ডাব্লুডাব্লুই কিংবদন্তি রিক ফ্লেয়ার ভাইরাল রেস্তোঁরা সংঘর্ষ সম্পর্কে কথা বলেছেন এবং মাতাল হওয়া অস্বীকার করেছেন
খেলা

ডাব্লুডাব্লুই কিংবদন্তি রিক ফ্লেয়ার ভাইরাল রেস্তোঁরা সংঘর্ষ সম্পর্কে কথা বলেছেন এবং মাতাল হওয়া অস্বীকার করেছেন

রিক ফ্লেয়ার এই সপ্তাহের শুরুতে ভাইরাল হয়েছিলেন যখন তিনি ফ্লোরিডার গেইনসভিলের একটি রেস্তোরাঁয় মৌখিক দ্বন্দ্বের একটি ভিডিও অনলাইনে প্রকাশ করেছিলেন।

WWE কিংবদন্তি গত সপ্তাহে Piesanos Stone Fired Pizza-এ ছিলেন যখন X-এর একটি পোস্টে তিনি “আমার পুরো জীবনে যতটা অসম্মানিত হয়েছি তার চেয়ে বেশি”।

ফ্লেয়ারকে এক্সপ্লেটিভস ব্যবহার করে বারটেন্ডারকে তাদের আলোচনা পার্কিং লটে নিয়ে যেতে বলতে শোনা যায়।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

রিক ফ্লেয়ার ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলস-এ 18 অগাস্ট, 2023-এ বেভারলি হিলটন হোটেলে 23তম বার্ষিক হ্যারল্ড এবং ক্যারল পাম্প ফাউন্ডেশন গালাতে যোগ দেন। (রডেন একেনরথ/গেটি ইমেজ)

75 বছর বয়সী এক্স-এ লিখেছেন যে ঘটনাটি শুরু হয়েছিল “আমার রান্নাঘরের ম্যানেজারের সাথে একটি সমস্যার কারণে যিনি বাথরুমে খুব বেশি সময় নিচ্ছিলেন।”

ফ্লেয়ার টাম্পায় “এমজে মর্নিং শো” তে বিতর্কের কথা বলেছিলেন।

ফ্লেয়ার বলেন, “এটি কেবল বেড়েছে, এবং আমার রাগ করা ভুল ছিল, কিন্তু আমি অনুভব করেছি যে আমি আমার মাটিতে দাঁড়িয়ে ছিলাম,” ফ্লেয়ার বলেছিলেন। “আমার মেজাজ হারানোর জন্য আমি ভুল ছিলাম। যখন আমার মনে হয় যে আমাকে সেই অঞ্চলে রাখা হয়েছে যেখানে আমি অস্বস্তি বোধ করি এবং হঠাৎ সবকিছু ভেঙ্গে পড়ে, আমি বিরক্ত হই।”

“আমার মন খারাপ করা ভুল ছিল। হয়তো আমার ঠিক দরজা থেকে বেরিয়ে আসা উচিত ছিল, কিন্তু এটা আমাকে অবাক করেছে কারণ আমরা খুব ভালো সময় কাটাচ্ছিলাম,” তিনি যোগ করেছেন। “তারপর হঠাৎ…তাদের রান্নাঘরে কেউ একজন বললো আমি বাথরুমে ভুল করেছি, এবং সেখানে আমি আর সে ছাড়া আর কেউ নেই।”

মঞ্চে রিক ফ্লেয়ার

ন্যাশভিলের ডেপুটি মেয়র ব্রেন্ডা হেইউড এবং আমেরিকান কুস্তিগীর রিক ফ্লেয়ার একটি প্রেস কনফারেন্সে যোগ দিচ্ছেন কারণ 31শে জুলাই টেনেসির ন্যাশভিল ফেয়ারগ্রাউন্ডে 23শে জুন, 2022-এ মিউজিক সিটিতে “রিক ফ্লেয়ার ডে” ঘোষণা করা হয়েছিল। (জেসন কেম্পিন/গেটি ইমেজ)

আর্ট ‘ওয়ান গ্লোভ’ জিমারসন, যিনি প্রথম ইউএফসি ইভেন্টে লড়াই করেছিলেন, 60 বছর বয়সে মারা যান

