ট্র্যাভিস গ্রিন রেঞ্জার্স-ডেভিলস লাইনের ঝগড়ার বিষয়ে রাগান্বিত, পিটার ল্যাভিওলেটকে ছায়া দেয়
খেলা

ট্র্যাভিস গ্রিন রেঞ্জার্স-ডেভিলস লাইনের ঝগড়ার বিষয়ে রাগান্বিত, পিটার ল্যাভিওলেটকে ছায়া দেয়

বুধবার রাতে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ব্লুশার্টসের জয়ের প্রথম সেকেন্ডে বরফের উপর সমস্ত নরক ভেঙ্গে যাওয়ায় ডেভিলস কোচ ট্র্যাভিস গ্রিনের সাথে তার চিৎকারের ম্যাচটি সম্বোধন করার সময় রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট অত্যন্ত কূটনৈতিক ছিলেন।

অন্যদিকে, সবুজ বিষয়টি নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলার সময় একটু বেশি খোলামেলা ছিলেন।

“আমার এবং পিটারের জন্য, আমি তার দিকে তাকিয়ে চিৎকার করছিলাম এবং আমার সাথে কথা বলছি,” গ্রিন তার দলের হারের পরে বলেছিলেন।

ট্র্যাভিস গ্রিন বেঞ্চে পিটার ল্যাভিওলেটের সাথে এটি সম্পর্কে কথা বলেছেন:

“আমি তার দিকে তাকিয়ে চিৎকার করছিলাম এবং আমার সাথে কথা বলছি। আমি তার সাথে গিয়ে কথা বলতে ইচ্ছুক। আমি জানি না কেন পিটার মন খারাপ করছে। কেন সে মন খারাপ করছে এটা আমার বিষয় নয়। আপনি চিৎকার শুরু করতে যাচ্ছেন, ‘আমরা তাকে ফিরিয়ে আনতে যাচ্ছি’ pic.twitter.com/sQKCrIDbl7

— Rangers ভিডিও (@SNYRangers) 4 এপ্রিল, 2024

ম্যাট রেম্পে এবং কার্টিস ম্যাকডায়ারমিড, অন্যান্য সমস্ত রেঞ্জার এবং ডেভিলস খেলোয়াড়দের সাথে, যখন লাইনে একটি পূর্ণ প্রস্ফুটিত ঝগড়ার মধ্যে একে অপরের সাথে যাচ্ছিলেন, তখন টিএনটি ক্যামেরায় প্রতিদ্বন্দ্বী প্রধান কোচদের মধ্যে অন্তত 30 সেকেন্ডের জন্য একে অপরের সাথে ঝগড়া হয়। পুরুষদের অন্য প্রতি খুব অ্যানিমেটেড.

গ্রিন প্রশ্ন করেছিল কেন ল্যাভিওলেট প্রথম স্থানে এত রাগান্বিত ছিল এবং দুই সেকেন্ড পরে কেন খেলাটি বিশৃঙ্খলায় পরিণত হয়েছিল তা রেঞ্জার্স কোচের খুব ভাল ধারণা ছিল।

পিটার ল্যাভিওলেট ট্র্যাভিস গ্রিনের সাথে একটি চিৎকারের ম্যাচে লাইন ব্লল চলাকালীন ডেভিলসের বিরুদ্ধে রেঞ্জার্সের 4-3 ব্যবধানে জয়লাভ করে।

“আমি যেতে এবং তার সাথে কথা বলতে ইচ্ছুক, এবং আমি জানি না কেন পিটার এত রাগান্বিত, সত্যি কথা বলতে,” তিনি বলেছিলেন। “শুরু করার জন্য, তাদের খেলোয়াড়রা সংঘর্ষের আগে লড়াই করার জন্য কমবেশি সারিবদ্ধ ছিল এবং এর কিছুই ঘটতে যাচ্ছিল না, যা আমরা সবাই জানি কেন আজ রাতে এটি ঘটেছে। খেলায় কিছু ঘটলে এর কিছুই ঘটবে না এবং এটি আগে পরিষ্কার ছিল যে তারা এটা ঘটুক না।” সেটা সেই ম্যাচে।

“আমি জানি না কেন পিটার মন খারাপ, আমি জানি না কেন সে বিরক্ত।”

রেঞ্জার্সের জয়ের সময় নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ম্যাট রেম্পে এবং কার্টিস ম্যাকডার্মিডের মধ্যে একটি লড়াই শুরু হয়েছিল চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

রেম্পের বিশেষত শারীরিক স্টাইল ডেভিলস খেলোয়াড়দের উপর দুটি কুৎসিত আঘাতের কারণ হওয়ার পর ডেভিলস এবং রেঞ্জারদের মধ্যে খারাপ রক্ত ​​​​উঠছিল – 11 মার্চ জোনাস সিজেনথালারের মুখে একটি কনুই সহ যা ব্লুশার্টকে চার গেমের সাসপেনশন অর্জন করেছিল। শক্তিশালী যুবক।

রেম্পে সেই নির্দিষ্ট খেলায় ম্যাকডার্মিডের ক্ষোভ তৈরি করেছিলেন যখন তিনি স্ট্রাইকের আগে গ্লাভস নামতে অস্বীকার করেছিলেন।

ম্যাট রেম্পে শয়তানদের বিরুদ্ধে লড়াইয়ের লাইনে ছিলেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

Laviolette স্বীকার করেছেন যে “দুই দলের মধ্যে সামান্য বিট” ছিল এবং বলেছিলেন যে গ্রিনসের সাথে মুখোমুখি হওয়া ম্যাচের “আবেগ” ছিল।

রেঞ্জার্স কোচের মন্তব্যের কথা বললে গ্রিন প্রতিক্রিয়া জানায়, “এটা তারই অংশ।” “এতে আমার কোন সমস্যা নেই, কিন্তু আপনি যদি চিৎকার শুরু করতে যাচ্ছেন তবে আপনি এটি ফিরিয়ে নেবেন এবং যেমন আমি বলেছি, এর আগে ম্যাচে একটি লড়াই হলে এর কিছুই ঘটত না। “

“দুটি দলের মধ্যে স্পষ্টতই কিছু মতানৈক্য রয়েছে, আমি মনে করি সেখানে আবেগের সীমানা আছে। এটি কীভাবে অস্পষ্ট হতে পারে?” 😂

-পিটার ল্যাভিওলেট বেঞ্চে ট্র্যাভিস গ্রিনকে অনুসরণ করছেন pic.twitter.com/zDfOObxqMZ

— Rangers ভিডিও (@SNYRangers) 4 এপ্রিল, 2024

বুধবারের জয়ের পর রেঞ্জার্সরা সিজনে বাকি ছয়টি গেমে নেমে গেছে এবং ইতিমধ্যেই প্লে-অফের জন্য একটি ট্রিপ সিল করেছে, যখন ডেভিলরা তাদের স্লিম পোস্ট সিজন সম্ভাবনা সংরক্ষণ করার চেষ্টা করছে।

এই মৌসুমে ডেভিলস এবং রেঞ্জার্স আর খেলবে না।



Source link

Related posts

Texans-Ravens ক্রিসমাস গেমের জন্য টিকিটের দাম কত?

News Desk

স্কটি শেফলারের গ্রেপ্তার-পরবর্তী উজ্জ্বলতা একটি অদ্ভুত পিজিএ চ্যাম্পিয়নশিপের দিন তৈরি করে

News Desk

পিতৃহারা হলেন চেতন সাকারিয়া

News Desk

Leave a Comment