ট্র্যাভিস কেলসের তার হোয়াইট হাউসের বসদের মুহূর্ত ছিল: ‘তারা আমাকে বলেছিল যে আমি মজা পেতে যাচ্ছি’
খেলা

ট্র্যাভিস কেলসের তার হোয়াইট হাউসের বসদের মুহূর্ত ছিল: ‘তারা আমাকে বলেছিল যে আমি মজা পেতে যাচ্ছি’

ট্র্যাভিস কেলস এবং অত্যন্ত প্রত্যাশিত চিফরা তাদের দ্বিতীয় টানা সুপার বোল জয় উদযাপন করতে শুক্রবার হোয়াইট হাউসে ফিরে আসেন।

ওয়াশিংটন, ডিসি-তে কানসাস সিটির বর্ধিত চ্যাম্পিয়নশিপ উত্সব চলাকালীন একটি ট্যান স্যুট পরে, স্টার টাইট এন্ড সতীর্থ এবং রাষ্ট্রপতি জো বিডেনের সাথে ফটোগুলির জন্য পোজ দিয়েছেন

এমনকি তিনি বিডেনের আমন্ত্রণে কথা বলার সুযোগ পেয়েছিলেন, গত বছরের উদযাপনের সময় তিনি যে শেনানিগানের চেষ্টা করেছিলেন তা টেনে নিয়েছিলেন।

রাষ্ট্রপতি জো বিডেন ট্র্যাভিস কেলসের সাথে কথা বলেছেন যখন তিনি কানসাস সিটি চিফদের তাদের চ্যাম্পিয়নশিপ মরসুম উদযাপন করতে হোয়াইট হাউসে স্বাগত জানিয়েছেন। রয়টার্স

“আমার সহকর্মী আমেরিকানরা…” তিনি বলেছিলেন। “আমি সৎ হব, রাষ্ট্রপতি বিডেন, তারা আমাকে বলেছিল যে আমি এখানে এলে আমি মজা পাব, তাই আমি আমার জায়গায় ফিরে যাচ্ছি।”

কৌতুক দর্শকদের মধ্যে হাসির জন্ম দেয়।

এক বছর আগে, তিনি মঞ্চে মাইক্রোফোনের কাছে এসে বলেছিলেন, “সুতরাং, আমি এটির জন্য অপেক্ষা করছিলাম,” কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস দৃশ্যটি ছোট করার আগে।

নয় বারের প্রো বোলার তার বড় ভাই অবসরপ্রাপ্ত ঈগলস সেন্টার জেসন কেলসের সাথে সহ-হোস্ট করা “নিউ হাইটস” পডকাস্টের জুন 2023 এপিসোডের সময় তার দুর্দান্ত পরিকল্পনা সম্পর্কে কথা বলেছেন।

“অবশ্যই রাষ্ট্রপতি মঞ্চে আছেন, এটি আইকনিক, তিনি কীভাবে ভিড়কে সম্বোধন করেন – ‘আমার সহকর্মী আমেরিকানদের কাছে’। আমি এটাই বলতে চেয়েছিলাম, আমার বন্ধু,” কেলসি বলেছিলেন।

Travis Kelce 2024 সালের ফেব্রুয়ারীতে 2024 চিফস সুপার বোল জয় উদযাপন করছে। এপি

2024 সুপার বোলের ওভারটাইমে 49 এয়ারে শীর্ষে থাকার পরে চিফস বন্ধু টেলর সুইফটকে চুম্বন করেছিলেন। এপি

কেলস, ​​34, এবং চিফস ফেব্রুয়ারী মাসে লাস ভেগাসে 49ers এর বিরুদ্ধে 25-22 ওভারটাইম জয়ের সাথে পাঁচটি মরসুমে তাদের তৃতীয় সুপার বোল জিতেছিল।

এরপর তিনি তার পরিবার এবং পপ তারকা বান্ধবী টেলর সুইফটের সাথে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে মাঠে জয় উদযাপন করেন।

হোয়াইট হাউসের দক্ষিণ লনে সুপার বোল চ্যাম্পিয়ন কানসাস সিটি চিফদের সাথে একটি ইভেন্ট চলাকালীন রাষ্ট্রপতি জো বিডেন একটি চিফস হেলমেট পরেন। এপি

সুইফট, 34, শুক্রবার উপস্থিত ছিলেন না কারণ তিনি তার বিশাল সফল ইরাস ট্যুরের ইউরোপীয় লেগ চালিয়ে যাচ্ছেন, যা বৃহস্পতিবার মাদ্রিদে দুটি শো শেষ করেছে।

