ডাক প্রেসকট তার 2017 সালের যৌন নিপীড়নের মামলায় অভিযোগের মুখোমুখি হবেন না
খেলা

ডাক প্রেসকট তার 2017 সালের যৌন নিপীড়নের মামলায় অভিযোগের মুখোমুখি হবেন না

একাধিক রিপোর্ট অনুসারে ডালাস পুলিশ কাউবয় কোয়ার্টারব্যাক ডাক প্রেসকটের বিরুদ্ধে একজন মহিলার বিরুদ্ধে অভিযোগের জন্য ফৌজদারি অভিযোগ দায়ের করবে না।

আইন প্রয়োগকারীরা মহিলার দাবিকে সমর্থন করার জন্য কোনও প্রমাণ খুঁজে পায়নি এবং জেলা অ্যাটর্নির অফিস বলেছে যে এটির কোনও মামলা নেই, WFAA অনুসারে।

মহিলার অ্যাটর্নি KDFW FOX 4 নিউজের স্টিভেন ডায়ালকে নিশ্চিত করেছেন যে ডালাস পুলিশ বিভাগ ফৌজদারি অভিযোগগুলি অনুসরণ করছে না, তবে জোর দিয়েছিল যে বিষয়টি শেষ নয়।

ডাক প্রেসকট ডালাস পুলিশের কাছ থেকে অভিযোগের মুখোমুখি হবেন না। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমরা তাদের প্রচেষ্টার জন্য পুলিশ বিভাগকে ধন্যবাদ জানাই, এবং এর কোন অর্থই নয় যে মিঃ প্রেসকটকে অব্যাহতি দেওয়া হয়েছে,” অ্যাটর্নি একটি বিবৃতিতে বলেছেন।

অভিযোগগুলি 2 ফেব্রুয়ারী, 2017-এ XTC ক্যাবারে পার্কিং লটে ঘটে যাওয়া একটি কথিত ঘটনা থেকে উদ্ভূত হয়, যদিও প্রিসকট ভিক্টোরিয়া শোরস এবং তার আইনি দলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করার পরে মার্চ মাসে ফৌজদারি অভিযোগ দায়ের করা হয়েছিল যারা দাবি করেছিল যে তারা $100 চাঁদা করার চেষ্টা করছে। তার কাছ থেকে মিলিয়ন।

অভিযুক্তের অ্যাটর্নিরা সোমবার প্রেসকটের মামলা খারিজ করার জন্য একটি মোশন দাখিল করেছেন এবং দাবি করেছেন যে এটি “যৌন নিপীড়নের শিকারকে নীরব করার উদ্দেশ্যে ছিল” এবং “টেক্সাসের চড়-বিরোধী আইন লঙ্ঘন করে যা বিভিন্ন ধরণের প্রতিশোধমূলক দাবিকে নিষিদ্ধ করে।”

প্রেসকটের অ্যাটর্নি, লেভি ম্যাককাথার্ন, একটি বিবৃতিতে ডব্লিউএফএএকে বলেছেন যে বরখাস্ত করার প্রস্তাবটি ছিল “সম্পূর্ণ অর্থহীন” এবং তিনি “প্রাসঙ্গিক তথ্যগুলিকে ভুলভাবে উপস্থাপন করেছেন এবং আইনটিকে ভুল বুঝেছেন কারণ এটি তাদের ক্ষেত্রে প্রযোজ্য।”

“এখন যেহেতু ডালাস কাউন্টি মিঃ প্রেসকটের বিরুদ্ধে আসামীদের মিথ্যা দাবির বিষয়ে তার তদন্তটি যথাযথভাবে বন্ধ করেছে, আমরা অবিলম্বে বিবাদীদের বিরুদ্ধে দূষিত বিচারের জন্য দাবি দায়ের করতে চাই,” বিবৃতির অংশে লেখা হয়েছে৷

প্রসপার পুলিশ ডিপার্টমেন্ট মার্চ মাসে নিশ্চিত করেছে যে এটি প্রেসকটের দাবিগুলিও তদন্ত করছে যে তাকে ব্ল্যাকমেইল করা হয়েছে।

ডাক প্রেসকটডাক প্রেসকট দাবি করেছেন যে অভিযুক্তদের একজন তাকে 100 মিলিয়ন ডলারের জন্য ব্ল্যাকমেইল করছে। এপি

একটি পৃথক বিবৃতিতে, ম্যাককাথার্ন আস্থা প্রকাশ করেছেন যে তদন্ত প্রেসকটকে সঠিক প্রমাণ করবে।

তিনি কেডিএফডব্লিউ ফক্স 4 নিউজ-কে বলেন, “আমরা আত্মবিশ্বাসী যে র‍্যাকেটিয়ারিং মামলায় আইন প্রয়োগকারী সংস্থার তদন্ত শেষে, তারা আসামী এবং তার অ্যাটর্নিকে দোষী হিসাবে খুঁজে পাবে কারণ হাঁস নির্দোষ।”

Source link

Related posts

টিভিতে আজকের খেলার সময় সূচি

News Desk

টাইগার উডস 3 হোলে দুটি তিন-পয়েন্টার তৈরি করার পরে PGA চ্যাম্পিয়নশিপ মিস করবেন

News Desk

শেষ দুই ওভারের ম্যাজিকে ইংল্যান্ডকে হারালো পাকিস্তান

News Desk

Leave a Comment