিএ ক্যাটলিন ক্লার্কের সাথে সম্পূর্ণভাবে এগিয়ে যাচ্ছে
খেলা

টিভি সময়সূচী প্রকাশ করে যে ডাব্লুএনবিএ ক্যাটলিন ক্লার্কের সাথে সম্পূর্ণভাবে এগিয়ে যাচ্ছে

ডব্লিউএনবিএ ক্যাটলিন ক্লার্কের প্রভাবে অনেক বেশি ঝুঁকে পড়ে।

লিগ বুধবার WNBA এর 2024 টেলিভিশন এবং সম্প্রচারের সময়সূচী ঘোষণা করেছে, ইন্ডিয়ানা ফিভারের উপর একটি বড় ফোকাস – যা সম্ভবত স্টার আইওয়া পয়েন্ট গার্ডের খসড়াতে তার নম্বর 1 বাছাই ব্যবহার করবে, যিনি উপস্থিতি এবং টিভি রেটিং রেকর্ড ভাঙতে সাহায্য করেছিলেন NCAA টুর্নামেন্ট। মহিলাদের বাস্কেটবল 2024।

ইন্ডিয়ানাতে WNBA এর জাতীয় স্ট্রিমিং এবং স্ট্রিমিং অংশীদারদের দ্বারা দেখানো 40টির মধ্যে 36টি গেম থাকবে: আটটি ABC, ESPN এবং ESPN2 তে, আটটি ION তে এবং দুটি CBS টেলিভিশন নেটওয়ার্কে৷

রকেট মর্টগেজ ফিল্ডহাউসে সাউথ ক্যারোলিনা গেমকক্সের বিরুদ্ধে 2024 NCAA মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলার সময় আইওয়া হকিস গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) এর সাথে পরিচয় হয়। কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

ওহাইওর ক্লিভল্যান্ডে 7 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে NCAA মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের সময় আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ককে দক্ষিণ ক্যারোলিনা গেমকক্সের রাভেন জনসন পাহারা দিচ্ছেন। গেটি ইমেজ

উপরন্তু, দ্য ফিভার NBA টিভিতে 13 বার, প্রাইম ভিডিওতে চারবার এবং CBS স্পোর্টস নেটওয়ার্কে একবার দেখানো হবে।

এটি গত মরসুমের থেকে একটি সম্পূর্ণ পার্থক্য, যখন জ্বর — একটি রোস্টার সহ যা 2023 সালের কিয়া ডব্লিউএনবিএ রুকি অফ দ্য ইয়ার আলিয়া বোস্টন — জাতীয় টেলিভিশনে একটি খেলা ছিল।

ফ্রন্ট অফিস স্পোর্টস অনুসারে, কিছু WNBA দল ইন্ডিয়ানার বিরুদ্ধে খেলার টিকিটের দাম বাড়িয়েছে।

সেই দলগুলির মধ্যে একটিতে বুধ অন্তর্ভুক্ত ছিল, যারা 30 জুন জ্বরের সাথে তাদের শোডাউনের জন্য এই সপ্তাহে একটি সোশ্যাল মিডিয়া পোস্ট প্রচার করেছিল যার সাথে ক্লার্কের জার্সি নং 22, তার কলেজ নম্বর পরা একটি সিলুয়েট।

ওহাইওর ক্লিভল্যান্ডে 7 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে NCAA মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপের সময় আইওয়া হকিসের ক্যাটলিন ক্লার্ক দক্ষিণ ক্যারোলিনা গেমককসের ক্লো কেটসের উপর গুলি চালাচ্ছেন। গেটি ইমেজ

ছবিতে তিনবারের ফিনিক্স গার্ড ডায়ানা তোরাসি এবং ক্লার্ক — NCAA-এর সর্বকালের শীর্ষস্থানীয় ডিভিশন I স্কোরার — ক্যাপশন সহ: “দ্য GOAT বনাম দ্য রক।”

এনসিএএ মহিলা জাতীয় চ্যাম্পিয়নশিপ গেমটি পুরুষদের তুলনায় টেলিভিশন রেটিংয়ে বৃহত্তর দর্শকদের আকর্ষণ করেছে বলে তথ্য নিশ্চিত করার পরে সম্প্রচারের সময়সূচী প্রকাশ করা হয়েছিল।

টিএনটি এবং টিবিএস-এ সোমবারের পুরুষদের খেলা, যেখানে ইউকন পরডুকে পরাজিত করে তার দ্বিতীয় টানা শিরোপা জিতেছে, দ্য অ্যাথলেটিক অনুসারে, গড়ে 14.8 মিলিয়ন দর্শক আকর্ষণ করেছে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

ABC এবং ESPN-তে মহিলাদের খেলা, যেটি দেখেছিল দক্ষিণ ক্যারোলিনা ক্লার্ক এবং আইওয়াকে অপরাজিত করেছে, 18.7 মিলিয়ন দর্শক আকর্ষণ করেছে – 2019 সাল থেকে যেকোনো বাস্কেটবল খেলা (পুরুষ, মহিলা, কলেজ বা পেশাদার) থেকে বেশি, ESPN অনুসারে।

সম্প্রচারটি 24 মিলিয়ন দর্শকের শীর্ষে ছিল।

এটা সব প্রমাণ যে Kaitlyn ক্লার্ক এর প্রভাব কলেজিয়েট স্তরের বাইরে বসবাস করে.

