ডজার্স রিলিভার শোহেই ওহতানি সোমবার প্রাক্তন বুলপেনের জুয়ার অভিযোগগুলিকে সম্বোধন করবেন
খেলা

ডজার্স রিলিভার শোহেই ওহতানি সোমবার প্রাক্তন বুলপেনের জুয়ার অভিযোগগুলিকে সম্বোধন করবেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

শোহেই ওহতানি সাংবাদিকদের সাথে প্রাক্তন অনুবাদক ইবি মিজুহারা সম্পর্কে কথা বলবেন যিনি সোমবার জুয়া খেলার ঋণ কভার করার জন্য তার কাছ থেকে $ 4.5 মিলিয়ন চুরি করেছেন বলে অভিযোগ।

লস অ্যাঞ্জেলেস ডজার্স তারকা তার প্রাক্তন দল লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে দলের প্রদর্শনী খেলার আগে রবিবার সাংবাদিকদের বলেছিলেন যে তিনি সোমবার পরিস্থিতি মোকাবেলা করবেন। দ্য ডজার্স পরে টাইমসকে নিশ্চিত করেছে যে এটিই হবে।

ওহতানি এই সপ্তাহের শেষের দিকে ওপেনিং ডে-র আগে লীগের সবচেয়ে বড় কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছিলেন, তার আইনজীবীরা মিজুহারার প্রাথমিক বিবৃতিটি ইএসপিএন-এর কাছে সংশোধন করেছিলেন, যেখানে তিনি বলেছিলেন যে ওহতানি একজন বন্ধু হিসাবে ঋণ কভার করছেন এবং পরিবর্তে সুপারস্টার জুটিকে শিকার বলেছেন। কারণ “বড় মাপের চুরি”।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে 14 ডিসেম্বর, 2023 বৃহস্পতিবার ডজার স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস ডজার্সের প্রেস কনফারেন্সের সময় লস অ্যাঞ্জেলেস ডজার্সের শোহেই ওহতানি এবং ইবি মিজুহারা দেখছেন। (গেটি ইমেজের মাধ্যমে রব লিটার/এমএলবি-এর ছবি)

ওহটানির ম্যানেজার, ডেভ রবার্টস, এই বিষয়ে কথা বলার সিদ্ধান্তের সাথে একমত।

“আমি মনে করি এটি করা সঠিক জিনিস,” রবার্টস বলেছেন, টাইমসের মাধ্যমে। “আমি আনন্দিত যে তিনি কথা বলবেন এবং যারা তাকে জানেন তাদের সাথে কথা বলবেন এবং পুরো পরিস্থিতি সম্পর্কে তার চিন্তাভাবনা দেবেন। আমি মনে করি এটি আমাদের আরও স্পষ্টতা দেবে।”

এ বিষয়ে ওহতানির কাছে অনেক প্রশ্নের উত্তর আছে।এখন পর্যন্ত ৪.৫ মিলিয়ন ডলার চুরির বিষয়টি তিনি কীভাবে লক্ষ্য করেননি? – এটিকে ডিবাঙ্ক করার জন্য জল্পনা রয়েছে, যার মধ্যে কিছু মতামত রয়েছে যা বলে যে তিনি কোনওভাবে পরিস্থিতির সাথে জড়িত ছিলেন।

প্রাক্তন অনুবাদক শোহেই ওটানির অতীত রেড সোক্সের সাথে প্রশ্নে আসে, লিগ যোগাযোগ অস্বীকার করে: রিপোর্ট

এই জল্পনা-কল্পনার কারণ ওহতানির একজন মুখপাত্র গত মঙ্গলবার ইএসপিএন-এ মিজুহারার সাক্ষাতকার থেকে উদ্ভূত হয়েছে, যেখানে তিনি পরিস্থিতি সম্পর্কে 90 মিনিট কথা বলেছেন, দাবি করেছেন যে ওহতানি জেনেশুনে তাকে তার ঋণ পরিশোধ করছেন। ওহতানির মুখপাত্র প্রাথমিকভাবে বিষয়টি নিশ্চিত করেছিলেন, কিন্তু তারপরে তিনি এবং মিজুহারা উভয়েই পিছিয়ে গিয়েছিলেন, বলেছেন ওহতানি তার পরিবর্তে একজন শিকার।