ফ্লেয়ার অস্বীকার করেছেন যে তিনি মাতাল ছিলেন, যদিও তিনি স্বীকার করেছেন যে তার একটি মাইকেলব আল্ট্রা এবং “সম্ভবত” দুটি মিশ্র পানীয় ছিল।

ভিডিওটি ফ্লেয়ার এবং একজন বারটেন্ডারের মধ্যে মারামারি দিয়ে শুরু হয় এবং ফ্লেয়ার বলে, “আমি টাকা খরচ করে এই জায়গাটি স্থাপন করা এবং আমার পরিবার এবং বন্ধুদের এখানে নিয়ে আসা ছাড়া অন্য কিছু করিনি। এটি আপনার জন্য খারাপ।”

বারটেন্ডার জিজ্ঞাসা করলেন কেন এটি ঘটেছে, এবং ফ্লেয়ার বলেছিলেন “আগামীকাল সোশ্যাল মিডিয়া দেখতে,” স্পষ্টতই তার ভবিষ্যতের পোস্টের কথা উল্লেখ করে।

বারটেন্ডার ফ্লেয়ারকে তার নাম নিকোলাস বলেছিল, যার উত্তরে ফ্লেয়ার বলেছিলেন: “নিকোলাস ডি— মাথা।”

তারপর দুজনে বাথরুমের কাছে ফ্লেয়ারের মিথস্ক্রিয়া নিয়ে আলোচনা করেছিলেন। ফ্লেয়ার সোশ্যাল মিডিয়ায় বলেছেন যে “বাথরুমে রান্নাঘরের ব্যবস্থাপকের সাথে খুব বেশি সময় নেওয়ার একটি বিষয় নিয়ে আমার তর্ক শুরু হয়েছিল।”

ফ্লেয়ার তখন ওয়েট্রেসকে $1,000 টিপ দেয় “শুধু তাকে আমাকে চুম্বন করতে বলার জন্য।”

রিক ফ্লেয়ার বেরিয়ে গেল

রিক ফ্লেয়ার নিউ ইয়র্ক সিটিতে 22 মে, 2023 তারিখে লিংকন সেন্টারে ফ্রেডরিক পি. রোজ হল জ্যাজের 44তম বার্ষিক স্পোর্টস এমি অ্যাওয়ার্ডে যোগ দেন। (আর্তুরো হোমস/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

নিকোলাস বলেছিলেন যে তিনি বারে ফ্লেয়ারকে “কাট করেছেন” এবং ফ্লেয়ার দাবি করা অনুসারে তাকে চলে যেতে বলেননি।

ফ্লেয়ার তখন বারটেন্ডারকে বিতর্কটিকে পার্কিং লটে নিয়ে যেতে বলেন, যা তিনি প্রত্যাখ্যান করেছিলেন কারণ তিনি “ঘড়িতে” ছিলেন। ফ্লেয়ার তখন উত্তর দিয়েছিলেন: “আপনি এখানে——” বারে অন্য একজন গ্রাহক বলেছিলেন যে তিনি তাকে বাইরে নিয়ে যাচ্ছেন, কারণ তিনি একজন কর্মচারী ছিলেন না এবং “একটি — দেননি।” সেই সময় একজন ওয়েট্রেস সেই লোকটিকে “দয়া করে থামতে” বলেছিল।

ফ্লেয়ার তার অনুগামীদের “কখনও পিসানোসে না যাওয়ার” অনুরোধ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, যদিও তিনি বলেছিলেন যে যাইহোক ঝগড়ার পরপরই তিনি উবার ইটসের মাধ্যমে সেখান থেকে খাবার পেয়েছিলেন।

ফ্লেয়ার বছরের পর বছর ধরে স্বাস্থ্য এবং অ্যালকোহল সমস্যাগুলির সাথে লড়াই করেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

প্রাক্তন এনএফএল তারকা ড্রু ব্রিস সম্প্রচারে আরেকটি ছুরিকাঘাত করতে আগ্রহী: ‘আসুন এবং আমাকে নিয়ে আসুন’

News Desk

মাহমুদুল্লাহকে দলে ফেরানোর প্রাথমিক সুফল অন্তত মিলল

News Desk

দুর্দান্ত শতক হাঁকালেন তামিম ইকবাল

News Desk

Leave a Comment