ডাব্লুএনবিএ ক্যারিয়ারের শুরুতে কেইটলিন ক্লার্ককে ‘অন্যায়ভাবে লক্ষ্যবস্তু’ করা হয়েছিল: জেনো অরিয়েমা
খেলা

ডাব্লুএনবিএ ক্যারিয়ারের শুরুতে কেইটলিন ক্লার্ককে ‘অন্যায়ভাবে লক্ষ্যবস্তু’ করা হয়েছিল: জেনো অরিয়েমা

কেইটলিন ক্লার্ক এবং এই মরসুমে তিনি WNBA কথোপকথনের সামনের দিকে যে শারীরিক খেলার মুখোমুখি হয়েছিলেন তার সাথে, মহিলা কলেজের বাস্কেটবলের অন্যতম প্রধান কোচ কথা বলছেন – এবং তিনি যা দেখেছেন তা তিনি বিশেষভাবে পছন্দ করেন না।

মঙ্গলবার, ইউকন কোচস রোড শোর আগে, অরিয়েমা, যিনি সবেমাত্র পাঁচ বছরের বর্ধিতকরণে স্বাক্ষর করেছিলেন, বলেছিলেন যে যখন একটি রকির বিরুদ্ধে শারীরিক খেলা প্রত্যাশিত, ক্লার্ক যা মুখোমুখি হয়েছিল তা এটিকে এক ধাপ এগিয়ে নিয়ে গেছে।

গত শনিবার, ক্লার্কের কাঁধটি স্কাইয়ের চেনেডি কার্টার দ্বারা পরীক্ষা করা হয়েছিল, যাকে পরে এই ঘটনার জন্য একটি স্পষ্ট ফাউলের ​​জন্য পতাকাঙ্কিত করা হয়েছিল, যা তিনি অবিলম্বে পরে কথা বলতে অস্বীকার করেছিলেন।

চিন্ডি কার্টারকে মেঝেতে ক্যাটলিন ক্লার্ককে পরীক্ষা করতে দেখা গেছে।

খেলাটি ক্রীড়া জগতের অভ্যন্তরে এবং বাইরে ব্যাপকভাবে আলোচিত হয়েছিল, কথোপকথনটি ESPN-এর “ফার্স্ট টেক”-এর উপর আধিপত্য বিস্তার করে এবং ইন্ডিয়ানা কংগ্রেসম্যানের উপস্থিতি দেখার জন্য যথেষ্ট পরিমাণে ছড়িয়ে পড়ে।

অরিয়েমা বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে ক্লার্ক, যিনি জ্বরের জয় জুড়ে কার্টারের সাথে তর্ক করছেন বলে মনে হয়েছিল, তাকে তার WNBA ক্যারিয়ারের প্রাথমিক পর্যায়ে “টার্গেট” করা হয়েছিল।

সিটি ইনসাইডারের মতে, কোচ সাংবাদিকদের বলেছেন, “প্রত্যেক রুকিকে পেশাদার বাস্কেটবল খেলোয়াড় হওয়ার ক্রমবর্ধমান যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হবে।” “আপনি যত বেশি মনোযোগ পান, আজকে আপনার কাছে তত বেশি মনোযোগ আসে এবং আপনি কি শিক্ষানবিসদের চ্যালেঞ্জের মুখোমুখি হন, হ্যাঁ এটিও লক্ষ্য করা যায়।”

কার্টার পরে ব্যাপক ফাউলকে সম্বোধন করেছিলেন এবং বলেছিলেন যে ক্লার্কের বিরুদ্ধে তার ম্যাচের শারীরিক প্রকৃতি নিয়ে তার কোন অনুশোচনা নেই।

28 মে স্পার্কসের কাছে জ্বরের 88-82 হারের দ্বিতীয়ার্ধে রে বুরেল কেইটলিন ক্লার্ক (বাম) ফাউল করেন। এপি

“আমি একজন প্রতিযোগী, এবং আমি প্রতিদ্বন্দ্বিতা করতে যাচ্ছি আপনি যেই হোন না কেন, আমার সামনে সেটাই ছিল”। আমরা সেখানে যাচ্ছি. আমরা পিছিয়ে যাই। এটা বাস্কেটবল. এটা সব হুপস. আমরা খেলা শেষ করার পরে, এটি সব ভালবাসা.

“আমার কোন কিছুর জন্য কোন অনুশোচনা নেই। আমি প্রতিদ্বন্দ্বিতা করব এবং 100% খেলব, সে যেই হোক না কেন – যেমন আমি বলেছি – বা আমরা কে খেলি। না, আমার কোন অনুশোচনা নেই।”

ক্যাটলিন ক্লার্ক কানেকটিকাট কোচ জেনো অরিয়েমার সাথে কথা বলেছেন
ব্রুকলিন একাডেমি অফ মিউজিক-এ 2024 WNBA খসড়ার আগে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

অরিয়েমা, যিনি ক্লার্ককে কলেজের একজন খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে পারতেন, তিনি তাকে রক্ষা করতে থাকেন এবং তিনি যা বিশ্বাস করেন তা মাঠে তার প্রতি অন্যায় আচরণ ছিল।

1980-এর দশকে ল্যারি বার্ড এবং মাইকেল জর্ডান কীভাবে এনবিএ-এর প্রোফাইল উত্থাপন করেছিলেন এবং কীভাবে তিনি অনুভব করেছিলেন যে ক্লার্ক এখন WNBA-তে যেভাবে “লক্ষ্যযুক্ত” আচরণ পায়নি সেরকম তারা পায়নি।

“আমি এই সত্যটির প্রশংসা করি যে এটি সঠিক সময় (ডব্লিউএনবিএ চ্যাম্পিয়নশিপের জন্য)। আমি বুঝতে পেরেছি। এটি অনেক সময় ধরে আছে। কেন আপনি সেই বাচ্চাটিকে দোষ দিচ্ছেন? এটি তার দোষ নয়, কারণ আপনি তার সাথে এক মিনিটের মধ্যে জায়গা বাণিজ্য করবেন, কিন্তু আপনি সেখানে নন তাই, আপনি (অভিযোগ করছেন) সে ​​যা পায় তা পায়।

অরিয়েমা প্রথম ব্যক্তি নন যিনি ক্লার্ক এবং স্কাই রুকি অ্যাঞ্জেল রেয়েসের সাথে র্যাচেল নিকোলসের সাথে বাইর্ড-জর্ডান তুলনার উদ্ধৃতি দিয়েছিলেন, বুধবার তাদের “দ্য হার্ড উইথ কলিন কাউহার্ড”-এ উপস্থিত হওয়ার সময় বলেছিলেন যে WNBA তে ইতিমধ্যে তৈরি হওয়া প্রতিদ্বন্দ্বিতা ভাল খেলাধুলার জন্য

দ্য ফিভার পরবর্তী শুক্রবার মিস্টিকদের বিপক্ষে খেলবে, কারণ তারা লিবার্টির কাছে হতাশাজনক পরাজয় থেকে ফিরে আসতে চায় যেখানে ক্লার্ক ক্যারিয়ারের কম তিন পয়েন্ট স্কোর করেছে।

Source link

Related posts

আগ্নেয়াস্ত্র নিষিদ্ধে ফের জোরালো আহ্বান বাইডেনের

News Desk

বার্মিংহামের দেশাউন ব্যাঙ্কস এখনও উচ্চ লাফের সীমা পরীক্ষা করছে

News Desk

মিরপুরে প্রথম ম্যাচ বৃষ্টির পেটে, বিকেএসপিতে আছে ‘বিশেষ’ ব্যবস্থা

News Desk

Leave a Comment