ট্যাঙ্ক ডেল একটি নাইটক্লাবে শুটিংয়ে আহত হওয়ার তিন সপ্তাহ পর টেক্সানদের সাথে ট্রেনিং করে
খেলা

ট্যাঙ্ক ডেল একটি নাইটক্লাবে শুটিংয়ে আহত হওয়ার তিন সপ্তাহ পর টেক্সানদের সাথে ট্রেনিং করে

ট্যাঙ্ক ডেল ফ্লোরিডার একটি নাইটক্লাবে গুলিবিদ্ধ হওয়ার মাত্র তিন সপ্তাহ পর টেক্সাসের প্রশিক্ষণে অংশ নিচ্ছে।

ডেল, একজন সোফোমোর, গত মাসের শেষের দিকে অরল্যান্ডোর উত্তরে আধা ঘন্টার ড্রাইভের সানফোর্ডের কাবানা লাইফে একটি বিরোধের সময় গুলি বিনিময়ের মাঝখানে একটি বিপথগামী বুলেটে আঘাত পেয়েছিলেন।

ডেল, 24, বিবাদের একটি পক্ষ ছিল না।

ট্যাঙ্ক ডেল একটি নাইটক্লাবে শ্যুটিংয়ে বিপথগামী বুলেটের শিকার হওয়ার মাত্র তিন সপ্তাহ পর টেক্সাসে ব্যাপকভাবে প্রশিক্ষণ নিচ্ছে। এপি

মঙ্গলবারের অনুশীলনে, ডেলকে এই ঘটনার দ্বারা শারীরিকভাবে প্রতিবন্ধী বলে মনে হয়নি।

হিউস্টন ক্রনিকলের জোনাথন আলেকজান্ডার একটি ভিডিও পোস্ট করেছেন

ইএসপিএন-এর টেক্সানস রিপোর্টার ডিজে বিয়েন-আইম ডেলের কাছে কোয়ার্টারব্যাক সিজে স্ট্রুডের সমাপ্তির একটি ভিডিও পোস্ট করেছেন ক্যাপশন সহ যে ওয়াইডআউট “ফিরে এসেছিল যেমন সে কখনও ছেড়ে যায়নি।”

মঙ্গলবার সাংবাদিকদের সাথে কথা বলার সময়, টেক্সান কোচ ডেমিকো রায়ানস বলেছিলেন যে তিনি “ট্যাঙ্ককে সেখানে ফিরে পেয়ে খুশি।”

“আমরা জানি সে খুব দুঃখজনক পরিস্থিতির মধ্য দিয়ে গেছে। আমরা তাকে এখানে পেয়ে খুশি – তাকে ফিরে পেয়ে খুশি এবং সে যা করতে ভালোবাসে তা করতে পেরে, যা ফুটবল খেলা,” রায়ানস চালিয়ে যান।

“তাকে দৌড়াতে দেখে মজা লাগে, সে আগের মতোই ছিল, নাটক তৈরি করে, আমাদের জন্য একজন গতিশীল খেলোয়াড়। ট্যাঙ্ককে সেখানে ফিরে দেখে সবাই উত্তেজিত।”

ডেল, একজন স্পিডস্টার, গত মৌসুমে টেক্সানদের সাথে তার রুকি বছরে 709 গজের জন্য 47 বল এবং 11টি খেলায় সাতটি টাচডাউন ক্যাচ করেছিলেন।

ফুটেজে ফ্লোরিডার একটি বারে বন্দুকযুদ্ধের সময় বিশৃঙ্খলা দেখায়, টেক্সাসের ওয়াইড রিসিভার ট্যাঙ্ক ডেল ক্রসফায়ারে ধরা পড়ে। সেমিনোল কাউন্টি শেরিফের অফিস

সানফোর্ড, ফ্লা।, সোমবার, 29 এপ্রিল, 2024-এ একটি সংবাদ সম্মেলনের সময়, সেমিনোল কাউন্টি শেরিফ ডেনিস লিমা একটি নজরদারি ফটো দেখান যা সানফোর্ডের কাবানা লাইভ নাইটক্লাবে রবিবার নেওয়া একটি নীল বৃত্তে NFL হিউস্টন টেক্সান ওয়াইড রিসিভার ট্যাঙ্ক ডেল দেখাচ্ছে। .. ফুটেজ বন্দুকধারীরা লাল বৃত্ত দিয়ে তাদের গুলি করেছে। গুলির আঘাতে ডেলসহ বেশ কয়েকজন ক্লাবের সদস্য আহত হয়েছেন। এপি

এপ্রিলের ঘটনায় সব মিলিয়ে ১০ জন গুলিবিদ্ধ হন।

এনবিসি অনুমোদিত WESH এই মাসের শুরুতে রিপোর্ট করেছে যে 16 বছর বয়সী ক্রিস্টোফার বোভি জুনিয়রকে শুটিংয়ে একজন প্রাপ্তবয়স্ক হিসাবে অভিযুক্ত করা হয়েছিল।

রাষ্ট্রের অ্যাটর্নি দ্বারা আনা অভিযোগগুলির মধ্যে একটি আগ্নেয়াস্ত্র ছাড়ার সময় দ্বিতীয়-ডিগ্রি হত্যার চেষ্টার পাঁচটি গণনা রয়েছে।

Source link

Related posts

পেসারদের টাইরেস হ্যালিবার্টন নিক্সকে নির্যাতন করার পরে একটি শ্বাসরোধের চিহ্ন সহ রেগি মিলার হুডি পরেন

News Desk

ব্রাজিলে প্যাকার্সের বিরুদ্ধে তাদের সপ্তাহ 1 খেলায় ঈগলদের পক্ষে ছিল

News Desk

ফিলিস রুকি জোহান রোজাস একটি অত্যাশ্চর্য ক্যাচ তোলেন, তার এমএলবি অভিষেকে একটি ডাবল খেলা সম্পূর্ণ করতে একজন রানারকে ছুড়ে দেন

News Desk

Leave a Comment