টেনিস শক্তি দম্পতি স্টেফানোস সিটসিপাস এবং পলা বাদোসা তাদের সাম্প্রতিক বিচ্ছেদের পরে আবার “একসাথে”
খেলা

টেনিস শক্তি দম্পতি স্টেফানোস সিটসিপাস এবং পলা বাদোসা তাদের সাম্প্রতিক বিচ্ছেদের পরে আবার “একসাথে”

গ্রীক তারকা স্টেফানোস সিটসিপাস এবং স্প্যানিশ সেনসেশন পাওলা বাডোসা তাদের সাম্প্রতিক বিচ্ছেদের পরে একসাথে ফিরে আসার বিষয়টি নিশ্চিত করার পরে টেনিস বিশ্বকে আনন্দিত করেছেন।

Tsitsipas, 25, ব্যাখ্যা করেছেন যে দম্পতি – যারা গত সেপ্টেম্বরে ব্রেকআপ গুজবের কেন্দ্রে ছিল – একটি বিরতি নিয়েছিল কারণ সে তার পেশাদার এবং ব্যক্তিগত জীবনে ক্লান্ত বোধ করেছিল।

স্পোর্টস ডিএনএ অনুসারে, সিটসিপাস সম্প্রতি বলেছেন, “আমরা একসাথে আছি।” “আমি ব্যাখ্যা করব কেন কিছু লোক আমাদের সম্পর্কে বিভিন্ন গল্প তৈরি করে। আমি যে চিন্তা করি তা নয়, তবে আমি মনে করি লোকেদের এটিকে সেভাবে নেওয়া উচিত নয়। পলা কিছু ভুল করেনি, এবং আমি কিছু ভুল করিনি। আমাদের জন্য আলাদা থাকা কঠিন ছিল, এবং আমি কিছু কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছিলাম আমিও বলব যে আমি এটিকেও ভালভাবে পরিচালনা করতে পারিনি, কারণ আমি সফর এবং আমার কাজের চাপ অনুভব করছিলাম এবং এইগুলিকে একত্রিত করা পাহাড়ের মতো মনে হয়েছিল দুটি জিনিস (ব্যক্তিগত এবং পেশাগত জীবন) এবং আমি একটি বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

পাওলা বাদোসা এবং স্টেফানোস সিটসিপাস টেনিসের স্বাদ গ্রহণ করেন
ইন্ডিয়ান ওয়েলস 2024 হায়াত ইন্ডিয়ান ওয়েলস রিসোর্ট অ্যান্ড স্পাতে 4 মার্চ
ইন্ডিয়ান ওয়েলস, ক্যালিফোর্নিয়ায় 2024। AYS স্পোর্টস মার্কেটিং এর জন্য গেটি ইমেজ

পলা বাদোসা এবং স্টেফানোস সিটসিপাস আবার ডেটিং করছেন। এক্স/টেনিস চিঠি

“দুই বা তিন সপ্তাহ পরে আমি বুঝতে পেরেছিলাম যে তিনি একজন ব্যক্তি যিনি আমাকে অনেক সমর্থন করেছিলেন এবং যখন তিনি আমার সাথে এনকাউন্টার সম্পর্কে কথা বলার চেষ্টা করেছিলেন তখন আমি অনুভব করেছি যে আমাদের একে অপরের প্রতি কতটা ভালবাসা ছিল আমি বুঝতে পেরেছিলাম যে আমার সাথে এই সম্পর্ক রয়েছে পাওলা আমার অতীতের যেকোন সম্পর্কের থেকে সম্পূর্ণ আলাদা এবং আমি অনুভব করি যে সে আমার ব্যক্তি এবং আমরা একে অপরকে বুঝতে পারি এবং আমি যখনই সম্ভব তাকে আমার পাশে চাই৷

“তাই হ্যাঁ, আমরা আবার সংযোগ করেছি এবং আমরা ভাল করছি।”

ঠিক কখন সিটসিপাস এবং বাদোসা একসাথে ফিরে এসেছে তা স্পষ্ট নয়।

এই জুটি মার্চ মাসে ইন্টার মিয়ামির প্রশিক্ষণ কেন্দ্রে একসাথে ছিল, যেমনটি দলের সহ-মালিক ডেভিড বেকহ্যামের সাথে ফটোতে দেখা গেছে।

সেই মাসে ইন্ডিয়ান ওয়েলস টেনিস পার্কে বিএনপি পারিবাস ওপেনেও তারা সবাই হাসিমুখে ছিলেন।

5 মার্চ, 2024-এ ইন্ডিয়ান ওয়েলস টেনিস পার্কে BNP পারিবাস ওপেনের সময় আইজেনহাওয়ার কাপ মিক্সড ডাবলস টাই ব্রেক টেন ইভেন্টে পলা বাডোসা এবং স্টেফানোস সিটসিপাস অ্যাকশন দেখছেন; ইন্ডিয়ান ওয়েলস, ক্যালিফোর্নিয়া। জেন কামেন-অনসিয়া-ইউএসএ টুডে স্পোর্টস

Tsitsipas এবং Badosa গত সেপ্টেম্বরে বিচ্ছেদ হয়েছে বলে জানা গেছে, যখন ভক্তরা লক্ষ্য করেছেন যে তারা Instagram এ একসাথে নিজেদের ছবি সরিয়ে ফেলেছে।

তাদের একটি যৌথ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ছিল, “সিটসিডোসা”, যেটিতে তখন কোনো পোস্ট ছিল না।

Tsitsipas এবং Badosa সম্পর্কের গুঞ্জন কখনোই সম্বোধন করেনি।

2023 সালের জুনে ফ্রেঞ্চ ওপেনে অস্ট্রিয়ান সেবাস্টিয়ান উফনারকে পরাজিত করে যখন তিনি জিতেছিলেন তখন তারা প্রথম সংযুক্ত হয়েছিল।

সেই সময়ে, ইন্টারনেট স্লিউথরা লক্ষ্য করেছিলেন যে এই জুটি তাদের স্পটিফাই অবতারগুলিকে একে অপরের আগে কখনও দেখা যায়নি এমন সেলফিতে পরিবর্তন করেছে – এবং সোশ্যাল মিডিয়াতে ছলছল আদান-প্রদান করেছে।

Source link

Related posts

অ্যারন রজার্স: RFK জুনিয়র ভাইস প্রেসিডেন্ট হওয়ার কারণে আমি জেটগুলি বেছে নিয়েছি

News Desk

জিমি বাটলার অফ দ্য হিট বাস্কেটবল হল অফ ফেম করার বিষয়ে “চিন্তিত নন”

News Desk

প্যারিস সেন্ট জার্মেইয়ের সঙ্গে দেম্বেলের যাত্রা থেমে যায়

News Desk

Leave a Comment