ডজার্স তারকা জুয়া কেলেঙ্কারিতে অন্যায় থেকে খালাস পাওয়ার পর ট্রেভর বাউর তার কেস শোহেই ওহতানির সাথে তুলনা করেছেন।
খেলা

ডজার্স তারকা জুয়া কেলেঙ্কারিতে অন্যায় থেকে খালাস পাওয়ার পর ট্রেভর বাউর তার কেস শোহেই ওহতানির সাথে তুলনা করেছেন।

মেজর লীগ বেসবল মঙ্গলবার শোহেই ওহতানিকে এবং তার প্রাক্তন অনুবাদককে ঘিরে জুয়া কেলেঙ্কারির অভিযোগে অন্যায় থেকে সাফ করেছে।

ইবেই মিজুহারা, যিনি ওহতানির এমএলবি ক্যারিয়ারের শুরু থেকে ওহতানির জন্য কাজ করেছেন, মঙ্গলবার বেশ কয়েকটি অভিযোগে দোষী সাব্যস্ত করেছেন এবং জুয়া খেলার ঋণ পরিশোধের জন্য ওহতানি থেকে প্রায় $17 মিলিয়ন চুরি করার পরে 33 বছরের কারাদণ্ডের মুখোমুখি হয়েছেন।

এমএলবি রায় দিয়েছে যে ওহতানি প্রতারণার শিকার এবং তাকে শাস্তি দেওয়া হবে না।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মেক্সিকো সিটির মেক্সিকো সিটিতে 24 মার্চ, 2024-এ আলফ্রেডো হার্প হিলো স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের বিরুদ্ধে বসন্ত প্রশিক্ষণ খেলা চলাকালীন ডায়াবলোস রোজোসের ট্রেভর বাউয়ার পিচ করছেন। (ম্যানুয়েল ভেলাস্কেজ/গেটি ইমেজ)

এটি ট্রেভর বাউরের দৃষ্টি আকর্ষণ করেছিল, যিনি 2021 সাল থেকে অসংখ্য যৌন নিপীড়নের অভিযোগের মধ্যে মেজরগুলিতে খেলেননি।

ক্ষমতা তার নির্দোষতা বজায় রেখেছে, একজন অভিযুক্তের সাথে মীমাংসা করেছে এবং অন্য একজনের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ আনা হয়েছে।

একটি সোশ্যাল মিডিয়া পোস্টে প্রতিক্রিয়া জানানোর সময় যে ওহতানিকে শাস্তি দেওয়া হবে না এবং তিনি নিছক প্রতারণার শিকার ছিলেন, বাউয়ার তাদের পরিস্থিতির সাদৃশ্যের কারণে বড় লিগে থাকা উচিত বলে মনে করেন।

“আমার মামলার কী হবে, যেহেতু আমাকে কখনও অভিযুক্ত করা হয়নি, এবং যেহেতু আমিও প্রতারণার শিকার? কেন আমাকে খেলায় ফিরতে দেওয়া হচ্ছে না?” বাউয়ার X-এ লিখেছেন, পূর্বে টুইটার।

বাউয়ার ডার্সি আদানা এসমুনুকে উল্লেখ করছিলেন, যিনি পিচার এবং অন্য একজন ব্যক্তির কাছ থেকে “জ্ঞাতসারে একটি সুবিধা পাওয়ার” পরে মার্চ মাসে অ্যারিজোনায় ধাক্কাধাক্কির মাধ্যমে গুরুতর জালিয়াতি এবং চুরির অভিযোগে অভিযুক্ত ছিলেন। এসিমোনু পাওয়ারকে বলেছিল যে সে তার দ্বারা গর্ভবতী হয়েছিল এবং তার কাছে গর্ভপাতের জন্য অর্থ চেয়েছিল, কিন্তু সে কখনই গর্ভবতী ছিল না এবং তাকে 16 বছরের কারাদণ্ডের মুখোমুখি হতে হয়েছিল।

ট্রেভর বাউর মেক্সিকো ডায়াবলোস শার্টে হাসছেন

ট্রেভর বাউয়ার 22শে মার্চ, 2024-এ মেক্সিকো সিটির আলফ্রেডো হার্প হিলো স্টেডিয়ামে ডায়াবলোস ডি মেক্সিকোর জন্য নতুন পিচার হিসাবে তার অন্তর্ভুক্তি অনুষ্ঠানে যোগ দেন। (এপি ছবি/ফার্নান্দো ল্লানো)

এমএলবি গেমে বাজি ধরার জন্য টোকুপিটা মার্কানোকে প্যাড্রেস থেকে আজীবনের জন্য নিষিদ্ধ করা হয়েছে

লিগের যৌথ গার্হস্থ্য সহিংসতা, যৌন নিপীড়ন এবং শিশু নির্যাতন নীতি লঙ্ঘনের জন্য বাউয়ারকে 324টি গেম স্থগিত করা হয়েছিল। 2021 সালে প্রশাসনিক ছুটিতে থাকাকালীন এবং পুরো 2022 মৌসুমে মিস করার জন্য তার সাসপেনশন 194টি গেমে কমিয়ে আনা হয়েছিল, কিন্তু ডজার্স তাকে 2023 মৌসুম শুরুর আগে ছেড়ে দেয়।

বাউয়ার এবং লিন্ডসে হিল, যিনি 2021 সালে পিচারের বিরুদ্ধে তাকে মারধর এবং যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন, তারা গত বছরের শেষের দিকে তাদের মামলা নিষ্পত্তি করেছিলেন। পাওয়ার হিল থেকে টেক্সট বার্তা প্রকাশ করেছে, যেখানে তিনি বলেছিলেন যে অন্যান্য অপরাধমূলক বার্তাগুলির মধ্যে পাওয়ার হবে “পরবর্তী শিকার”। হিল তখন থেকে বলেছে যে এমএলবি-র কাছে বাউরের কথিত অসদাচরণের আরও প্রমাণ রয়েছে।

ট্রেভর বাউয়ার বনাম ইয়াঙ্কিস

মেক্সিকো সিটির মেক্সিকো সিটিতে 24 মার্চ, 2024-এ আলফ্রেডো হার্প হিলো স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের বিরুদ্ধে বসন্ত প্রশিক্ষণ খেলা চলাকালীন ডায়াবলোস রোজোসের ট্রেভর বাউয়ার পিচ করছেন। (ম্যানুয়েল ভেলাস্কেজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এই বছর জাপানে অল-স্টার নির্বাচিত হওয়ার পর, তিনি এই মৌসুমে মেক্সিকোতে আধিপত্য বিস্তার করেছেন। Bauer-এর একটি 1.53 ERA, 0.98 WHIP, এবং আটটি শুরুতে 13.4 K/9 আছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

কেন ড্যান হার্লি ইউকনে থাকার জন্য লেকারদের $70 মিলিয়নের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন

News Desk

সিলেটকে নেতৃত্ব দেবেন মাশরাফি

News Desk

bet365 NYPNEWS বোনাস কোড: $1K লক বা Sweet 16-এ $150, যেকোনো ইভেন্টে

News Desk

Leave a Comment