ডার্লিংটনে দেরীতে রেস ক্র্যাশের পরে ক্রিস বুয়েশার রাগান্বিতভাবে টাইলার রেডডিকের মুখোমুখি হন
খেলা

ডার্লিংটনে দেরীতে রেস ক্র্যাশের পরে ক্রিস বুয়েশার রাগান্বিতভাবে টাইলার রেডডিকের মুখোমুখি হন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ব্র্যাড কেসেলোস্কি রবিবার ডার্লিংটন রেসওয়েতে একটি NASCAR কাপ সিরিজ জয়ের সাথে চলে গেলেন কারণ প্রায় 10 ল্যাপ আগে নাটকটি পরে আলোচনার বিষয় হয়ে ওঠে।

ক্রিস বুয়েশার এবং টাইলার রেডিক গুডইয়ার 400-এর সমাপনী পর্যায়ে শীর্ষস্থানের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। রেডডিকের গাড়িটি বুয়েশারের মধ্যে পিছলে পড়েছিল যখন সে তাকে নেতৃত্ব দেওয়ার চেষ্টা করছিল। পরিবর্তে, রিদিক বুয়েশারকে দেয়ালে ঠেলে দেন এবং তাদের জয়ের সুযোগ নষ্ট করেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

12 মে, 2024-এ দক্ষিণ ক্যারোলিনার ডার্লিংটনের ডার্লিংটন রেসওয়েতে গুডইয়ার 400 চলাকালীন NASCAR কাপ সিরিজের ড্রাইভার টাইলার রেডডিক, নং 45। (পিটার কেসি – ইউএসএ টুডে স্পোর্টস)

কানসাসে গত সপ্তাহান্তে কাইল লারসনের 0.001 সেকেন্ড পিছিয়ে থাকায় এটি টানা দ্বিতীয় সপ্তাহে বুয়েশার একটি জয় থেকে বঞ্চিত।

বুয়েশার পিট লেনে রেডডিকের মুখোমুখি হন এবং তাকে ড্রাইভার থেকে আলাদা হতে হয়। তিনি রেসের পরে উল্লেখ করেছিলেন যে কীভাবে তিনি এখনও NASCAR প্লেঅফের জন্য যোগ্যতা অর্জনের চেষ্টা করছেন, যখন রেডডিক মূলত সিজনের শুরুতে একটি রেস জেতার পরে একটি লক।

X এ মুহূর্তটি দেখুন

“এটি আমার জন্য এটি করে না। আমাদের দরজায় এখন সেই স্টিকারটি নেই,” তিনি তার গাড়িতে থাকা NASCAR গেমের স্টিকার সম্পর্কে বলেছিলেন। “আমি চাই তুমি ভালো থাকো। আমরা অনেকদিন ধরে একে অপরের সাথে প্রতিযোগিতা করছি ঠিক আছে।”

তারপরে তিনি গত সপ্তাহে এবং এই সপ্তাহে ভিক্টরি লেনে তার সম্ভাবনা নিয়ে দুঃখ প্রকাশ করেছিলেন।

কাইল লারসন 1-ON-1: ঐতিহাসিক কানসাস ফিনিশ, ইন্ডি 500 সেটআপ, কেভিন হারভিকের জন্য টিপ

“আমাদের একটি সারিতে দুই সপ্তাহ রেস জেতার সুযোগ ছিল,” Buescher বলেন. “এক, আমি অন্যভাবে (কানসাসে) কী করতাম তা আমার মাথায় চিরকাল বেঁচে থাকবে। এবং দুই, এটি সম্পর্কে আরও পরিপক্ক হওয়ার জন্য আমার অন্য কাউকে দরকার।”

রেডডিক ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন।

রেডডিক বলেন, “আমি কাউকে ব্যবহার করেছি, আমার বিরুদ্ধে ক্লিনভাবে প্রতিদ্বন্দ্বিতা করা রেস জেতার সুযোগ কেড়ে নিয়েছি এটা জেনে দূরে সরে যাওয়া কঠিন।” “আমাকে এটিতে কাজ করতে হবে এবং কিছু ভাল সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করতে হবে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কেসেলোস্কির জন্য, এটি 2021 সাল থেকে NASCAR-এ তার প্রথম জয়। তিনি সমস্ত মরসুমে কাছাকাছি ছিলেন কিন্তু অবশেষে আবার বিজয় লেনে উদযাপন করার সুযোগ পেয়েছেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

রিয়াল উয়েফার করা ক্ষতিপূরণের প্রস্তাব প্রত্যাখ্যান করেছে

News Desk

করোনা সংক্রমণের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত আইপিএল

News Desk

How to play craps: Rules and tips for beginners, April 2024

News Desk

Leave a Comment