ডলফিন্সের মাইক ম্যাকড্যানিয়েল হ্যারিসন বাটকারের বক্তৃতার পরে খেলোয়াড়দের পরামর্শ দেয়: ‘আপনি এটি আরও ভাল বিশ্বাস করেন’
খেলা

ডলফিন্সের মাইক ম্যাকড্যানিয়েল হ্যারিসন বাটকারের বক্তৃতার পরে খেলোয়াড়দের পরামর্শ দেয়: ‘আপনি এটি আরও ভাল বিশ্বাস করেন’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

যেহেতু হ্যারিসন বাটকার তার ধর্মীয় সূচনা বক্তৃতা দিয়েছেন, অনেকে বেনেডিক্টাইন কলেজের স্নাতকদের উপর তিনি যে বার্তা দিয়েছেন তার পক্ষে বা বিপক্ষে কিনা সে বিষয়ে তাদের চিন্তাভাবনা এবং মতামত বলেছেন।

মায়ামি ডলফিনস কোচ মাইক ম্যাকড্যানিয়েল বাটকারের চিঠি সম্পর্কে তিনি কী ভেবেছিলেন সে সম্পর্কে একটি প্রশ্নের উত্তর দেওয়ার শেষ ব্যক্তি ছিলেন, বিশেষত তিনি কীভাবে তার লকার রুমে খেলোয়াড়দের পরিচালনা করবেন যারা তাদের বিশ্বাস সম্পর্কে কথা বলতে পারে।

ম্যাকড্যানিয়েল ইয়াহু স্পোর্টসের মাধ্যমে সাংবাদিকদের বলেছেন, “আমি মনে করি খেলোয়াড়দের মোডে নতুন হলে তাদের প্ল্যাটফর্মে তাদের চোখ খুলতে হবে।” “আমি মনে করি আপনাকে বুঝতে হবে যে আপনি প্রকাশ্যে যা বলেন তা খণ্ডিত হতে পারে এবং আপনার সাথে চিরকাল স্থায়ী হতে পারে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মিয়ামি ডলফিন্সের প্রধান প্রশিক্ষক মাইক ম্যাকড্যানিয়েল ফ্লোরিডার মিয়ামি গার্ডেনে 10 মে, 2024-এ রুকি মিনিক্যাম্প চলাকালীন দেখছেন। (কারমেন মান্ডাটো/গেটি ইমেজ)

“আমি সত্যিই জোর দিয়েছি যে আপনি যাই বলুন না কেন, আপনি এটিকে আরও ভালভাবে বিশ্বাস করেন। আপনি শুধু মানুষকে শিক্ষিত করার চেষ্টা করছেন যাতে তারা যাই করুক না কেন তার পরিণতি বোঝার জন্য। তাদের পছন্দের স্বাধীনতা আছে, এবং যদি তারা সেই দিকে যেতে চায় তবে সঠিকভাবে যান। সামনে।”

কয়েক দশক ধরে খেলাধুলার অসংখ্য উদাহরণ দেখিয়েছে যে খেলোয়াড়দের মতামত তাদের উপর চিরকাল আটকে থাকার বিষয়ে ম্যাকড্যানিয়েলের মন্তব্য সঠিক। একটি প্রধান উদাহরণ এনএফএল থেকে এসেছে, যেখানে সান ফ্রান্সিসকো 49 এর কোয়ার্টারব্যাক কলিন কেপার্নিক পুলিশের বর্বরতা সম্পর্কিত অন্যান্য বিবৃতির মধ্যে জাতীয় সঙ্গীতের সময় হাঁটু গেড়ে থাকার জন্য পরিচিত।

1968 সালের মেক্সিকো সিটি অলিম্পিকে টমি স্মিথ এবং জন কার্লোসের দেওয়া “ব্ল্যাক পাওয়ার” স্যালুট চিরকালের জন্য উল্কির মতো তাদের ক্রীড়া ক্যারিয়ারে আটকে থাকবে।

হোডা কোটব এবং জেনা বুশ হ্যাগার হ্যারিসন বাটকারকে তার উদ্বোধনী মন্তব্যের জন্য ছিঁড়ে ফেললেন: “আমাদের পক্ষে কথা বলবেন না!”

