টিম্বারউলভস বনাম  গেম 1 এর জন্য নাগেটস: এনবিএ প্লে অফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি
খেলা

টিম্বারউলভস বনাম গেম 1 এর জন্য নাগেটস: এনবিএ প্লে অফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

প্রথম ওয়েস্টার্ন কনফারেন্স সেমিফাইনাল সিরিজে নুগেটস এবং টিম্বারওলভসের মধ্যে একটি যুদ্ধ দেখা যায়, যে দুটি দল গত মৌসুমের প্লে অফের প্রথম রাউন্ডে মুখোমুখি হয়েছিল।

যাইহোক, এই সিরিজটি গত বছরের তুলনায় অনেক বেশি প্রতিযোগিতামূলক হওয়া উচিত যা দেখেছিল ডেনভার এনবিএ শিরোনামের পথে পাঁচটি গেম জিতেছে।

ষষ্ঠ বাছাই মিনেসোটা সানস প্রথম রাউন্ডে খুব বেশি পরিশ্রম ছাড়াই সুইপ করেছিল। 54/44/86 শুটিং স্প্লিটে অ্যান্থনি এডওয়ার্ডস রাস্তায় গড়ে 38 পয়েন্ট, নয়টি রিবাউন্ড, 5.5 অ্যাসিস্ট এবং 2.5 স্টিলস (চুরি, ব্লক) নিয়ে দুটি কিংবদন্তি পারফরম্যান্স একসাথে রেখেছিলেন।

ডেনভার, এদিকে, মাত্র পাঁচটি খেলায় প্রথম রাউন্ডে বাদ পড়েছিল, যদিও লেকার্স পুরো সিরিজে বেশিরভাগ সময় এগিয়ে ছিল। জামাল মারে নগেটসকে সেমিফাইনালে নিয়ে যাওয়ার জন্য দুটি গেম-বিজয়ী শট নিক্ষেপ করেন।

আমরা কি এই দুই দলের সাথে ঐতিহাসিক সিরিজের মুখোমুখি হতে পারি? ডেনভারে শনিবার গেম 1 ভেঙে দেওয়া যাক।

টিম্বারওলভস বনাম নাগেটস মতভেদ

TeamSpreadMoneylineTotalকাঠের নেকড়ে+4.5 (-115)+154o207.5 (-110)টুকরা-4.5 (-105)-185u207.5 (-110)DraftKings এর মাধ্যমে অডস

টিম্বারওল্ভস বনাম নাগেটস ভবিষ্যদ্বাণী

(7 pm EST, TNT)

একভাবে, এটি নগেটসের জন্য দ্বিতীয় রাউন্ডে একটি অসুবিধা, যারা মিনেসোটা টিম্বারওলভসের লিগে সেরা রক্ষণের মুখোমুখি হবে।

উদাহরণস্বরূপ, মিনেসোটার বেশ কিছু খেলোয়াড় রয়েছে যা এটি মারেকে ছুঁড়ে দিতে পারে, যার মধ্যে এডওয়ার্ডস, নিকেল-আলেকজান্ডার-ওয়াকার এবং জ্যাডেন ম্যাকড্যানিয়েলস রয়েছে। ম্যাকড্যানিয়েলস, বিশেষ করে, মারে একটি আকর্ষণীয় খেলোয়াড় হতে পারে। শুধু তাকে কোনো দেয়াল থেকে দূরে রাখুন সে ঘুষি মারতে পারে!

নেকড়েরা কার্ল-অ্যান্টনি টাউনসকে জোকিকের উপর এবং গোবার্টকে অ্যারন গর্ডনের উপর আটকে রাখতে পারে, যারা তার বেশিরভাগ সময় ডাগআউট বা কোণার জায়গায় কাটাতে পারে। এটি গোবার্টকে ঘোরাঘুরি করতে এবং রিম রক্ষা করতে দেবে।

প্লে অফে অ্যান্টনি এডওয়ার্ডস (5) এবং জামাল মারে (27) আগুন ধরেছিলেন। Getty Images এর মাধ্যমে NBAE

গোবার্ট, ক্যাট এবং নাজ রিড জোকিককে বন্ধ করে দিতে পারে এবং তাকে রক্ষণাত্মকভাবে ভিন্ন চেহারা দিতে পারে। এটি তাকে থামাতে পারবে না তবে এটি তাকে অন্তত কিছুটা ধীর করে দিতে পারে, যা গুরুত্বপূর্ণ বিবেচনা করে উলভস কোনওভাবেই দুর্দান্ত আক্রমণকারী দল নয়।

উপরন্তু, মিনেসোটা মাঝে মাঝে কেনটাভিস ক্যাল্ডওয়েল-পোপের উপরে মাইক কনলি জুনিয়রকে কভার করতে পারে, এবং এমনকি যদি তিনি সংগ্রাম করেন, আলেকজান্ডার ওয়াকার পা রাখতে পারেন, যা আমাকে আমার পরবর্তী পয়েন্টে নিয়ে আসে: বেঞ্চ বৈষম্য।

গভীরতা এই সিরিজ জুড়ে Nuggets জন্য কিছু সমস্যা হতে পারে. প্রকৃতপক্ষে, মিনেসোটা নেট সিট র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে রয়েছে, যখন ডেনভার মাত্র 22 তম স্থানে রয়েছে।

NBA উপর বাজি?

ডেনভার মিনেসোটার আকার এবং গভীরতার সাথে সামঞ্জস্য করবে, তবে প্রথম খেলায় এটি পরিচালনা করা খুব বেশি হতে পারে, বিশেষত যদি ফাউল সমস্যা হয়।

Timberwolves এই লোকটিকে তাদের প্রতিরক্ষার কাছাকাছি রাখা উচিত; এমনকি যদি মারে চতুর্থ কোয়ার্টারে আরেকটি বিশেষ খেলা তৈরি করে, 4.5 পয়েন্ট আমার পক্ষে ডেনভারকে দেওয়ার পক্ষে অনেক বেশি পয়েন্ট।

বাছাই করুন: টিম্বারওলভস +4.5 (-115, ফ্যানডুয়েল)

Source link

Related posts

হুক্কা লাউঞ্জের ষড়যন্ত্র তত্ত্ব ঘুরতে গিয়ে চিফস ইশাইয়া ব্যাগস পশু নিষ্ঠুরতার অভিযোগে নিজেকে পরিণত করেছেন

News Desk

বাংলাদেশের ব্যাটিং মানেই যেন পঞ্চাশটি ডট বল!

News Desk

ইয়াঙ্কিরা মার্লিন্সের বিরুদ্ধে বিচ্ছিন্ন হয়ে পড়ে, মৌসুমের লড়াই অব্যাহত থাকায় 4 রানে আউট হয়ে যায়

News Desk

Leave a Comment