টুইনদের বিরুদ্ধে ডজার্সের জয়ে জেমস অটম্যান তার মন্দা থেকে বেরিয়ে এসেছেন
খেলা

টুইনদের বিরুদ্ধে ডজার্সের জয়ে জেমস অটম্যান তার মন্দা থেকে বেরিয়ে এসেছেন

শুরুর লাইনআপ থেকে সরাসরি দুই দিন বাইরে থাকার পর, তারপরে সোমবার রাতে তার খেলা শুরু করার জন্য দুটি সরাসরি অ্যাট-ব্যাট, টার্গেট ফিল্ডে সপ্তম ইনিংসে প্রবেশ করার সাথে সাথে জেমস ওটম্যানের সিজন-ওপেনিং স্লম্প একটি নতুন পাথরের নীচে আঘাত করেছিল বলে মনে হয়েছিল।

তারপর, একটি ঝুলন্ত স্লাইডার এবং একটি সুইং সহ, ডজার্সের দ্বিতীয় বর্ষের সেন্টার ফিল্ডার অবশেষে একটি প্রতিকার খুঁজে পান।

টার্গেট ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিপক্ষে দলের 4-2 জয়ে, এটি অটম্যানের একক বিস্ফোরণ ছিল যা ডজার্সকে ভালোর জন্য এগিয়ে দেয়, একটি বিশাল 353-ফুট বিস্ফোরণ যা ডান মাঠের নিচের দৈত্য প্রাচীরটি পরিষ্কার করার জন্য যথেষ্ট উঁচুতে যাত্রা করেছিল। লাইন।

এটা বলার অপেক্ষা রাখে না যে আউটম্যান তার সবচেয়ে বড় রাত্রি আক্রমণাত্মকভাবে কাটিয়েছেন, শোহেই ওহতানি তার পঞ্চম মাল্টি-হিট গেমটি রেকর্ড করার পরে নয়, দুই আউটের সাথে দ্বিগুণ করে এবং সপ্তম ইনিংসে পরবর্তী মৌসুমে তার তৃতীয় খেলায় ফিরে আসে।

কিন্তু, মৌসুমের শুরুতে 4-এর জন্য-34-এর ঝামেলার পরে, আউটম্যানের অবদান সম্ভবত সবচেয়ে উল্লেখযোগ্য বিকাশ ছিল — শুধুমাত্র চূড়ান্ত স্কোর নয়, তার পূর্বে ফ্ল্যাগিং সোফোমোর প্রচারের গতিপথেও।

বাঁ-হাতি জেমস প্যাক্সটনের কাছ থেকেও ডজার্স একটি শক্তিশালী শুরু পেয়েছিল, যিনি ছয় ইনিংসে, তিন-হিট, চার-হিট পারফরম্যান্সে দুই রান ছেড়েছিলেন।

তারপরে, আউটম্যান এবং ওহতানির থেকে সপ্তম রানে এগিয়ে যাওয়ার পর — যিনি তার শেষ 22 গেমে আটটি অতিরিক্ত-বেস হিট সহ এখন 11-এ রয়েছেন — দেরী-গেম রিলিভারদের ক্লাবের প্রিয় ত্রয়ীও রায়ান ব্রাজিয়ার এবং ড্যানিয়েলের সাথে এসেছেন হাডসন। এবং ইভান ফিলিপস একটি স্কোরহীন ইনিংস গড়েছেন।



Source link

Related posts

ক্যান্ডিতে দ্বিতীয় টেস্টে কি হাসবেন তাসকিন-মিরাজরা?

News Desk

চেলসি নয়, গার্দিওলাই সিটির বড় প্রতিপক্ষ

News Desk

চ্যালেঞ্জ নিতে পারবেন কি পেসাররা

News Desk

Leave a Comment