এই ব্যক্তিরা ছিলেন যারা বিশ্বাস করেছিলেন যে তারা কিসের পক্ষে দাঁড়িয়েছিলেন, এবং যদিও বাটকারের বক্তৃতার নাগরিক অধিকারের সাথে কোনও সম্পর্ক ছিল না, তবে একই নিয়ম প্রযোজ্য: এই বক্তৃতার পাশাপাশি মাঠে তার অবিশ্বাস্য পারফরম্যান্সের জন্য তাকে স্মরণ করা হবে।

বাটকারের বক্তৃতায় ভুল বার্তা ছিল কিনা সে বিষয়ে মতামত বিভক্ত ছিল, বিশেষ করে যে অংশে তিনি মহিলা স্নাতকদের উদ্দেশ্যে একটি মন্তব্য করেছিলেন, তাদের “গৃহিণী” হিসাবে তাদের “পেশা” গ্রহণ করার আহ্বান জানিয়েছিলেন।

সুপার বোল 58 এর উদ্বোধনী রাতে হ্যারিসন বাটকার

ক্যানসাস সিটি চিফস এর হ্যারিসন বাটকার # 7 নেভাদার লাস ভেগাসে 5 ফেব্রুয়ারী, 2024-এ সুপার বোল LVIII এর আগে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে সুপার বোল LVIII এর উদ্বোধনী রাতে মিডিয়ার সাথে কথা বলছেন। (রবিন আলম/আইএসআই ইমেজ/গেটি ইমেজ)

“আজ উপস্থিত মহিলাদের জন্য, একটি আশ্চর্যজনক অর্জনের জন্য অভিনন্দন,” তিনি শুরু করলেন৷ “আপনি আপনার তরুণ জীবনে এই মুহূর্ত পর্যন্ত যা করেছেন তা নিয়ে আপনার গর্বিত হওয়া উচিত, আমি আপনার সাথে সরাসরি কথা বলতে চাই, কারণ আমি বিশ্বাস করি যে আপনি, নারীরা, আপনার মধ্যে কতগুলি মিথ্যা কথা বলা হয়েছে এখন এখানে বসে, এই পর্যায়টি অতিক্রম করতে যাচ্ছি, এবং চিন্তা করছি… আপনার ক্যারিয়ারে তারা যে সমস্ত পদোন্নতি এবং শিরোনাম পাবে তা আপনার মধ্যে কেউ কেউ বিশ্বে সফল ক্যারিয়ারের নেতৃত্ব দিতে যেতে পারে, তবে আমি অনুমান করার উদ্যোগ নেব যে বেশিরভাগ আপনি আপনার বিবাহ এবং এই পৃথিবীতে যে সন্তানদের নিয়ে আসবেন সে সম্পর্কে আপনি খুব উত্তেজিত।

“আমি আপনাকে বলতে পারি যে আমার সুন্দরী স্ত্রী, ইসাবেল, প্রথম হবেন যে তার জীবন সত্যিকার অর্থে শুরু হয়েছিল যখন তিনি একজন স্ত্রী এবং মা হিসাবে তাকে ডাকতে শুরু করেছিলেন এবং আমি আজ এই মঞ্চে আছি এবং সেই পুরুষ হতে সক্ষম আমি কারণ আমার একজন স্ত্রী আছে যে তার ডাকে ঝুঁকেছে আমি অনেক প্রতিভা দিয়ে আশীর্বাদ করেছি, কিন্তু এটাকে বড় করে বলা যাবে না যে আমার সমস্ত সাফল্য ব্যান্ড ক্লাসে দেখা হয়েছিল। মিডল স্কুল যারা বিশ্বাসের দিকে ফিরে যাবে, আমার স্ত্রী হবে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোনামগুলির মধ্যে একটিকে আলিঙ্গন করবে: গৃহকর্মী।”

অনেকে এই ধরনের বিবৃতি দেওয়ার জন্য বাটকারকে আক্রমণ করেছিলেন, অন্যরা ক্যাথলিক কলেজে তার বিশ্বাস সম্পর্কে কথা বলার জন্য তাকে রক্ষা করেছিলেন।

মাইক ম্যাকড্যানিয়েল মঞ্চে বক্তব্য রাখেন

মিয়ামি ডলফিন্সের প্রধান প্রশিক্ষক মাইক ম্যাকড্যানিয়েল ইন্ডিয়ানা, ইন্ডিয়ানাতে ইন্ডিয়ানা কনভেনশন সেন্টারে 27 ফেব্রুয়ারী, 2024-এ NFL কম্বাইনের সময় মিডিয়ার সাথে কথা বলছেন। (স্টেসি রেভার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

যেভাবেই হোক, বাটকারের বক্তৃতা কিছু সময়ের জন্য প্রাসঙ্গিক বলে মনে হবে, এবং তার কোচ অ্যান্ডি রিড সহ আরও অনেকে, যারা এই সপ্তাহে সাংবাদিকদের সাথে কথা বলবেন বলে আশা করা হচ্ছে, তারা পরিস্থিতি নিয়ে তাদের মতামত নেবেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

DJ LeMahieu এর দ্বিতীয় ইয়াঙ্কিস পুনর্বাসন কার্য শুরু হতে চলেছে৷

News Desk

টম ব্র্যাডির শেষ জোড়া এনএফএল-পরা প্যান্ট নিলামে $89,000 এ বিক্রি হয়েছে

News Desk

এই কোপা দেল রেও বিশেষ কিছু: মেসি

News Desk

Leave a Comment