ট্রে উইঙ্গো ইয়ান রেপোপোর্টকে ‘আকর্ষণীয়’ ঈগলদের স্বাক্ষর করার জন্য ছিঁড়ে ফেলেছে।
খেলা

ট্রে উইঙ্গো ইয়ান রেপোপোর্টকে ‘আকর্ষণীয়’ ঈগলদের স্বাক্ষর করার জন্য ছিঁড়ে ফেলেছে।

ট্রে উইঙ্গো বৃহস্পতিবার এক্স-এ একটি পোস্টে এনএফএল নেটওয়ার্কের অভ্যন্তরীণ ইয়ান রেপোপোর্টকে কল করতে দেখা গেছে।

এটি শুরু হয়েছিল যখন Rapoport ঈগলদের দ্বারা তুলনামূলকভাবে সাধারণ স্বাক্ষরের বিষয়ে রিপোর্ট করেছিল, যারা এক বছরের চুক্তিতে প্রাক্তন জায়ান্টস এবং বেঙ্গল রিসিভার জন রসকে যুক্ত করার ঘোষণা করেছিল।

এর ফলে রেপোপোর্ট X-তে স্বাক্ষর এবং লেখার বিষয়ে ঈগলসের পোস্টের উদ্ধৃতি দেয়, “আকর্ষণীয় স্বাক্ষর…”

এটি উইঙ্গো থেকে একটি বরং তুচ্ছ প্রতিক্রিয়া প্ররোচিত করেছিল – যদিও এটি স্পষ্ট নয় যে তার পোস্টটি একটি রসিকতা হিসাবে বোঝানো হয়েছিল – রাপোপোর্টের ধারণা সম্পর্কে।

জন রস ঈগলসের দিকে যাচ্ছে। এপি

“কেন এটি সম্পর্কে একটি আকর্ষণীয় জিনিসের নাম বলুন,” উইঙ্গো, প্রাক্তন ইএসপিএন “স্পোর্টস সেন্টার” অ্যাঙ্কর, এক্স-এ লিখেছেন।

রস 2017 সালে বেঙ্গলদের দ্বারা একটি প্রাক্তন প্রথম রাউন্ড বাছাই, কিন্তু এনএফএলে তার সময় আঘাতের কারণে নষ্ট হয়ে গিয়েছিল।

তিনি জানুয়ারী 2023 সালে চিফদের সাথে একটি ফিউচার চুক্তি স্বাক্ষর করেছিলেন কিন্তু দলকে জানিয়েছিলেন যে তিনি সাত মাস পরে অবসর নেবেন।

রস একজন ট্রাইআউট প্লেয়ার হিসাবে ঈগলস রুকি মিনিক্যাম্পের আমন্ত্রণ গ্রহণ করেন এবং ডিভান্তে পার্কার অবসর নেওয়ার পরে স্বাক্ষরিত হন, যা একটি রোস্টার স্পট খুলে দেয়।

ইয়ান রেপোপোর্ট স্বাক্ষরটিকে “আকর্ষণীয়” বলে মনে হয়েছে। এপি

যদিও র্যাপোপোর্ট যোগটিকে “আকর্ষণীয়” বলে মনে করেছিল, সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা স্বাক্ষর করার বিষয়ে উইঙ্গোর পাশে উপস্থিত হয়েছিল।

“হ্যাঁ, ইয়ান। জনকে আরেকবার সুযোগ পেয়ে আমি খুশি, যে লোকটি 3 বছরে এনএফএল গেমে খেলেনি এবং যার সেরা মৌসুমে তাকে 500 গজ পার হতে দেখেছি সে একটি আকর্ষণীয় স্বাক্ষর?” ব্যবহারকারী।

“আমরা সবাই ট্রে উইঙ্গো,” অন্য একজন ব্যক্তি উইঙ্গোকে প্রতিক্রিয়া জানায়।

ট্রে উইঙ্গো আশ্চর্য হয়েছিলেন যে কেন এনএফএল নেটওয়ার্কের অভ্যন্তরীণ ব্যক্তিরা রসের স্বাক্ষর করার বিষয়ে সেরকম অনুভব করেছিলেন। এপি

রসের সেরা দুটি সিজন সিনসিতে তার সময়ে এসেছিল, প্রথমটি 2018 সালে যখন তিনি 2019 সালের আগে ক্যারিয়ারের সেরা সাতটি টাচডাউন ক্যাচ করেছিলেন যেখানে তিনি কেরিয়ার-উচ্চ 506 রিসিভিং ইয়ার্ড অর্জন করেছিলেন।

2021 সালে জায়ান্টদের সাথে তার একাকী মরসুমে, রস 10টি গেমে উপস্থিত হয়েছিল এবং একটি শুরু করেছিলেন, 224 গজ এবং একটি টাচডাউনের জন্য 11টি ক্যাচ রেকর্ড করেছিলেন।

Source link

Related posts

'প্যারিস অলিম্পিক বয়কট করতে পারে ৪০টি দেশ'

News Desk

সুইজারল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের?

News Desk

দীর্ঘদিনের ইএসপিএন অ্যাঙ্কর জন অ্যান্ডারসন ‘স্পোর্টস সেন্টার’ থেকে অবসর নিয়েছেন

News Desk

Leave a Comment