ডায়মন্ডব্যাকদের দ্বারা মেটগুলিকে ছিঁড়ে ফেলা হয়েছিল, ড্যারেল স্ট্রবেরির উদযাপনকে নষ্ট করে দিয়েছিল
খেলা

ডায়মন্ডব্যাকদের দ্বারা মেটগুলিকে ছিঁড়ে ফেলা হয়েছিল, ড্যারেল স্ট্রবেরির উদযাপনকে নষ্ট করে দিয়েছিল

যেদিন ড্যারেল স্ট্রবেরি মেটসকে বলেছিলেন: “সেরা এখনও আসতে বাকি, বন্ধুরা,” দলটি শনিবার আবার দেখাল যে এটিকে অনেক দূর যেতে হবে।

এপ্রিলের মাঝামাঝি থেকে প্রথমবারের মতো টানা তৃতীয় জয়ের সন্ধানে, মেটস কুৎসিত খেলায় ফিরে আসে যা সিটি ফিল্ডে অ্যারিজোনার কাছে 10-5 হারে মৌসুমের বেশিরভাগ সময় তাদের জর্জরিত করে।

18 নং অবসরের মাধ্যমে একটি প্রিগেম অনুষ্ঠানে স্ট্রবেরিকে সম্মান জানানোর পর, মেটস জুনে একটি ক্ষতির সাথে খোলেন।

ডায়মন্ডব্যাকের কাছে মেটসের 10-5 হারের সময় ক্রিশ্চিয়ান ওয়াকারকে গ্র্যান্ড স্ল্যাম দেওয়ার পরে শন ম্যানিয়া হতাশাজনকভাবে প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তারা নবম ইনিংসে চার রানের জন্য সংগ্রহ করেছিল, কিন্তু খেলায় ফিরে আসার কাছাকাছি আসেনি।

শন ম্যানিয়া তৃতীয় ইনিংসে ক্রিশ্চিয়ান ওয়াকারের কাছে গ্র্যান্ড স্ল্যাম ছেড়ে দেন এবং অপরাধ – যা স্ট্রবেরির মতো ব্যাট ব্যবহার করতে পারে – অ্যারিজোনার ডান-হাতি স্লেড সিকোনের কাছ থেকে প্রায় কিছুই পাননি, যিনি তার তিনটি আউটিংয়ে খারাপ আউট করেছিলেন। আগের চারটি।

মেটস প্রথম ইনিংসের তলানিতে সেকোনিকে শক্তভাবে আঘাত করেছিল, কিন্তু এর থেকে কিছুই পায়নি কারণ ফ্রান্সিসকো লিন্ডর ইনিংস শুরু করার জন্য একটি সিঙ্গেলকে ডাবলে বাড়ানোর চেষ্টা করে আউট হয়েছিলেন এবং পিট আলোনসো তার ডাবলের পরে দ্বিতীয় স্থানে আটকা পড়েছিলেন।

মেটসকে 4-0 গোলে রাখার জন্য ওয়াকার বাম মাঠে গ্র্যান্ড স্ল্যাম আঘাত করার আগে মানিয়া তৃতীয়টিতে দুটি আউট দিয়ে বেস লোড করেন।

ফ্রান্সিসকো লিন্ডোরকে প্রথম ইনিংসে পতাকাঙ্কিত করা হয়েছিল তার একক ডাবলে প্রসারিত করতে ব্যর্থ হওয়ার পরে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

এটি মানিয়ার জন্য একটি 36-পিচ ইনিংসে এসেছিল, যিনি শনিবারে শুরু হওয়া তার 10 এর মধ্যে একটি বাদে সবকটিতেই ভাল পিচ করেছিলেন।

তিনি তৃতীয়টির পরে আবার স্থির হয়েছিলেন এবং 10 ব্যাটার আউট করেছিলেন, কিন্তু এটি যথেষ্ট ছিল না।

সিকোনের বিপক্ষে মেটসের একমাত্র রানটি পঞ্চম তলানিতে এসেছিল যখন মার্ক ভেন্টাস 440-ফুট বিস্ফোরণে ইনিংসটিকে 4-1 করে তোলে।

এটি ছিল ভেন্টাসের মৌসুমের চতুর্থ হোমার।

মেটস পরাজয়ের চতুর্থ ইনিংসে একক হোমারকে আঘাত করার পর মার্ক ভেন্টাস ঘাঁটিগুলো ঘুরে দেখেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

