ডাস্টিন পোয়ারিয়ারের “অবিবাদিত” হওয়ার আজীবন অনুসন্ধান UFC 302-এ চূড়ান্ত সুযোগে নেমে আসে
খেলা

ডাস্টিন পোয়ারিয়ারের “অবিবাদিত” হওয়ার আজীবন অনুসন্ধান UFC 302-এ চূড়ান্ত সুযোগে নেমে আসে

ডাস্টিন পোয়ারিয়ার একজন প্রাক্তন ইউএফসি চ্যাম্পিয়ন।

এটি কেবল তার বাড়িতে ঝুলন্ত একটি অন্তর্বর্তী চ্যাম্পিয়নশিপ বেল্ট হতে পারে, তবে মিশ্র মার্শাল আর্ট ইতিহাসের অন্যতম সেরা লাইটওয়েটের জন্য এটি খালি কীর্তি নয়।

নিউ জার্সির জার্সি সিটিতে ইউএফসি 302-এর মিডিয়া দিবসের সময় বুধবার পোয়ারিয়ার সাংবাদিকদের বলেন, “আমার লিভিং রুমে ‘ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন’ এবং তাতে আমার নাম সহ UFC খেতাব রয়েছে। “আমি সেই বেল্টটি ধরে রেখেছিলাম কারণ ম্যাক্স (হলোওয়ে), যখন আমি তাকে সেই বেল্টের জন্য জিতিয়েছিলাম, তখন সে বর্তমান ফেদারওয়েট চ্যাম্পিয়ন ছিল hat and beat somebody একটি অন্তর্বর্তী শিরোনামের জন্য কারণ চ্যাম্পিয়ন লড়াই করতে অক্ষম ছিল।

নিউ জার্সির জার্সি সিটিতে বুধবার ইউএফসি 302 এর জন্য মিডিয়া দিবসে সাংবাদিকদের সাথে ডাস্টিন পোয়ারিয়ার কথা বলেছেন নিউ ইয়র্ক পোস্ট: স্কট ফন্টানা

পোয়ারিয়ার স্পষ্টভাবে তার কৃতিত্বের প্রশংসা করে।

তারপর আবার…

“এটা সেখানে আছে, কিন্তু এটা অবিসংবাদিত নয়,” পোয়ারিয়ার যোগ করে। “এই খেলায় আমি কি করতে পারি?

পোয়ারিয়ারের শেষ সুযোগ – এবং তিনি নিশ্চিত যে এটিই তার শেষ সুযোগ – একটি চিত্তাকর্ষক জীবনবৃত্তান্তে “শেষ স্থান” পূরণ করার যাতে কনর ম্যাকগ্রেগরের বিরুদ্ধে একজোড়া উল্লেখযোগ্য জয় রয়েছে, শনিবার এসেছিলেন যখন তিনি মূল ইভেন্টে অবিসংবাদিত চ্যাম্পিয়ন ইসলাম মাখাচেভকে চ্যালেঞ্জ করবেন প্রুডেন্সিয়াল সেন্টারে। .

এই “অবিসংবাদিত” পার্থক্যের অর্থ হল Poirier (30-8, 23 শেষ), যিনি 2019 সালে খাবিব নুরমাগোমেদভের বিরুদ্ধে একীকরণের লড়াইয়ে শিরোপার প্রথম প্রচেষ্টায় হেরেছিলেন এবং পরবর্তীতে 2021 সালে তৎকালীন চ্যাম্পিয়ন চার্লস অলিভেইরাকে চ্যালেঞ্জ করেছিলেন।

এটি সেই সময়ে ফিরে যায় যখন 35 বছর বয়সী লাফায়েট, লুইসিয়ানাতে মাত্র 17 বছর বয়সী, যখন তিনি মহিলাকে বলেছিলেন যে একদিন তার স্ত্রী হবেন যে তিনি “বিশ্বের সেরা” হতে চলেছেন।

“এটি হল অফ ফেম সম্পর্কে নয়, বা এটি কিছু করা সম্পর্কে নয়,” পয়ারিয়ার তার অনুপ্রেরণা সম্পর্কে নয়, এবং আমি মনে করি এটি করা সম্ভব , আমি দেখতে পাচ্ছি আমি পিছনে ফিরে তাকাই এবং বলি, “আপনি জানেন, আমি সন্তুষ্ট। আমি যা কিছু করেছি তার জন্য আমি গর্বিত। আমি একটি লক্ষ্য নির্ধারণ করেছি যখন আমি একটি শিশু ছিলাম যে আমি কিসের মধ্যে যাচ্ছি সে সম্পর্কে কিছুই জানত না, কিন্তু আমি নিজেকে তুলে নেওয়ার জন্য হাঁটতে থাকি, এবং আমি তা সম্পন্ন করেছি।”

ইউএফসি লাইটওয়েট চ্যাম্পিয়ন ইসলাম মাখাচেভ ইউএফসি 302 এর আগে একটি প্রশিক্ষণ সেশন চলাকালীন তার সতীর্থের সাথে লড়াই করছে। নিউ ইয়র্ক পোস্ট: স্কট ফন্টানা

“(অন্য একজন প্রতিবেদক) আমাকে এমন একজন সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন যিনি তার পুরো ক্যারিয়ারে অপরাজিত ছিলেন এবং তার বেল্ট এবং জিনিসপত্র রক্ষা করেছেন, এবং এটি একটি অবিশ্বাস্য, কঠিন কাজ। মারধর এবং ভেঙে পড়ে এবং সে আবার নিজেকে তুলে নিয়েছিল এবং সত্যিই এটি করেছিল: এটি “আমি যা পরে আছি। এটাই আমি চাই।”