টার্গেট সেন্টারে বিগ টেন মহিলা বাস্কেটবল টুর্নামেন্টের সেমিফাইনালের প্রথমার্ধে মিশিগান উলভারিনের হাফ-কোর্ট লাইনের ঠিক ভিতরে আইওয়া হকিসের গার্ড ক্যাটলিন ক্লার্ক (22) একটি 3-পয়েন্টারে আঘাত করেছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

মিনেসোটা থেকে 8 বছর বয়সী একজন আইওয়া স্টেটের ক্যাটলিন ক্লার্কের সমর্থনে একটি বাড়িতে তৈরি সাইন ধারণ করেছেন যখন তিনি মিনেসোটায় 8 মার্চ, 2024-এ বিগ টেন মহিলা টুর্নামেন্টের আইওয়া-পেন স্টেট NCAA কোয়ার্টার ফাইনাল খেলার আগে লাইনে অপেক্ষা করছেন . . এপি

2024 WNBA সম্প্রচারের সময়সূচী আরও চারটি দলকে নিশ্চিত করেছে – যার মধ্যে দুই বারের ডিফেন্ডিং WNBA চ্যাম্পিয়ন লাস ভেগাস অ্যাসেস, নিউ ইয়র্ক লিবার্টি, ডালাস উইংস এবং ফিনিক্স মার্কারি – পরের মৌসুমে উত্তেজনাপূর্ণ গল্পের সাথে।

সমস্ত প্ল্যাটফর্ম জুড়ে দ্বিতীয়-সর্বোচ্চ জয়ের অধিকারী দ্য অ্যাসেস, 1997-2000 থেকে তৎকালীন হিউস্টন ধূমকেতুর চারটি জয়ের পর থেকে টানা তৃতীয় চ্যাম্পিয়নশিপ জেতার প্রথম দল হতে চাইছে।

দ্য লিবার্টি, যা গত বছরের WNBA ফাইনালে লাস ভেগাসের বিপক্ষে কম পড়েছিল, তৃতীয়-সবচেয়ে জাতীয় রেডিও গুঞ্জন ছিল, তারপরে ডালাস এবং ফিনিক্স।

এই বছরের খসড়ার জন্য WNBA-এর বিপণন, যা 15 এপ্রিল ব্রুকলিন একাডেমি অফ মিউজিক-এ অনুষ্ঠিত হবে, এতে ক্লার্ক এবং বেশ কয়েকজন কলেজ তারকা রয়েছে যারা মহিলাদের খেলার বিকাশে সাহায্য করেছে: LSU-এর অ্যাঞ্জেল রিস, দক্ষিণ ক্যারোলিনার কামিলা কার্ডোসো এবং স্ট্যানফোর্ডের ক্যামেরন ব্রিঙ্ক৷

“শক্তি এবং উত্তেজনার সাথে এটি ইতিমধ্যেই তৈরি করেছে যা আমরা আশা করি একটি তারকা-খচিত রুকি ক্লাস হবে, এবং 2023 সালের একটি সিজনে যেটি WNBA ইতিহাসের অন্যতম সেরা MVP রান দেখেছে এবং আমাদের সবচেয়ে বেশি দেখা নিয়মিত মৌসুমে দুই দশকেরও বেশি সময় ধরে,” WNBA কমিশনার ক্যাথি এঙ্গেলবার্ট বলেছেন। “WNBA-এর সম্প্রচার এবং স্ট্রিমিং অংশীদাররা একটি বিশাল জাতীয় প্ল্যাটফর্ম প্রদান করে যা লিগের সুপারস্টার, উদীয়মান তারকা, প্রতিদ্বন্দ্বিতা এবং Coinbase দ্বারা উপস্থাপিত সদ্য পুনর্গঠিত WNBA কমিশনার কাপ প্রদর্শন করবে।”

2024 WNBA খসড়া ESPN-এ 7:30 PM ET এ সম্প্রচারিত হবে।

Source link

Related posts

রেঞ্জাররা জানে মরিয়া দ্বীপবাসীদের জন্য তাদের জন্য কী অপেক্ষা করছে

News Desk

দেড়শ ছাড়িয়ে নতুন উচ্চতায় শান্ত

News Desk

টাইব্রেকারে কলম্বিয়ার কাছে হেরে উরুগুয়ের বিদায়

News Desk

Leave a Comment