টিম ওয়েকফিল্ডের মেয়ে রেড সক্সের আবেগময় ওপেনারে প্রথম পিচটি ছুড়ে ফেলেছে
খেলা

টিম ওয়েকফিল্ডের মেয়ে রেড সক্সের আবেগময় ওপেনারে প্রথম পিচটি ছুড়ে ফেলেছে

ফেনওয়ে পার্কে মঙ্গলবার বিকেলে বাড়িতে শুকনো চোখ ছিল না।

একটি মর্মস্পর্শী এবং হৃদয়গ্রাহী অনুষ্ঠানে, রেড সক্স প্রিয় ইনফিল্ডার টিম ওয়েকফিল্ড এবং তার স্ত্রী, স্ট্যাসিকে সম্মানিত করে, যাদের দুজনেই সাম্প্রতিক মাসগুলিতে ক্যান্সারে মারা গিয়েছিল, 2004 সালের বিশ্ব সিরিজ চ্যাম্পিয়ন রেড সক্সের সাথে বোস্টনে তাদের হোম ওপেনারের আগে।

অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ওয়েকফিল্ডের মেয়ে ব্রায়ানা ওয়েকফিল্ডের প্রাক্তন সতীর্থ এবং বর্তমান রেড সক্স কোচ জেসন ভারিটেকের কাছে প্রথম পিচ নিক্ষেপের মাধ্যমে।

ব্রায়ানা গ্রেস ওয়েকফিল্ড, বাম, এবং ট্রেভর ওয়েকফিল্ড ফেনওয়ে পার্কে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে তাদের হোম ওপেনারের আগে তাদের বাবা, টিম ওয়েকফিল্ড এবং তাদের পরিবারের সম্মানে একটি প্রিগেম অনুষ্ঠানের সময় 2004 ওয়ার্ল্ড সিরিজ ট্রফি ধারণ করেন। গেটি ইমেজ

ব্রায়ানা ওয়েকফিল্ড রেড সক্সের হোম ওপেনারের আগে আনুষ্ঠানিক প্রথম পিচটি ছুড়ে ফেলেন। এনইএসএন

ভিড় উল্লাস করে যখন ব্রায়ানা ঢিবির গোড়ায় পৌঁছে যায় এবং আবার যখন বল ভেরিটেক-এ পৌঁছে তখন ফিল কলিন্সের “ইউ উইল বি ইন মাই হার্ট” ফেনওয়ে পার্ক পিএ সিস্টেমে খেলে।

ব্রায়ানা এবং ভারিটেক হোম প্লেট এবং ঢিবির মধ্যে একটি দীর্ঘ আলিঙ্গনে আলিঙ্গন করেছিল, যেহেতু বর্তমান রেড সক্স দল প্রথম বেস লাইন থেকে তাকাচ্ছে এবং প্রশংসা করেছে।

রেড সক্সের কিংবদন্তি জনি ড্যামন তখন ব্রায়ানা এবং তার ভাই ট্রেভরকে 2004 সালের ওয়ার্ল্ড সিরিজ ট্রফিটি তুলে দেন এবং ওয়েকফিল্ড ভাইয়েরা এটিকে তাদের মাথার উপরে উত্তোলন করে, ভিড়ের কাছ থেকে আরেকটি উল্লাস প্রকাশ করে।

ওয়েকফিল্ড অক্টোবরে 57 বছর বয়সে মস্তিষ্কের ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর মারা যান এবং স্ট্যাসি (53 বছর বয়সী) অগ্ন্যাশয়ের ক্যান্সারের সাথে যুদ্ধের পর ফেব্রুয়ারিতে মারা যান।

রেড সক্স তাদের জার্সিতে এই মরসুমের জন্য একটি স্মারক প্যাচ রেখেছে যার সাথে ওয়েকফিল্ডের নং 49 হৃদয়ের কেন্দ্রে রয়েছে।

মঙ্গলবার গেমটিতে ওয়েকফিল্ডের নম্বর সহ একটি হৃদয় আকৃতির পিনটি ভক্তদের বিতরণ করা হয়েছিল।

ব্রায়ানা গ্রেস ওয়েকফিল্ড, বাম, এবং ট্রেভর ওয়েকফিল্ড ফেনওয়ে পার্কে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে তাদের হোম ওপেনারের আগে তাদের বাবা, টিম ওয়েকফিল্ড এবং তাদের পরিবারের সম্মানে একটি প্রিগেম অনুষ্ঠানের সময় 2004 ওয়ার্ল্ড সিরিজ ট্রফি ধারণ করেন। এপি

ব্রায়ানা ওয়েকফিল্ড তার প্রথম শোয়ের পরে জেসন ভারিটেকের সাথে একটি আলিঙ্গন ভাগ করে নিয়েছে৷ এনইএসএন

ওয়েকফিল্ড তার 19-বছরের ক্যারিয়ারে একজন ভক্তের প্রিয় ছিলেন, যার মধ্যে 17টি বোস্টনের সাথে ছিল, যেখানে তিনি 2004 এবং 2007 সালে বিশ্ব সিরিজ জয়ী দলের অংশ হিসাবে শহরটিকে একটি মেজর লিগ বেসবল খরা শেষ করতে সহায়তা করেছিলেন।

ওয়েকফিল্ড পরিবার দানা-ফারবার ক্যান্সার ইনস্টিটিউটের জন্য একটি তহবিল সংগ্রহের কর্মসূচি জিমি ফান্ড সহ জনহিতকর প্রচেষ্টার মাধ্যমে বোস্টন সম্প্রদায়ের মধ্যে নিজেকে যুক্ত করেছে।

একটি ইনস্টাগ্রাম পোস্টে, জিমি ফান্ড লিখেছেন যে ওয়েকফিল্ড ছাড়া রেড সক্স সিজনের শুরু “একই নয়”।

একটি প্রিগেম শ্রদ্ধার সময়, টিম ওয়েকফিল্ড, তার স্ত্রী স্টেসি এবং পরিবার দ্বারা বেষ্টিত, ফেনওয়ে পার্কে মঙ্গলবার, 15 মে, 2012-এ তার চোখের জল মুছে দেয়৷ Getty Images এর মাধ্যমে MediaNews গ্রুপ

“টিম এবং তার স্ত্রী স্টেসি জিমি ফান্ডের জন্য যা করেছেন তার জন্য আমরা চিরকাল কৃতজ্ঞ,” তারা লিখেছে। “একজন বেসবল খেলোয়াড়, এনইএসএন সম্প্রচারকারী এবং জিমি ফান্ডের বন্ধু হিসাবে ক্যান্সার নির্মূল করার জন্য তার প্রচেষ্টা শিশুদের এবং প্রাপ্তবয়স্কদের জন্য ক্যান্সার চিকিত্সার ক্ষেত্রে উল্লেখযোগ্য অগ্রগতি অর্জনে সহায়তা করেছে৷

Source link

Related posts

গোল্ডেন নাইটস বনাম স্টারস গেম 5 ভবিষ্যদ্বাণী: NHL প্লেঅফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

Asterisk Talley-এর সাথে দেখা করুন, 15 বছর বয়সী যার ইউএস উইমেনস ওপেন জেতার সুযোগ রয়েছে

News Desk

অস্ট্রেলিয়ায় পৌঁছেছেন টাইগাররা

News Desk

Leave a Comment