কানসাসের বেনেডিক্টাইন কলেজে সাম্প্রতিক প্রারম্ভিক বক্তৃতায় ফুটবল খেলোয়াড় হ্যারিসন বাটকারের বিতর্কিত মন্তব্যের পরিপ্রেক্ষিতে বাজ এই বছর প্রধানদের সাথে দেখা করার বিষয়ে।

এনএফএল প্রবীণ বিডেনের গর্ভপাতের বিষয়ে তার অবস্থানের জন্য সমালোচনা করেছিলেন এবং মহিলাদেরকে বাড়িতে থাকা মায়ের ভূমিকা গ্রহণ করতে উত্সাহিত করার পরে শিরোনাম করেছিলেন।

চিফস ফুটবল খেলোয়াড় হ্যারিসন বাটকার (বাম থেকে তৃতীয়) মার্কিন প্রেসিডেন্ট জো বিডেন আয়োজিত 2024 সালের সুপার বোল চ্যাম্পিয়ন কানসাস সিটি চিফদের জন্য একটি উদযাপনের জন্য এসেছেন। Getty Images এর মাধ্যমে এএফপি

প্যাট্রিক মাহোমস এবং ট্র্যাভিস কেলস হোয়াইট হাউসে তাদের 2024 সফরের আগে রাষ্ট্রপতিদের অনলাইন মিটিং চলাকালীন। এপি

যদিও মাহোমস এবং কেলস বিপর্যয়ের মধ্যে বাটকারের চরিত্রের প্রশংসা করেছিলেন, উভয়েই তার মতামত থেকে নিজেদের দূরে সরিয়ে রেখেছিলেন।

“যখন এটা তার মতামত আসে এবং তিনি তার (বেনেডিক্টাইন কলেজ) স্নাতক বক্তৃতায় যা বলেছেন, সেগুলি তার মতামত,” কেলসি গত সপ্তাহে “নিউ হাইটস” এ বলেছিলেন। “আমি বলতে পারি না যে আমি তার পরিবার এবং তার সন্তানদের প্রতি তার ভালবাসা ব্যতীত বেশিরভাগ বা তাদের কারও সাথে একমত, এবং আমি মনে করি না যে তাকে তার মতামত, বিশেষ করে তার সম্পর্কে তার ধর্মীয় মতামত দ্বারা বিচার করা উচিত।” “আমি যেভাবে জীবনের মধ্য দিয়ে যাচ্ছি, আমি তা নই।”

বাটকার শুক্রবার উপস্থিত ছিলেন, যদিও বিডেন তার বক্তৃতায় তাকে বা তার সমালোচনা স্বীকার করেননি।

চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস (মাঝে) এবং কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক ট্র্যাভিস কেলস (শীর্ষ) কানসাস সিটি চিফস’ 2024 সুপার বোল উদযাপন করতে এসেছেন৷ Getty Images এর মাধ্যমে এএফপি

লোম্বার্ডি ট্রফি এবং কানসাস সিটি চিফস ফুটবল হেলমেট ইভেন্টের আগে প্রেসিডেন্ট জো বিডেন এবং সুপার বোল চ্যাম্পিয়ন কানসাস সিটি চিফদের সাথে একটি টেবিলে প্রদর্শিত হয়। এপি

রাষ্ট্রপতি তারকা ট্যাকল ক্রিস জোনস, জেনারেল ম্যানেজার ব্রেট ভিচ, আক্রমণাত্মক সমন্বয়কারী ম্যাট নাগি এবং পাসিং গেম কোঅর্ডিনেটর জো ব্লেইমেরের উল্লেখ করেছেন, যাদের মধ্যে শেষ তিনজন বিডেনের আলমা ম্যাটার, ডেলাওয়ারের স্নাতক।

এএফসি চ্যাম্পিয়নশিপ গেমের পুনঃম্যাচে রাভেনসের বিরুদ্ধে ঘরের মাঠে সিজন শুরু করার সময় প্রধানরা ট্রিপল সুপার বোল খেতাবের জন্য তাদের অনুসন্ধান শুরু করবে, 5 সেপ্টেম্বর বৃহস্পতিবার।

Source link

Related posts

টাইগার উডসের নতুন সান ডে রেড পোশাক লাইন $200 পর্যন্ত মূল্যবান আইটেম প্রকাশ করে

News Desk

দুই বছর পরপর বিশ্বকাপের পক্ষে বাংলাদেশ

News Desk

পাওয়ার প্লে'র কিউই ঝড়ে দিশেহারা অস্ট্রেলিয়া

News Desk

Leave a Comment