ডাব্লুডাব্লিউই তারকা চেলসি গ্রিন দাবি করেছেন যে নিউ ইয়র্ক সিটির হোটেলের কর্মীরা তাকে একজন এসকর্ট ভেবেছিলেন এবং তাকে বের করে দিয়েছিলেন
খেলা

ডাব্লুডাব্লিউই তারকা চেলসি গ্রিন দাবি করেছেন যে নিউ ইয়র্ক সিটির হোটেলের কর্মীরা তাকে একজন এসকর্ট ভেবেছিলেন এবং তাকে বের করে দিয়েছিলেন

WWE তারকা চেলসি গ্রিন দাবি করেছেন যে তাকে একটি ম্যানহাটন হোটেল থেকে বের করে দেওয়া হয়েছিল কারণ কর্মীরা ভেবেছিল যে সে তার পোশাকের উপর ভিত্তি করে একজন এসকর্ট ছিল, প্রচারের সবচেয়ে বড় রাত, রেসেলম্যানিয়ার এক সপ্তাহেরও কম আগে।

গ্রীন, 33, যিনি বার্কলেস সেন্টারে WWE এর “মন্ডে নাইট র” শো-এর জন্য নিউ ইয়র্ক সিটিতে ছিলেন, বলেছেন যে তিনি এবং তার বন্ধু ব্রডওয়ে শো দেখার আগে মঙ্গলবার রাতে প্লাজা হোটেলের শ্যাম্পেন বারে পানীয় খাওয়ার পরিকল্পনা করেছিলেন৷

তবে হোটেল কর্মীদের ক্ষোভের কারণে তার পরিকল্পনা বদলে যায়।

চেলসি গ্রিন বলেছেন যে তাকে সাদা শার্ট, ডেনিম মিনিস্কার্ট, জুতা এবং কোট পরার জন্য প্লাজা হোটেল থেকে বের করে দেওয়া হয়েছিল। চেলসি গ্রিন/এক্স

“মানুষ…এক রাতে আপনি বার্কলেস সেন্টারে কুস্তি করছেন, আপনার জীবনের সময় কাটাচ্ছেন, এবং পরের রাতে আপনাকে @FairmontHotels থেকে বের করে দেওয়া হবে এবং আপনার পোশাকের কারণে একজন এসকর্ট হওয়ার অভিযোগে অভিযুক্ত হবেন,” গ্রীন X-এ পোস্ট করেছেন বুধবারে.

ঘটনাটি ঘটেছে প্রায় 5:45 টার দিকে যখন দুই বন্ধু বারে তাদের রাত শুরু করার চেষ্টা করেছিল কিন্তু TMZ অনুসারে, মিডটাউন হোটেলে না থাকার কারণে তাদের চলে যেতে বলা হয়েছিল।

একজন অজ্ঞাতপরিচয় অতিথি তাদের সাথে গ্রিন ড্রিঙ্কস অফার করে, তাদের নিরাপত্তার মধ্য দিয়ে যাওয়ার অনুমতি দেয়, যা কর্মীদের আরও ক্ষুব্ধ করে।

“এখানে ফিরে আসুন। আমরা আপনার গেম খেলছি না। আমরা জানি আপনি এখানে কি করছেন,” গ্রিন আউটলেটে ফিরে এসে একজন কর্মচারী চিৎকার করে বলল।

গ্রিন বিশ্বাস করতেন যে উচ্চতর ফিফথ অ্যাভিনিউ ইনের কর্মীরা ধরে নিয়েছিলেন যে তার জামাকাপড় – একটি সাদা টি-শার্ট, ডেনিম মিনিস্কার্ট, বুট এবং একটি কোট – মানে তিনি কেবল একটি পানীয়ের জন্য সেখানে ছিলেন।

দুই বারের মহিলা ডাবলস চ্যাম্পিয়ন বলেছেন যে তিনি অভদ্র ইঙ্গিতের জন্য “রাগান্বিত” এবং “বিব্রত” ছিলেন এবং তাকে এলাকা ছেড়ে চলে যেতে হয়েছিল, অল্প সময়ের পরেই ফিরে আসতে হয়েছিল।

দুই বারের মহিলা ডাবলস চ্যাম্পিয়ন বলেছেন যে তিনি অভদ্র ইঙ্গিতের জন্য “রাগান্বিত” এবং “বিব্রত” ছিলেন এবং তাকে এলাকা ছেড়ে চলে যেতে হয়েছিল, অল্প সময়ের পরেই ফিরে আসতে হয়েছিল। চেলসিগ্রিন/ইনস্টাগ্রাম