মিজুহারা সাক্ষাত্কারে স্বীকার করেছেন যে তিনি আন্তর্জাতিক ফুটবল, এনবিএ এবং এনএফএল-এ বাজি ধরেছেন, যদিও তিনি মেজর লিগ সকার ম্যাচগুলিতে কখনও বাজি ধরেননি।

অনুবাদকের সাথে ওটানি

লস এঞ্জেলেস ডজার্সের শোহেই ওহতানি, ডানদিকে, ডজারফেস্টের সময় তার অনুবাদক, ইবি মিজুহারার সাহায্যে মিডিয়ার সাথে কথা বলছেন, যা লাইভ বিনোদন, নেপথ্যের অভিজ্ঞতা, খাবার, পানীয় এবং তারকা মিটআপের সাথে আসন্ন মরসুম উদযাপন করে . শনিবার, 3 ফেব্রুয়ারি, 2024 এ লস অ্যাঞ্জেলেসের ডজার স্টেডিয়ামে ডজার্স। (কেথ বার্মিংহাম/মিডিয়া নিউজ গ্রুপ/পাসাদেনা স্টার-নিউজ গেটি ইমেজ এর মাধ্যমে)

রহস্য মিজুহারাকে ঘিরে রয়েছে, একাধিক আউটলেট তার অতীতের গভীরে খনন করে এবং অসঙ্গতি খুঁজে পেয়েছে, যার মধ্যে রয়েছে তার অ্যাঞ্জেলস বায়ো (তিনি 2018-23 থেকে ওহতানির সাথে দলের সাথে কাজ করেছেন) বলেছেন যে তিনি 2007 সালে UC-রিভারসাইডে যোগ দিয়েছিলেন এবং দলের সাথে কাজ করেছিলেন। 2010 সালে বোস্টন রেড সক্স অনুবাদক হিডেকি ওকাজিমা।

ইউসি রিভারসাইড দ্য অ্যাথলেটিককে বলেছে যে তাদের সিস্টেমে তার কোনও রেকর্ড নেই এবং রেড সক্স একাধিক আউটলেটে একটি বিবৃতি জারি করেছে যে মিজুহারা তাদের জন্য ওকাজিমার দোভাষী হিসাবে কাজ করেনি।

এই বিষয়ে প্রতিবেদনের পর ডজার্স একটি বিবৃতি জারি করে বলেছে যে তারা “তথ্য সংগ্রহ করছে” এবং নিশ্চিত করছে যে মিজুহারা আর দলের সাথে নেই।

ওহতানি ডজার্সের রোস্টারে রয়ে গেছে ওপেনিং ডেতে যাচ্ছে, যখন এমএলবি এবং আইআরএস এই বিষয়ে তদন্ত শুরু করতে প্রস্তুত।

শোহেই ওহতানি মাঠের দিকে তাকায়

লস এঞ্জেলেস ডজার্সের 17 নং শোহেই ওহতানি, দক্ষিণ কোরিয়ার সিউলে 21শে মার্চ, 2024-এ গোচেওক স্কাই ডোমে সান দিয়েগো প্যাড্রেস এবং লস অ্যাঞ্জেলেস ডজার্সের মধ্যে 2024 সিউল সিরিজ খেলার সময় সপ্তম ইনিংসে পিচ করছেন৷ (মাস্টারপ্রেস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ডজার্সের 2024 মরসুম বৃহস্পতিবার সেন্ট লুইস কার্ডিনালদের বিরুদ্ধে হোমে শুরু হবে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ, এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

অবশেষে জয় পেল মুম্বাই

News Desk

ডজার্সের বিগ থ্রি তাদের হোম ওপেনারে একটি বড় উদ্বোধনী বিবৃতি দেয়

News Desk

স্ট্যানলি কাপের খরা অব্যাহত থাকায় রেঞ্জার্স প্যান্থারদের দৃঢ়তার সাথে তাল মেলাতে পারেনি

News Desk

Leave a Comment