ডাস্টিন পোইয়ার কনর ম্যাকগ্রেগরের ফিরে আসার পূর্বাভাস দিয়েছেন
খেলা

ডাস্টিন পোইয়ার কনর ম্যাকগ্রেগরের ফিরে আসার পূর্বাভাস দিয়েছেন

Conor McGregor পরের মাসে প্রায় তিন বছরের মধ্যে প্রথমবার অষ্টভুজে থাকবেন যখন তিনি মাইকেল চ্যান্ডলারের বিরুদ্ধে UFC 303 শিরোনাম করবেন।

আইরিশম্যানের শেষ লড়াইটি অত্যন্ত দুঃখজনকভাবে শেষ হয়েছিল – ডাস্টিন পোয়ারিয়ারের সাথে লড়াইয়ের সময়, ম্যাকগ্রেগর গোড়ালিতে একটি ভয়ানক আঘাত পেয়েছিলেন, যার ফলে তিনি ক্ষতির সম্মুখীন হন।

তারপর থেকে, ম্যাকগ্রেগর “রোড হাউস”-এ তার ফিচার ফিল্মে আত্মপ্রকাশ করেছেন এবং অবসর এবং প্রত্যাবর্তন উভয়কেই ক্রমাগত বিরক্ত করার সময় অসংখ্য উপস্থিতি করেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

আয়ারল্যান্ডের কনর ম্যাকগ্রেগর 10 জুলাই, 2021-এ লাস ভেগাসের টি-মোবাইল এরিনায় UFC 264 ইভেন্ট চলাকালীন ডাস্টিন পোয়ারিয়ারের সাথে লড়াই করার জন্য প্রস্তুত। (ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

যাইহোক, সাম্প্রতিক মাসগুলিতে, ফিরে আসার গুজব আরও দ্রুত ছড়িয়ে পড়েছে, এবং ম্যাকগ্রেগর অবশেষে নিশ্চিত করেছেন যে তিনি সত্যিই আবার লড়াই করবেন।

“কল করা হয়েছে এবং আমরা যেতে যাচ্ছি,” তিনি মার্চ মাসে এরিয়েল হেলওয়ানিকে বলেছিলেন। “তার মানে এই গ্রীষ্মে ম্যাক ফিরে এসেছে, তাই আমি খুশি। আমি যে সময়টা এগিয়ে নিয়েছি তাতে আমি খুশি, আমি যেখানে আছি তাতে আমি খুশি, সবকিছুই শুধু কাজ করছে ঈশ্বরের নাম, এবং আমি খুব খুশি, আমার বন্ধু।”

যদিও গ্রেগর তিন বছর ধরে অ্যাকশনের বাইরে ছিলেন, পোয়ারিয়ার, যিনি ম্যাকগ্রেগরের পা ভেঙেছিলেন, বলেছেন, বিদ্রুপের বিষয় হল, এটি চ্যান্ডলারের জন্য একটি কঠিন রাত হবে।

কনর ম্যাকগ্রেগর এবং মাইকেল চ্যান্ডলার মুখোমুখি

3 মার্চ, 2023-এ লাস ভেগাসে ইউএফসি এপেক্স টুর্নামেন্টে “দ্য আলটিমেট ফাইটার”-এর চিত্রগ্রহণের সময় কনর ম্যাকগ্রেগর, বাঁদিকে এবং মাইকেল চ্যান্ডলার মুখোমুখি। (ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

ডাস্টিন পোয়ারিয়ার ইউএফসি 302-এর শিরোনাম ‘হতে পারে’ তার শেষ লড়াই: ‘এটি আমার শট, আমি আর একটি পাব না’

ফক্স নিউজ ডিজিটালের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে পোয়ারিয়ার বলেছেন, “আমি অন্য প্রত্যেক ভক্তের মতোই অপেক্ষা করছিলাম যে এই জিনিসটি ঘটবে কি না এবং তারা প্রকৃত লড়াই এবং তারিখ ঘোষণা করবে।”

“আমি মনে করি যদি কনর ইনজুরির আগে যে জায়গায় ছিল, সেই একই জায়গায় ফিরে আসে, সময় এবং চলাফেরার দিক থেকে, আমি মনে করি সে মাইকেল চ্যান্ডলারকে নামিয়ে দেবে। এটি চ্যান্ডলারের জন্য একটি খারাপ ম্যাচআপ।”

মার্চ মাসে ফক্স নিউজের সাথে কথা বলার সময়, পোয়ারিয়ার বলেছিলেন যে চ্যান্ডলার ম্যাকগ্রেগরকে ট্রলিং এবং চ্যালেঞ্জ করে “সেই বেতন চেক পাওয়ার চেষ্টা করছেন”। ঠিক আছে, দেখে মনে হচ্ছে পোয়ারিয়ার এখন চ্যান্ডলারকে বলছেন আপনি যা চান সাবধান হতে।

ইউএফসি 303 নিউ জার্সির নেওয়ার্কের প্রুডেনশিয়াল সেন্টারে ইসলাম মাখাচেভের বিরুদ্ধে পোয়ারিয়ারের লাইটওয়েট চ্যাম্পিয়নশিপের লড়াইয়ের চার সপ্তাহ পরে আসবে। Poirier, অবশ্যই, শিরোনামে তার শেষ শট হিসাবে বর্ণনা করা একটি জয় তুলে নেওয়ার আশা করছেন – এবং সম্ভবত তার শেষ লড়াই।

কনর ম্যাকগ্রেগর লাস ভেগাসের ইউএফসি অ্যারেনায় অষ্টভুজে হাঁটছেন

কনর ম্যাকগ্রেগর 10 জুলাই, 2021-এ লাস ভেগাসের টি-মোবাইল এরেনায় UFC 264 ইভেন্ট চলাকালীন ডাস্টিন পোয়ারিয়ারের সাথে লড়াই করার জন্য প্রস্তুত। (ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

পোয়ারিয়ার বলেছেন যে তিনি ম্যাকগ্রেগর-চ্যান্ডলার ম্যাচে অংশ নেবেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

কম্বোডিয়ায় জামাল-রাকিবদের জয়

News Desk

অ্যারন রজার্সকে ধরুন জেটদের ফিরে আসার জন্য একটি কঠিন ব্যায়াম করছেন

News Desk

লেব্রন জেমসের কনিষ্ঠ পুত্র ব্রাইস জেমস আশ্চর্যজনকভাবে নটরডেম উচ্চ বিদ্যালয়ে স্থানান্তরিত হন

News Desk

Leave a Comment