বার্কলেস সেন্টারে ডব্লিউডব্লিউই এর সোমবার নাইট র-এর জন্য গ্রীন নিউইয়র্ক সিটিতে ছিলেন। চেলসিগ্রিন/ইনস্টাগ্রাম

কানাডিয়ান নাগরিক ম্যানেজমেন্টের সাথে কথা বলার জন্য লবিতে ফিরে আসেন, কিন্তু তিনজন নিরাপত্তারক্ষীর সাথে দেখা হয় যারা তাকে আবার তাড়া করে।

সবুজ একজন ম্যানেজারের সাথে কথা বলার জন্য দৃঢ়প্রতিজ্ঞ ছিল, যেটি সে তৃতীয়বার সফলভাবে করেছে, শুধুমাত্র তিনজন নিরাপত্তারক্ষীর পাশে দাঁড়ানোর জন্য, হাসতে হাসতে।

গ্রিন হোটেলটিকে একটি হেড আপ দিয়েছেন যে তিনি সম্ভবত পরের বছর সেখানে পৃষ্ঠপোষক হবেন না।

“জীবনটা মজার! হয়তো পরের বছর আমি প্লাজা হোটেলে রেসেলম্যানিয়া উইকএন্ড উদযাপন করব না LOL…”, X-এ তার পোস্ট শেষ হয়েছে৷

পোস্টটি প্লাজা হোটেলে পৌঁছেছে।

কুস্তিগীর স্বামী ম্যাট কার্ডোনার সাথে আগের দিন তার জন্মদিন উদযাপন করতে বুধবার রাতে ফিরে এসেছিলেন। চেলসি গ্রিন/ইনস্টাগ্রাম

গ্রিন তার জন্মদিন উদযাপনের জন্য পরের রাতে জনসমক্ষে পুনরায় আবির্ভূত হন, যা 4 এপ্রিল পড়ে।

বুধবার ফিলাডেলফিয়ার সিলভেস্টার স্ট্যালোনের দ্য ভিক্টর ক্যাফেতে তার স্বামী, কুস্তি তারকা ম্যাট কার্ডোনার সাথে ছবি তোলা হয়েছিল।

“@TheVictorCafe-এ @ImChelseaGreen-এর জন্মদিন উদযাপন করছি! আপনি কি @TheSlyStallone-এর সাথে একমত?,” কার্ডোনা X-তে লিখেছেন।

তার জন্মদিন উদযাপনের জন্য, সবুজ একটি দীর্ঘ-হাতা ম্যানচেস্টার ইউনাইটেড শার্ট এবং ধূসর স্কার্ট বেছে নিয়েছে।

বুধবার ফিলাডেলফিয়ার সিলভেস্টার স্ট্যালোনের দ্য ভিক্টর ক্যাফেতে ছিলেন এই দম্পতি। ম্যাট কার্ডোনা/এক্স

তার জন্মদিন উদযাপনের জন্য, সবুজ একটি দীর্ঘ-হাতা ম্যানচেস্টার ইউনাইটেড শার্ট, একটি ধূসর স্কার্ট এবং সাদা মোজা বেছে নিয়েছিল। চেলসি গ্রিন/ইনস্টাগ্রাম

গ্রিনের সহায়ক স্বামী, যিনি লং আইল্যান্ড থেকে এসেছেন, তিনি তার প্রাক্তন স্ত্রীর দুর্দশা দেখে হেসেছিলেন।

“সেখানে তাকে একজন এসকর্টের মতো দেখাচ্ছে।”

দুই রেসলার 2017 সালে ডেটিং শুরু করেছিলেন, 2019 সালে বাগদান করেছিলেন এবং লাস ভেগাসে 2021 সালের নববর্ষের প্রাক্কালে আনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধেন।

Source link

Related posts

অ্যারন রজার্স তার নতুন জেট অস্ত্রগুলির একটি সম্পর্কে দুর্দান্ত খবর পান

News Desk

শুরুতেই বাড়তি সুবিধা কেকেআর -এর, তারকা ব্যাটসম্যানকে পাবে না হায়দ্রাবাদ

News Desk

ইএসপিএন-এ তেরেসা ওয়েদারস্পুনের ইন-গেম সাক্ষাত্কারটি ডাব্লুএনবিএ-তে একটি উদ্ভট মুহূর্তের পরে একটি বন্য মোড় নেয়

News Desk

Leave a Comment