কিন্তু অ্যারিজোনা ষষ্ঠ ইনিংসে ম্যানিয়ার বিরুদ্ধে তার লিড যোগ করে গ্যাব্রিয়েল মোরেনোর দুই-আউট ডাবল এবং ব্লেজ আলেকজান্ডারের মাঠের ডান দিক দিয়ে আরবিআই সিঙ্গেলের মাধ্যমে।

ম্যানিয়ার স্থলাভিষিক্ত হন জোশ ওয়াকার, এবং আলেকজান্ডার দ্বিতীয় হওয়ার পর, ওয়াকারের ওয়াইল্ড থ্রো তাকে তৃতীয় স্থানে পাঠায় এবং টমাস নিডোর থ্রো বাম মাঠে চলে যায়, যার ফলে আলেকজান্ডার গোল করে অ্যারিজোনাকে 6-1 ব্যবধানে এগিয়ে দেন।

ওয়াকার সপ্তমটিতে আরও দুটি এবং অষ্টমটিতে আরও দুটি রানের অনুমতি দেন।

মেটস নবম তলানিতে দুবার স্কোর করেছিল আগে আলোনসো দুই রানের ডাবল হিট করে প্রথম বেসম্যানকে তার 13 তম হোম রান উপহার দেয়।

স্টারলিং মার্তে চতুর্থ ইনিংসে একটি হোম রান হিট. নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

মেট পল সেওয়াল্ড ব্র্যান্ডন হিউজের স্থলাভিষিক্ত হওয়ার আগে টাইরন টেলর একটি সিঙ্গেল অনুসরণ করেছিলেন এবং জেডি মার্টিনেজকে এটি শেষ করতে গভীর কেন্দ্রে উড়ে যেতে বলেছিলেন।

মেটস রবিবার ডায়মন্ডব্যাকদের বিরুদ্ধে তাদের হোমস্ট্যান্ড বন্ধ করবে এবং এই প্রসারে এখন পর্যন্ত নয়টির মধ্যে ছয়টি নেমে গেছে।

হোম রানের শুরুর দিকে, লুইস সেভেরিনো বলেছিলেন যে মেটস যদি ছয়টি হোম গেম জিততে পারে তবে এটি একটি ইতিবাচক লক্ষণ হবে তারা তাদের মৌসুমটি ঘুরে দাঁড়াতে প্রস্তুত।

শনিবার মেটস ড্যারেল স্ট্রবেরিকে সম্মানিত করেছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

পরিবর্তে, মেটস বৃহস্পতিবার এবং শুক্রবার ডায়মন্ডব্যাককে পরাজিত করার আগে জায়ান্টস এবং ডজার্সের বিরুদ্ধে তাদের প্রথম পাঁচটির মধ্যে চারটি বাদ দিয়েছিল।

এবং তারা প্লে অফে একটি জায়গার জন্য প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুত একটি দলের চেয়ে ট্রেড ডেডলাইনে একটি সস্তা বিক্রয়ের দিকে এগিয়ে যাওয়া একটি দলের মতো দেখতে অবিরত।

ভক্তরা শনিবার আবার কথা বলেছেন, একটি স্ট্রবেরি কনসার্টের জন্য একটি নিখুঁত সন্ধ্যায় মাত্র 30,600 জনের একটি ঘোষিত ভিড়ের সাথে।

অষ্টম ইনিংসে খেলাটি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ায়, স্ট্যান্ডে থাকা অনেকেই সেই সন্ধ্যার পরে রেঞ্জার্স-প্যান্থার্স ইস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এর প্রত্যাশায় “লেটস গো রেঞ্জার্স” স্লোগান দিচ্ছিলেন।

Source link

Related posts

হাঙ্গর মহাব্যবস্থাপক এনএইচএল ড্রাফ্ট লটারি জেতার পরে প্রথম বাছাই করতে লজ্জাবোধ করেন না

News Desk

সমুদ্রের বিভীষিকা কাটিয়ে আজ টি-টোয়েন্টি মিশনে নামছে টাইগাররা

News Desk

‘দেশের মানুষকে খুশি করতে খেলবেন হামজা’

News Desk

Leave a Comment