ডাকোটা জোশুয়ার দেরিতে করা গোলটি কানাক্সের কাছে হেরে যেতে পারেনি
খেলা

ডাকোটা জোশুয়ার দেরিতে করা গোলটি কানাক্সের কাছে হেরে যেতে পারেনি

ডাকোটা জোশুয়া দুবার গোল করেছিলেন এবং ভ্যাঙ্কুভার ক্যানক্স রবিবার ডাকদের বিরুদ্ধে ৩-২ ব্যবধানে জয়ের জন্য, প্লে অফ বার্থে জায়গা পাওয়ার একদিন পর।

ব্রক বোয়েসার ক্যানাক্সের হয়ে প্রথম পিরিয়ডে একটি পাওয়ার-প্লে গোল যোগ করেন এবং জেটি মিলার এক জোড়া সহায়তায় অবদান রাখেন।

ওলিন জেলওয়েগার এবং ম্যাসন ম্যাকটাভিশের কাছ থেকে ডাকগুলি তৃতীয় গোল পেয়েছে।

ভ্যাঙ্কুভারের গোলরক্ষক Arturs Silovs 6 মার্চ, 2023 থেকে তার প্রথম NHL গেমে 20টি সেভ করেছেন।

লুকাস দোস্তাল হাঁসের জন্য 30 টির মধ্যে 27টি থামিয়েছিল, যারা তাদের টানা পঞ্চম খেলা হেরেছিল এবং এডমন্টন অয়েলার্সের কাছে 6-1 গোলে হেরেছিল।

“আমি ভেবেছিলাম সামগ্রিকভাবে আমরা তাদের উপর কিছুটা চাপ দিয়েছি। “আমি মনে করি পুরো খেলাটি আমাদের পক্ষ থেকে খুব প্রতিযোগিতামূলক ছিল,” জেলওয়েগার বলেছিলেন, যিনি তার বাবা-মায়ের সাথে স্ট্যান্ডে বসেছিলেন। “আমরা যেখানে শেষ করতে চেয়েছিলাম তা নয়, তবে আমি’ আমি নিশ্চিত যে আমরা এখানে আমাদের প্রচেষ্টা এবং প্রতিযোগীতা গড়ে তুলব।”

ক্যানাক্স প্যাসিফিক ডিভিশন স্ট্যান্ডিংয়ে শীর্ষে রয়েছে, অয়েলার্সের থেকে ছয় পয়েন্ট এগিয়ে। ভ্যাঙ্কুভার শনিবার নিষ্ক্রিয় ছিল কারণ এটি 2020 সাল থেকে প্রথম প্লে অফ বার্থ নিশ্চিত করেছে।

মিলার বলেছিলেন যে পোস্ট-সিজনে জায়গা অর্জন করা দলের পরিকল্পনার অংশ মাত্র।

তিনি বলেছেন: “আমাদের পরের ম্যাচে ফোকাস করতে হবে, এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, এবং সামনের দিকে তাকাতে হবে না কারণ আমরা যদি আজ রাতে খেলার মতো খেলি তবে আমরা বেশিরভাগ ম্যাচই হেরে যাব।” “সুতরাং আমাদের নিশ্চিত করতে হবে যে আমরা বর্তমানের দিকে মনোনিবেশ করি, (প্লে অফ) নিয়ে চিন্তা না করে,” তিনি যোগ করেছেন।

তৃতীয়-পিরিয়ডের এক জোড়া গোল ছেড়ে দেওয়ার পর, ক্যানকস ফাইনাল পিরিয়ডের দ্বিতীয়ার্ধে হাঁসকে চেপে ধরে।

কনর গারল্যান্ড 2:13 বামে জয়ী শট সেট আপ করেন, শেষ বোর্ড থেকে জোশুয়ার কাছে একটি অন্ধ ব্যাকহ্যান্ড পাস পাঠান। বিগ উইঙ্গার বিকেলে তার দ্বিতীয় গোলের জন্য দোস্তালকে পাশ কাটিয়ে বলটি ফায়ার করে ভ্যাঙ্কুভারকে 3-2 ব্যবধানে এগিয়ে দেন।

হাঁসের কোচ গ্রেগ ক্রোনিন ফলাফলটিকে “লজ্জাজনক” বলেছেন।

তৃতীয় পিরিয়ডে 14:09 এ নোহ জুউলসেনকে ট্রিপিংয়ের জন্য ডাকা হলে এগিয়ে যাওয়ার গোল করার দুর্দান্ত সুযোগ ছিল ডাকসদের। ক্যানাক্স গোলে একটি শট নিবন্ধন না করেই পেনাল্টি নেয়।

“আমরা যেতে পাঁচ মিনিটের মধ্যে কঠিন খেলেছি এবং জালে একটি পাক রাখিনি। আপনি সেখানে কিছু সৌভাগ্য পাবেন এবং আমরা এটির সুবিধা নিতে পারি না, তাই এটি একটি প্রধান পাপ – আপনি সামনে ছেড়ে যাবেন না নেটের পিছনে যখন পাক আপনার নেটের পিছনে থাকে,” ক্রোনিন বলেছিলেন।

“আপনি সেই লক্ষ্যগুলি দিতে পারবেন না এবং এটি আমাদের খেলার জন্য ব্যয় করেছে।”

রবিবারের পাওয়ার প্লেতে ভ্যাঙ্কুভার দুই-চার-এ ছিল যখন হাঁস চারটি পাওয়ার প্লেতে গোল করতে ব্যর্থ হয়েছিল।

জেলওয়েগার তার প্রথম NHL গোলের জন্য ফেসঅফ সার্কেলের নিচ থেকে গোলটেন্ডারের গ্লাভের উপর দিয়ে একটি শট পাঠিয়ে চূড়ান্ত পর্বে সিলোভসকে 3:37-এ পরাজিত করেন।

মাত্র এক মিনিট পরে, গুস্তাভ লিন্ডস্ট্রম ভ্যাঙ্কুভারের জালের চারপাশে বলটি শুট করার চেষ্টা করেন এবং একটি অচিহ্নিত ম্যাকটাভিশ বলটি ধরতে উপস্থিত ছিলেন। ডাকস সেন্টার স্কোর 2-এ টাই করার জন্য সেলফসকে পাশ কাটিয়ে একটি কব্জিতে আঘাত করেছিল।

রবিবার ভ্যাঙ্কুভারের জন্য নয়-গেমের প্রসারিত সমাপ্তি হয়েছে যেখানে ক্যানকসকে 5-3-1-এ যেতে দেখা গেছে। ভ্যাঙ্কুভার রজার্স অ্যারেনায় 25-9-4 রেকর্ডের গর্ব করে।

হাঁসের জন্য পরবর্তী: মঙ্গলবার Calgary Flames-এ।

Source link

Related posts

টম ব্র্যাডি নেটফ্লিক্স বিশেষে ডিফ্লেটগেটকে নিন্দা করেছেন: ‘রজার গুডেল কোথায়?’

News Desk

আজ চট্টগ্রামে শুরু হচ্ছে টি-টোয়েন্টি ম্যাচ

News Desk

জেমস হার্ডেনের ট্রিপল-ডাবল ক্লিপারদের জ্যাজের উপর একটি প্রভাবশালী জয় এনে দেয়

News Desk

Leave a Comment