ডজারদের ভিলেনকে আলিঙ্গন করা উচিত — এবং ভিলেন নাপিতের দোকানের পণ্যসামগ্রী
খেলা

ডজারদের ভিলেনকে আলিঙ্গন করা উচিত — এবং ভিলেন নাপিতের দোকানের পণ্যসামগ্রী

ডজার্স 17 জুন আরেকটি সিটি কানেক্ট ইউনিফর্ম পাবে, এবং আমাদের কাছে একটি ধারণা আছে।

দলটি বসন্তের প্রশিক্ষণের জন্যও রিপোর্ট করেনি যখন মুকি বেটস বলেছিলেন যে এই মরসুমে ডজার্সের বিরুদ্ধে প্রতিটি খেলা হবে “অন্য দলের বিশ্ব সিরিজ”। উদ্বোধনী দিনে তারা যে কলসটির মুখোমুখি হয়েছিল, সেন্ট লুই কার্ডিনালের মাইলস মিকোলাস, “চেকবুক বেসবল” খেলার জন্য ডজার্সদের উপহাস করেছিলেন। এবং ববি মিলার মেজর লিগে একটি পূর্ণ মরসুমের প্রথম শুরুতে ছয় ইনিংসে কার্ডিনালদের আউট করার পরে, একজন সেন্ট লুই লেখক শুষ্কভাবে বলেছিলেন যে তিনি “পুরোপুরি আশা করেছিলেন” ডজার্স মিলারকে 10 বছরের চুক্তিতে স্বাক্ষর করবে। এর পরের দিনই.

গত শীতে ডজার্সের বিলিয়ন-ডলার খরচ তাদের দক্ষিণ ক্যালিফোর্নিয়ার বাইরে ভিলেন বানিয়েছে। তারা সিটি কানেক্টের সর্ব-কালো “ভিলেন” ইউনিফর্মের সাথে এই কুখ্যাতিটি গ্রহণ করতে পারে।

এটি কাজ করছে না, তবে বসন্ত প্রশিক্ষণ সম্প্রচার দেখার পরে আপনি যদি অন্যথায় ভেবে থাকেন তবে আপনাকে ক্ষমা করা হবে, যেখানে ক্যামেরাটি সংক্ষিপ্তভাবে একটি টুপি পরা একটি ফ্যানের উপর ফোকাস করেছিল যেটির মাঝখানে “LA” অক্ষর সহ “VILLAINS” লেখা ছিল ইন্টারলকিং অক্ষর যা দেখতে হুবহু ডজার্স টুপির মত।

ক্যামেরার শটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, এবং দৃঢ়প্রতিজ্ঞ ভক্তরা সেই টুপিগুলির মধ্যে একটি কোথায় পেতে পারে তা খুঁজে বের করতে ছুটে এসেছেন।

উত্তর: সাউথ গেটের একটি নাপিতের দোকান, যার নাম ভিলেন, এই স্লোগানের সাথে: “আমরা খারাপ লোকদের সুন্দর দেখাই।”

“টুপিটি এসেছে কারণ আমি একজন ডজার ফ্যান,” অ্যান্থনি মাদ্রিদ নামে একজন দোকানের মালিক বলেছেন, যিনি বলেছিলেন যে তিনি 2013 সালে নাপিতের দোকানটি খুলেছিলেন৷ “আপনি যদি লস অ্যাঞ্জেলেসে, ক্যালিফোর্নিয়ার যে কোনও জায়গায় থাকেন তবে আপনি হতে চলেছেন একটি ডজার ফ্যান।”

ক্যালিফোর্নিয়ায় কোথায়?

“এমনকি সান ফ্রান্সিসকোতেও,” তিনি বলেছিলেন। “আমি অবাক হতাম।”

টুপি নতুন নয়। মাদ্রিদ বলেছিলেন যে তিনি বছরের পর বছর ধরে “এখানে এক ডজন, সেখানে এক ডজন” বিক্রি করেছেন এবং তারপরে এই বসন্তে সেই টিভি ছবির কয়েকশো বা তার পরে।

তিনি বলেছিলেন যে তার টুপিতে লস অ্যাঞ্জেলেসের ইন্টারলকিং অক্ষরগুলি ডজার্স টুপির অক্ষরগুলির মতো হুবহু একই নয়, তবে সেগুলি এতটাই মিল যে আমি তাকে জিজ্ঞাসা করেছি সে আগে কখনও ডজার্সের কথা শুনেছিল কিনা।

ভিলার টাকোস লোগো, যা ডজার্সের উত্থিত বেসবল লোগোর সাথে সাদৃশ্যপূর্ণ, যেখানে “ডজারস” এর পরিবর্তে “ভিলা’স টাকোস” এবং একটি বেসবলের পরিবর্তে একটি ট্যাকো রয়েছে।

(বিল চাইকিন/লস এঞ্জেলেস টাইমস)

তিনি বলেন, তিনি না. তিনি হাইল্যান্ড পার্কে ভিলার টাকোসের কথা উল্লেখ করেছেন, যেখানে লোগোটি ডজার্সের উত্থাপিত বেসবল লোগোর সাথে সাদৃশ্যপূর্ণ, যেখানে “ডজারস” এর পরিবর্তে “ভিলা’স টাকোস” এবং বেসবলের পরিবর্তে একটি ট্যাকো রয়েছে।

