টেক্সাসে এক্সফিনিটি সিরিজ রেস জিততে স্যাম মায়ার রায়ান সেজকে 0.002 সেকেন্ডে পরাজিত করেছেন: ‘এটি অবাস্তব’
খেলা

টেক্সাসে এক্সফিনিটি সিরিজ রেস জিততে স্যাম মায়ার রায়ান সেজকে 0.002 সেকেন্ডে পরাজিত করেছেন: ‘এটি অবাস্তব’

শনিবার বিকেলে টেক্সাস মোটর স্পিডওয়েতে এক্সফিনিটি সিরিজের অ্যান্ডির ফ্রোজেন কাস্টার্ড 300 স্যাম মায়ার এবং রায়ান সিগের মধ্যে চূড়ান্ত ল্যাপে নেমেছিল।

মায়ার সিগকে শেষ কোলে পাড়ি দেন। তিনি এবং সেজ স্টার্ট এবং ফিনিশ লাইনের দিকে হার্ড রেস করেন। কিন্তু মায়ারই ০.০০২ সেকেন্ডের ব্যবধানে জয় নিয়ে আসেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

স্যাম মায়ার (নং 1 জেআর মোটরস্পোর্টস ক্যারোলিনা কারপোর্টস শেভ্রোলেট) 13 এপ্রিল, 2024 তারিখে টেক্সাসের মোটরওয়েতে টেক্সাসের ফোরথ স্পিড-এ NASCAR এক্সফিনিটি সিরিজ অ্যান্ডির ফ্রোজেন কাস্টার্ড 300 জেতার জন্য রায়ান সিগকে (নং 39 আরএসএস রেসিং সাই এপস ফোর্ড) ধরে রেখেছেন টেক্সাস। (Getty Images এর মাধ্যমে ম্যাথু পিয়ার্স/স্পোর্টসওয়্যার আইকন)

“এটি অবাস্তব। আমি বলতে চাচ্ছি যে আমি দেড় সেকেন্ড দেরিতে দৌড়েছিলাম, সম্ভবত, কোনো এক সময়ে। তাই এই অল্প সময়ের মধ্যে এতটা সময় মেক করা অবশ্যই অবাস্তব,” মায়ার বলেন। “আমরা সবচেয়ে গুরুত্বপূর্ণ কোলে নেতৃত্ব দিয়েছি… আমরা কোনোভাবেই নিয়ন্ত্রণে ছিলাম না, তবে আমরা অবশ্যই সেইভাবে জয়ের জন্য সেই পয়েন্টে পৌঁছানোর জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি।”

রেসের চূড়ান্ত সতর্কতা পতাকা বের হওয়ার আগে সিগ 10 তম থেকে প্রথম চারটি ল্যাপ পর্যন্ত দৌড়েছিল। তিনি দৌড়ের চূড়ান্ত কোলে এগিয়ে যাচ্ছিলেন, কিন্তু সেই সময়ই মায়ার তাকে ধরে ফেলেন।

X এ মুহূর্তটি দেখুন।

সিগ ফাইনালে মায়ারের ভিতরে ঢুকে গেলেও কয়েক ইঞ্চি হারে জয় মিস করে।

ধ্বংসের পরে অন্য গাড়িতে বাম্পার নিক্ষেপ করার জন্য NASCAR XFINITY সিরিজের ড্রাইভার JOEY GASE কে জরিমানা করেছে

স্টিয়ারিং হেড ধরে রেখেছেন স্যাম মায়ার

টেক্সাসের ফোর্ট ওয়ার্থের টেক্সাস মোটর স্পিডওয়েতে 13 এপ্রিল, 2024-এ NASCAR এক্সফিনিটি সিরিজ অ্যান্ডি’স ফ্রোজেন কাস্টার্ড 300 জেতার পর স্যাম মায়ার (নং 1 জেআর মোটরস্পোর্টস ক্যারোলিনা কারপোর্টস শেভ্রোলেট) লম্বা হর্নের মাথার খুলি নিয়ে পোজ দিচ্ছেন৷ (Getty Images এর মাধ্যমে ক্রিস LeDuc/Ikon Sportswire)

“প্রথম আবেগটি অবশ্যই হতাশাজনক। আমরা এটি পেয়েছি। আমরা শেষ পর্যন্ত এগিয়ে ছিলাম,” সেজ বলেছিলেন। “আমরা সামনে চলে এসেছি, কিন্তু আমরা খুব কাছাকাছি ছিলাম, আমি লাইন পরিবর্তন করছিলাম, ব্রেক পরিবর্তন করছিলাম।

“তিনি খুব কাছাকাছি ছিলেন। আমি তাকে আসতে দেখেছি। আমি যা করতে পারি তার সবই করছিলাম। শেষ পর্যন্ত, আমি রেস জেতার জন্য তাকে দেয়ালে আঘাত করার চেষ্টা করছিলাম। আমরা খুব কাছাকাছি ছিলাম।”

জাস্টিন অ্যালাগুয়ার এজে অলমেন্ডিন্ডার, কোল কাস্টার, অস্টিন হিল, রায়ান ট্রুয়েক্স, স্যামি স্মিথ, জেসি লাভ এবং অ্যান্টনি আলফ্রেডো শীর্ষ দশে থেকে তৃতীয় স্থান অর্জন করেছেন।

টেক্সাস মোটর স্পিডওয়েতে স্যাম মায়ার

স্যাম মায়ার, পিছনে, 13 এপ্রিল, 2024, শনিবার, টেক্সাসের ফোর্ট ওয়ার্থে NASCAR Xfinity সিরিজের স্টক কার রেস জয়ের জন্য শেষ লাইনে রায়ান সেজ, 39-কে ধরে রেখেছেন৷ (এপি ছবি/ল্যারি পাপকে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

মায়ার র‌্যাঙ্কিংয়ে 14 তম স্থানে চলে এসেছেন, আর সেজ 11 তম স্থানে চলে এসেছেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ, এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

বাংলাদেশের জয় উপভোগ করতে পারেননি তামিম

News Desk

মেটস জেফ ম্যাকনিল মৌসুমে ধীরগতির শুরুর পরে আউট হয়েছেন

News Desk

প্যাট্রিক বেভারলি একজন প্রতিবেদককে বরখাস্ত করেছেন যিনি একটি কুৎসিত ঘটনার পর তার পডকাস্টে সাবস্ক্রাইব করেননি

News Desk

Leave a Comment