ট্রাম্প ‘হুশ মানি’ নিয়ে দোষী সাব্যস্ত হওয়ার কয়েক দিন পরে ইউএফসি লড়াইয়ে অংশ নেবেন কারণ তিনি প্রচারে মনোনিবেশ করবেন
খেলা

ট্রাম্প ‘হুশ মানি’ নিয়ে দোষী সাব্যস্ত হওয়ার কয়েক দিন পরে ইউএফসি লড়াইয়ে অংশ নেবেন কারণ তিনি প্রচারে মনোনিবেশ করবেন

ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসে ফিরে যাওয়ার লড়াইয়ে সময় নষ্ট করছেন না।

ওয়াল স্ট্রিট জার্নাল অনুসারে, ম্যানহাটনে “হুশ মানি” ট্রায়ালে মর্মান্তিক দোষী রায়ের দুই দিন পর – সম্ভবত রিপাবলিকান রাষ্ট্রপতি মনোনীত, 77, নিউ জার্সির নিউয়ার্কের প্রুডেনশিয়াল সেন্টারে শনিবার রাতে একটি ইউএফসি লড়াইয়ে অংশ নেবেন বলে আশা করা হচ্ছে। .

শুক্রবার মিডটাউন ম্যানহাটনের ট্রাম্প টাওয়ারের লবিতে একটি জ্বলন্ত সংবাদ সম্মেলনের সময় “আমরা লড়াই করতে যাচ্ছি” প্রতিশ্রুতি দেওয়ার পর এটিই হবে তার প্রথম প্রকাশ্য উপস্থিতি।

দোষী সাব্যস্ত অপরাধী ডোনাল্ড ট্রাম্প তার ঐতিহাসিক রায়ের মাত্র দুই দিন পরে একটি UFC প্রতিযোগিতায় যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। গেটি ইমেজের মাধ্যমে ওয়াশিংটন পোস্ট

UFC 302 মিক্সড মার্শাল আর্ট ফাইট কার্ডে 12টি বাউটের শিরোনাম থাকবে শীর্ষ-র‌্যাঙ্কের লাইটওয়েট চ্যাম্পিয়ন ইসলাম মাখাচেভ চতুর্থ র‌্যাঙ্কের ডাস্টিন “ডায়মন্ড” পোয়ারিয়ারের বিরুদ্ধে।

প্রাক্তন রাষ্ট্রপতি ইউএফসি প্রেসিডেন্ট ডানা হোয়াইটের ঘনিষ্ঠ, যিনি ফেব্রুয়ারিতে ডেডলাইনকে বলেছিলেন যে দুজন 20 বছর ধরে বন্ধু ছিলেন।

“লোকটি একজন লড়াইয়ের ভক্ত,” তিনি বলেছিলেন। “তিনি লড়াইয়ের ভক্ত ছিলেন।”

মার্চ মাসে, প্রাক্তন রাষ্ট্রপতি ফ্লোরিডার ইউএফসি 299-এ তার বড় মেয়ে ইভাঙ্কার সাথে খাঁচার পাশে বসেছিলেন।

ম্যানহাটনের একটি জুরি 2016 সালের রাষ্ট্রপতি নির্বাচনকে প্রভাবিত করার পরিকল্পনায় ব্যবসায়িক রেকর্ডকে মিথ্যা প্রমাণ করার জন্য 34টি অপরাধমূলক অপরাধের জন্য ট্রাম্পকে দোষী সাব্যস্ত করেছে।

ট্রাম্প আপিল করার প্রতিশ্রুতি দিয়ে বলেছিলেন যে তিনি আইনি লড়াইয়ের দ্বারা “সম্মানিত” এবং আমরা “আমাদের সংবিধানের জন্য লড়াই করছি”।

সতর্কতার জন্য কেন্দ্রলড়াই হবে নিউ জার্সির প্রুডেনশিয়াল সেন্টারে। গেটি ইমেজ

তার প্রাক্তন আইনজীবী মাইকেল কোহেন প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ট্রাম্পের সাথে কথিত ওয়ান-নাইট স্ট্যান্ড সম্পর্কে তাকে চুপ করে রাখার জন্য $130,000 “হুশ মানি” প্রদানের সাথে সম্পর্কিত অভিযোগগুলি।

এই রায়ের পর থেকে তহবিল সংগ্রহ বৃদ্ধি পাচ্ছে, ট্রাম্প প্রচারাভিযান গর্ব করে যে এটি 24 ঘন্টার মধ্যে অনলাইনে প্রায় $53 মিলিয়ন সংগ্রহ করেছে।

ফক্স নিউজ অনুসারে, প্রযুক্তি বিনিয়োগকারী ডেভিড শ্যাস এবং চামাথ পালিহাপিটিয়া দ্বারা আয়োজিত একটি তহবিল সংগ্রহের নৈশভোজে বৃহস্পতিবার সান ফ্রান্সিসকো সহ ক্যালিফোর্নিয়ায় ধারাবাহিক স্টপ সহ তিনি পরের সপ্তাহে তার তহবিল সংগ্রহ অভিযান চালিয়ে যাবেন বলে আশা করা হচ্ছে।

Source link

Related posts

আমিরাতের বিরুদ্ধে প্রথম টি-২০ আজ

News Desk

ভারতের নির্বাচনে জিতেছেন দুই বিশ্বকাপজয়ী ক্রিকেটার

News Desk

বর্ণবাদ সহ্য করতে না পেরে ফুটবলারের আত্মহত্যা

News Desk

Leave a Comment