ডারভিন হ্যামের লেকার্স ফায়ারিংয়ের মধ্যে ক্লিপাররা Ty Lue প্রসারিত করার চেষ্টা করে
খেলা

ডারভিন হ্যামের লেকার্স ফায়ারিংয়ের মধ্যে ক্লিপাররা Ty Lue প্রসারিত করার চেষ্টা করে

একজন সম্ভাব্য লেকার্স প্রধান কোচ প্রার্থী উন্মুক্ত অবস্থানের জন্য সাক্ষাত্কার নাও করতে পারেন।

ক্লিপাররা এখন কোচ টাইরন লুয়ের চুক্তির মেয়াদ বাড়াতে চাইছে, ইএসপিএন-এর অ্যাড্রিয়ান ওয়াজনারভস্কির মতে।

শুক্রবার বিকেলে দলটি ডারভিন হ্যামকে বরখাস্ত করার পরে 2020 সাল থেকে ক্লিপারদের প্রধান কোচ লুই লেকার্সের শূন্য কোচিং পদের প্রার্থীদের মধ্যে থাকবেন বলে আশা করা হয়েছিল।

কিন্তু Wojnarowski এর মতে, ক্লিপাররা একটি চুক্তির বর্ধিতকরণের “অনুসরণ করার পরিকল্পনা” করে যা তাকে 2025-26 মৌসুমের বাইরে রাখবে।

আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে 2024 NBA প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 4 চলাকালীন ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে খেলা চলাকালীন লস অ্যাঞ্জেলেস ক্লিপারস কোচ টাইরন লুই। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

লুই ক্লিপারদের এই মৌসুমে 51টি জয়ে নেতৃত্ব দিয়েছেন, যা লেব্রন জেমস এবং ক্যাভালিয়ার্সের সাথে 2016-17 মৌসুমে একই সংখ্যা সংগ্রহ করার পরে প্রধান কোচ হিসাবে অর্জন করা সর্বাধিক জয়ের সাথে মিলে যায়।

এই বছর লেকাররা যেভাবে চেয়েছিল সেভাবে মরসুম চলেনি, কারণ তারা ওয়েস্টার্ন কনফারেন্সে 7 নং সীড হিসাবে 47-35 ব্যবধানে এগিয়েছিল, সিজন-ওপেনিং চ্যাম্পিয়নশিপ জিতেছিল।

কিন্তু ডেনভার ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনাল থেকে তাদের ছিটকে যাওয়ার এক বছর পর লেকার্স প্রথম রাউন্ডে পাঁচটি গেমে নাগেটসকে হারিয়েছে।

পেলিঙ্কা একটি বিবৃতিতে বলেছেন, “আমরা লেকারদের পক্ষ থেকে ডারভিনের প্রচেষ্টার ব্যাপক প্রশংসা করি এবং গত দুই মৌসুমে প্রাপ্ত অনেক অর্জনকে স্বীকৃতি দিই, যার মধ্যে গত বছরের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালে চিত্তাকর্ষক দৌড়ও রয়েছে।” “আমরা সকলেই ডারভিনকে তার উত্সর্গ এবং ইতিবাচকতার জন্য ধন্যবাদ জানাতে চাই৷ যদিও এই সিদ্ধান্ত নেওয়া কঠিন, তবে এটি সিজনের সম্পূর্ণ পর্যালোচনার পরে সর্বোত্তম পদক্ষেপ৷ এই সংস্থাটি চ্যাম্পিয়নশিপ-ক্যালিবার বাস্কেটবল প্রদানের প্রতিশ্রুতিতে অবিচল থাকবে৷ বিশ্বজুড়ে লেকার্স ভক্তদের কাছে।”

লস অ্যাঞ্জেলেস লেকার্সের কোচ ডারভিন হ্যাম, বাম, ডেনভার নাগেটসের বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ডের এনবিএ প্লেঅফ সিরিজের গেম 5-এর প্রথমার্ধে, সামনে ডানদিকে রেফারি কেভিন স্কটের সাথে একটি কল করার বিষয়ে আলোচনা করছেন, সোমবার, 29 এপ্রিল, 2024, ডেনভারে .লস অ্যাঞ্জেলেস লেকার্সের কোচ ডারভিন হ্যাম, বাম, ডেনভার নাগেটসের বিরুদ্ধে তাদের প্রথম রাউন্ডের এনবিএ প্লেঅফ সিরিজের গেম 5-এর প্রথমার্ধে, সামনে ডানদিকে রেফারি কেভিন স্কটের সাথে একটি কল করার বিষয়ে আলোচনা করছেন, সোমবার, 29 এপ্রিল, 2024, ডেনভারে . এপি

ইএসপিএন-এর মতে, লেকার্স লুকে বরখাস্ত করার পর দলের বাকি কোচিং স্টাফদেরও বরখাস্ত করেছিল, বেশ কয়েকটি ওপেনিং রেখেছিল।

দ্য অ্যাথলেটিক অনুসারে, লুই ছাড়াও, প্রাক্তন এনবিএ অভিজ্ঞ এবং ইএসপিএন বিশ্লেষক জেজে রেডিক, প্রাক্তন নেট কোচ কেনি অ্যাটকিনসন এবং প্রাক্তন বাক্স কোচ মাইক বুডেনহোলজার লেকারদের উন্মুক্ত অবস্থানের সম্ভাব্য প্রার্থীদের মধ্যে রয়েছেন।

ক্লিপাররা এখনও এনবিএ কোয়ালিফায়ারে রয়েছে, কারণ তারা শুক্রবার সন্ধ্যায় গেম 6-এ ম্যাভেরিক্সের মুখোমুখি হবে, প্রথম রাউন্ডে 3-2 পিছিয়ে।

Source link

Related posts

ইউসিএলএ মহিলারা শেষ পর্যন্ত এনসিএএ টুর্নামেন্টে এলএসইউ-এর কাছে হারতে হোঁচট খেয়েছে

News Desk

২০২৭ বিশ্বকাপ এককভাবে আয়োজন করতে চায় বাংলাদেশ

News Desk

The names and numbers behind the Yankees’ absurd 22-year dominance over the Twins

News Desk

Leave a Comment