ডালাসের ঘটনার পর রাশি রাইসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল
খেলা

ডালাসের ঘটনার পর রাশি রাইসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল

ডালাসে 30 মার্চ মাল্টি-বাহন দুর্ঘটনায় জড়িত থাকার অভিযোগে চিফস ওয়াইড রিসিভার রাশি রাইসের জন্য একটি গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে, WFAA বুধবার জানিয়েছে।

রাইস, 23, ইউএস 75-এ দুর্ঘটনার সাথে সম্পর্কিত আটটি অভিযোগের মুখোমুখি হয়েছেন, যার মধ্যে গুরুতর শারীরিক আঘাত জড়িত সংঘর্ষের ছয়টি গণনা, গুরুতর শারীরিক আঘাতের সাথে সংঘর্ষের একটি গণনা এবং একটি উত্তেজনাপূর্ণ আক্রমণের একটি গণনা অন্তর্ভুক্ত রয়েছে।

WFAA অনুযায়ী এনএফএল ওয়াইড রিসিভারের কাছে নিজেকে চালু করার জন্য 24 ঘন্টা থাকবে।

তবে কবে নাগাদ রাইসকে হেফাজতে নেওয়া হবে তা স্পষ্ট নয়।

চিফস ওয়াইড রিসিভার রাশি রাইসের জন্য বেঞ্চ ওয়ারেন্ট জারি করা হয়েছে। গেটি ইমেজ

রাইসের অ্যাটর্নি, রয়েস ওয়েস্ট, গত সপ্তাহে সাংবাদিকদের বলেছিলেন যে রাইস কর্তৃপক্ষের কাছে স্বীকার করেছেন যে তিনি দুর্ঘটনার সাথে জড়িত ল্যাম্বরগিনি এসইউভি চালাচ্ছিলেন – যেটিতে রাইস কর্ভেটও জড়িত ছিল – এতে চারজন আহত হয়েছে৷

“সে একজন যুবক যে ভুল করেছে,” ওয়েস্ট সাংবাদিকদের বলেছেন।

তিনি যোগ করেছেন যে রাইস “জখম এবং সম্পত্তির ক্ষতির বিষয়ে তাদের জীবন যতটা সম্ভব স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে তার ক্ষমতায় সবকিছু করবে।”

দ্য ক্লাসিক লাইফস্টাইলের কর্তাদের দ্বারা ল্যাম্বরগিনিকে ব্যাপকভাবে ভাড়া দেওয়া হিসাবে তালিকাভুক্ত করা হয়েছিল, কোম্পানির একজন অ্যাটর্নি কাইল কোকার বলেছেন।

কর্ভেটের ড্রাইভার, থিওডোর নক্স, টেলিভিশন স্টেশন অনুসারে রাইসের মতো একই অভিযোগের মুখোমুখি হয়েছেন।

বিল নাবর্সের দেওয়া ড্যাশক্যাম ভিডিও থেকে নেওয়া স্ক্রিনশট দুটি দ্রুতগামী এসইউভি, বাম থেকে দ্বিতীয় এবং বাম থেকে দ্বিতীয়, ডালাসের উত্তর সেন্ট্রাল এক্সপ্রেসওয়েতে একটি সিরিয়াল সংঘর্ষ ঘটায়। এপি

75 নর্থ রুটে স্থানীয় সময় আনুমানিক 6:30 PM এ দুর্ঘটনাটি ঘটে যখন কর্ভেট এবং ল্যাম্বরগিনি দ্রুত গতিতে চলেছিল এবং নিয়ন্ত্রণ হারিয়েছিল, যার ফলে দুর্ঘটনাটি ঘটেছিল যার ফলে ছয়টি গাড়ি আটকে যায়।

উভয় গাড়ির ছয়জন আরোহী ঘটনাস্থল ছেড়ে চলে যান এবং একটি পুলিশ রিপোর্ট নির্দেশ করে যে উভয় গাড়িতে ক্রেডিট কার্ড, একটি চেক, একটি হীরার চেইন এবং একটি চিফস প্লেবুক সহ গাঁজা পাওয়া গেছে।

দুর্ঘটনার ফলে দুজনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

রুশি রাইসের অ্যাটর্নি, স্টেট সেন রয়েস ওয়েস্ট, ঘটনাটি সম্পর্কে একটি সংবাদ সম্মেলনের সময় অ্যাটর্নি ক্রেগ ক্যাপুয়ার সাথে কথা বলছেন। এপি

গত সপ্তাহে একটি বিবৃতিতে, রাইস বলেছিলেন যে তিনি ডালাস পুলিশ তদন্তে সহযোগিতা করছেন এবং তিনি “এই বিষয়ে আমার ভূমিকার জন্য সম্পূর্ণ দায়িত্ব নিয়েছেন।”

“আমি ক্ষতিগ্রস্থ সবার কাছে আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী,” তিনি লিখেছেন।

এনএফএল এবং চিফরা আগে বলেছে যে তারা পরিস্থিতি পর্যবেক্ষণ করছে।

Source link

Related posts

চ্যাম্পিয়নদের বরণের প্রতীক্ষায় বাংলাদেশ

News Desk

লখনউকে বিদায় করলো ব্যাঙ্গালুরু

News Desk

জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি খেলতে চান না মুশফিক

News Desk

Leave a Comment