ট্র্যাভিস কেলস বোড করেছেন, প্যাট্রিকের পাশে বসে থাকা ম্যাভেরিক্স এবং গেম 3-এ ব্রিটনি মাহোমস দ্বারা মোকাবিলা করা হয়েছে
খেলা

ট্র্যাভিস কেলস বোড করেছেন, প্যাট্রিকের পাশে বসে থাকা ম্যাভেরিক্স এবং গেম 3-এ ব্রিটনি মাহোমস দ্বারা মোকাবিলা করা হয়েছে

ডালাস ম্যাভেরিক্স এবং তাদের অনুরাগীরা ট্র্যাভিস কেলসের খরচে রবিবার রাতে কিছু মজা করেছিল।

ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 3 এর জন্য সতীর্থ প্যাট্রিক মাহোমস এবং স্ত্রী ব্রিটনি মাহোমসের সাথে চিফস টাইট এন্ড এবং উল্লেখযোগ্য অন্যান্য পপ আইকন টেলর সুইফট উপস্থিত ছিলেন।

ট্র্যাভিস কেলস রবিবার ম্যাভেরিক্স এবং টিম্বারওলভসের মধ্যে এনবিএ ফাইনালের গেম 3-এ অংশ নিয়েছেন। এপি

মাহোমস, যিনি টেক্সাস টেক-এ তার কলেজ বল খেলেছিলেন, মিনেসোটা টিম্বারওলভসের বিরুদ্ধে প্লে অফ গেমের প্রথম এবং দ্বিতীয় কোয়ার্টারের মধ্যে ভিডিও বোর্ডে দেখানো হলে ডালাসের ভক্তরা তাকে আরও উষ্ণ অভ্যর্থনা জানান।

কেলসকে প্রথমে প্লেটের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল, এবং আমেরিকান এয়ারলাইন্স সেন্টারের অভ্যন্তরে ভক্তরা এনএফএল তারকাকে উল্লাস করেছিলেন মাভস পরবর্তীতে মাহোমেস এবং তার স্ত্রীকে বের করার আগে, যারা উভয়েই ভিড়ের কাছ থেকে আনন্দ পেয়েছিলেন।

এক্স-এ শেয়ার করা একটি ভিডিওর ক্যাপশন দেওয়া হয়েছে: “ট্র্যাভিস কেলস বিরক্ত হয়েছিলেন এবং জনতা প্যাট্রিক মাহোমসের জন্য পাগল হয়ে গিয়েছিল।”

এই একমাত্র জিনিস ছিল না.

Mavs X-এ পোস্ট করেছে যে মাহোমস এবং কেলস রবিবার রাতের খেলায় উপস্থিত ছিলেন, এবং তারা কে কে তা পরিচয় করিয়ে দিয়ে তারা একটু মজা করেছিল।

ডালাসে এনবিএ ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 3 চলাকালীন চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস তার স্ত্রী ব্রিটনি মাহোমস (বাম) এবং ট্র্যাভিস কেলস (মাঝে) এবং মারকুইস ব্রাউন (ডান) এর সাথে।ডালাসে এনবিএ ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 3 চলাকালীন চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস তার স্ত্রী ব্রিটনি মাহোমস (বাম) এবং ট্র্যাভিস কেলস (মাঝে) এবং মারকুইস ব্রাউন (ডান) এর সাথে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

পোস্টে মাহোমসের উল্লেখ করা হয়েছে, যেখানে কেলসকে একটু ভিন্নভাবে উল্লেখ করা হয়েছে।

“গাই প্যাট এবং @টেইলরসউইফ্ট 13 এর প্রেমিক বাড়িতে আছেন!” Mavs দুজনের একটি ভিডিও টুইট করেছে।

Kelce এবং সুইফটের সম্পর্ক 2023 NFL মরসুমের সবচেয়ে বড় বিষয়গুলির মধ্যে একটি, এবং সুইফট সুপার বোল-এ চিফদের যাত্রার সাথে ছিলেন, জাপান থেকে ইরাস ট্যুর থেকে বিগ গেমে কেলসের খেলা দেখার জন্য ভ্রমণ করেছিলেন।

ম্যাভেরিক্স ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে 116-107 জয়ের সাথে 3-0 এর লিড নিয়েছিল। তারা মঙ্গলবার ডালাসে জয়ের সাথে এনবিএ ফাইনালে তাদের টিকিট পাঞ্চ করতে পারে।

কেলস এবং চিফরা পরের মৌসুমে তাদের তৃতীয় টানা সুপার বোল জিততে চাইবে।

Source link

Related posts

আফগানিস্তান সিরিজে ফিরবেন সাকিব!

News Desk

বিপিএলের শেষ চারে যারা

News Desk

রহস্য এডমন্টন অয়েলার্স ফ্যান যিনি তার স্তন ফ্ল্যাশ করেছিলেন তিনি নীরবতা ভেঙেছেন: ‘এটি ঠিক একরকম ঘটেছে’

News Desk

Leave a Comment