আমি অন্য দিন বারবিকিউ রেস্টুরেন্টে ভিক্টর ভেলা, শেফ এবং মালিককে খুঁজে পেয়েছি। দোকান খোলার আগে তিনি তার কর্মীদের একটি স্লোগানে নেতৃত্ব দিয়েছিলেন – “ভিলা টাকোস, তিনে!” – তিনি ব্যক্তিগতভাবে লাইনে অপেক্ষারত গ্রাহকদের স্বাগত জানিয়েছেন।

ভেলা বলেছিলেন যে তিনি কয়েক বছর ধরে ডজার্সের কাছ থেকে কিছুই শুনেননি। তিনি বলেছিলেন যে তিনি লস এঞ্জেলেসের ঐতিহাসিক গ্র্যান্ড সেন্ট্রাল মার্কেটে একটি দ্বিতীয় দোকান খুলেছেন।

“আমরা ডজার স্টেডিয়ামে যেতে চাই,” ভেলা বলল।

করুন. ভিলা বার্ষিক L.A. Taco “Taco Madness” প্রতিযোগিতার দুইবারের বিজয়ী, এবং Dodger Stadium-এর জন্য পেটকো পার্কের প্লেবুক থেকে দুটি পৃষ্ঠা অপসারণ করতে হবে: আরও ভাল খাবার, এবং স্থানীয় রেস্তোরাঁর সাথে আরও অংশীদারিত্ব যাতে ডজার স্টেডিয়াম লস অ্যাঞ্জেলেসকে আরও ভালভাবে প্রতিফলিত করে এবং মাঠের বাইরে। শেক শ্যাক ভাল, তবে এটি নিউ ইয়র্কও।

ভিক্টর ভিলা হাইল্যান্ড পার্কের ভিলার টাকোসের মালিক।

ভিক্টর ভিলা হাইল্যান্ড পার্কের ভিলার টাকোসের মালিক।

(শেলবি মুর/দ্য টাইমসের জন্য)

তার দলগুলির পক্ষে, মেজর লীগ বেসবল অ্যাটর্নিদের ধরে রাখে যারা উদ্যোগের সাথে ট্রেডমার্ক রক্ষা করে। ডজার্স এবং লিগ যুক্তি দিতে পারে যে রিয়াল মাদ্রিদ এবং ভিলা এটি করার অনুমতি ছাড়াই দলের লোগো ব্যবহার করছে।

আপনি এলমো স্টিকার এবং মিকি মাউস পিন থেকে রেসলিং বেল্ট এবং স্কাল পিন পর্যন্ত যেকোনো কিছুতে ডজার্স লোগো লাগাতে পারেন, যদি আপনি একটি চুক্তিতে আলোচনা করেন। যাইহোক, একটি কোম্পানী যে তার ট্রেডমার্কগুলি বাস্তবায়ন করে না সেগুলি হারানোর ঝুঁকি রয়েছে৷

ডজার্স মন্তব্য করতে অস্বীকার করেছে।

আমি এমনকি মাদ্রিদকে জিজ্ঞাসা করেছি যে সে পছন্দ করবে যে আমি এই কলামটি লিখব না, যদি এটি কোনও সমস্যা সৃষ্টি করে।

“আমি ডজার্সের সাথে কাজ করতে আপত্তি করব না,” মাদ্রিদ বলেছিলেন। “যদি তারা এটা চায়, আমি তাদের সাথে কাজ করার জন্য উন্মুক্ত। আশা করি ডজার্স এটি দেখতে পারবে এবং বলতে পারবে, ‘আরে, এটি একটি ভাল ধারণা।’ আসুন এই লোকটির সাথে কথা বলি।”

তিনি একটি জিনিস পুরোপুরি পরিষ্কার করতে চান: তিনি ডজার্সকে মন্দ মনে করেন না।

“প্রত্যেকের এই অর্থ ব্যয় করার সুযোগ রয়েছে,” মাদ্রিদ বলেছেন। “তারা চাইলে বিলাসবহুল ট্যাক্স দিতে পারে। ডজার্স টক টক করে এবং সমর্থন করে। তারা দেখে বল আসছে, তারা সুইং করছে, এবং সত্যি বলতে, গত কয়েক বছর ধরে, তারা হোম রান মারছে।”

ডজার্স আরও একটি হিট স্কোর করতে পারে, যদি তারা এই দুটি ছোট ব্যবসার সাথে কাজ করার একটি উপায় খুঁজে পায়, যা তাদের সম্প্রদায়ে সক্রিয় এবং তাদের শহরের দলকে উদযাপন করতে আগ্রহী, এটিকে বিচ্ছিন্ন না করে। স্থানীয় নাপিতের দোকান এবং একটি টাকো দোকানের মালিকদের আলিঙ্গন করার সময় ডজরা তাদের স্বার্থ রক্ষা করতে পারে, যার কোনটিই খারাপ হওয়ার চেষ্টা করছে না।

Source link

Related posts

একুশ বছর পর বাংলাদেশের সঙ্গে মঙ্গোলিয়ার দেখা

News Desk

নতুন অধিনায়ক নিয়ে মাঠে নামবে হায়দরাবাদ

News Desk

ক্যাটলিন ক্লার্কের বিপণন বুম উদযাপন করা হয়, তবে এটি জাতি এবং সমতা সম্পর্কেও প্রশ্ন তোলে

News Desk

Leave a Comment