এটি সেই লক্ষ্যে পরিণত হয়েছিল যা আবারও নাগালের মধ্যেই ছিল, এইবার প্রথম পুরুষের সাথে যুক্ত একজন প্রতিপক্ষের বিরুদ্ধে যেটি সন্দেহাতীতভাবে পোয়ারিয়ারের স্বপ্নগুলিকে ভেঙে দেয়।

ডাস্টিন পোইয়ার সম্প্রতি মার্চে নকআউটে বেনোইট সেন্ট ডেনিসকে পরাজিত করেছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

নুরমাগোমেদভের মতো মাখাচেভও প্রয়াত আব্দুলমানাপ নুরমাগোমেদভ – খাবিবের বাবার প্রাক্তন ছাত্র।

2020 সালে তার বাবার মৃত্যুর পরপরই খাবিব অবসর নেওয়ার সাথে সাথে, তার দীর্ঘকালীন সতীর্থ এবং বন্ধুর জন্য এগিয়ে যাওয়ার এবং নিজের জন্য চ্যাম্পিয়নশিপ দাবি করার জন্য দরজা খুলে দেওয়া হয়েছিল এবং এই প্রক্রিয়ায় বিশ্বের 1 নম্বর যোদ্ধার খেতাব অর্জন করে।

খাবিব তার জন্মস্থান দাগেস্তানে মাখাচেভের প্রশিক্ষক হিসাবে কাজ করেছেন এবং UFC হল অফ ফেমার কর্নার জব থেকে তার প্রায় দুই বছরের বিরতিও শেষ করবে যখন তার দল প্রাক্তন শত্রু পোয়েরিয়ারের সাথে লড়াই করবে।

যদিও সেগুলি আয়নার প্রতিচ্ছবি নয়, নুরমাগোমেডভ এবং মাখাচেভের লড়াইয়ের শৈলী যথেষ্ট কাছাকাছি যা পোয়ারিয়ার তাদের লড়াইয়ের পদ্ধতিটিকে অনন্য বলে নির্দেশ করে।

“আমেরিকান শীর্ষ দলে আমার দুর্দান্ত কুস্তিগীর রয়েছে (ইউএফসি লাইটওয়েট প্রতিযোগী) মাতেউস গামরোট আমাকে পরাজিত করেছেন,” মাখাচেভ এবং তার কোচের বিপরীতে আগে বলেছিলেন, “কিন্তু তাদের স্টাইল আলাদা , তারা যেভাবে তাদের ওজনকে বিভিন্ন অবস্থানে ব্যবহার করে। এটা শুধু একটি ভিন্ন শৈলী. তবে আমি মনে করি খাবিবের লড়াইয়ের পর থেকে আমি এটি সম্পর্কে আরও ভালভাবে বুঝতে পেরেছি। আমি আগে কখনো এই ধরনের (শীর্ষ) চাপ অনুভব করিনি, এবং আমি মনে করি ইসলামের টেকডাউনগুলি একটু ভিন্ন, কিন্তু তার শীর্ষ চাপ এবং একটি ঝাঁকুনিতে একই রকম হবে।

এই ধরনের একটি শৈলী সঙ্গে একটি চ্যাম্পিয়ন ফাইটার বিরুদ্ধে পূর্ববর্তী অভিজ্ঞতা, তাত্ত্বিকভাবে, আঘাত করতে পারে না.

কিন্তু পোয়ারিয়ার 12 মিনিট 6 সেকেন্ডের সীমায় পৌঁছতে পারেনি নুরমাগোমেদভের সাথে, মাখাচেভের সাথে মুখোমুখি লড়াইয়ে লিড নিয়ে (25-1, 16 শেষ)।

ডাস্টিন পোয়ারিয়ার (বাম) সেপ্টেম্বর 2019-এ খাবিব নুরমাগোমেদভের কাছে হেরেছেন। এপি

“এটি একটি সুবিধা হতে পারে, কিন্তু এটি শুধুমাত্র একটি বোঝাপড়া,” Poirier বলেন. “আপনি এটা বুঝতে পারবেন না, যদিও আমি আমার সারা জীবন কুস্তি এবং কুস্তি করেছি এবং সেখানে পৌঁছানোর জন্য এবং এটি অনুভব করতে, কেউ আপনাকে এটি ব্যাখ্যা করতে পারে বা আপনাকে দেখাতে পারে, কিন্তু আপনি একজন লাইভ প্রতিযোগী না হওয়া পর্যন্ত। এবং আপনি সেই চাপ অনুভব করেন এবং ওজন বিতরণে এবং এটি কোথায় হওয়া উচিত তা আপনি তাদের বুদ্ধিমত্তা অনুভব করেন… তাদের এটিতে থাকা এবং যেখানে আপনার তাদের থাকা দরকার, তা আপনাকে অনুভব করতে হবে।”

মার্চ মাসে ইউএফসি 299-এ বেনোইট সেন্ট ডেনিসকে পরাজিত করার পরে, মে 2009-এ প্রো হয়ে এবং জানুয়ারী 2011-এর মধ্যে ইউএফসি-তে পৌঁছানোর পরে পোয়ারিয়ার এই লড়াইয়ে প্রবেশ করেন।

তিনি এখন প্রায় সাত বছর ধরে অভিজাত 155-পাউন্ড বিভাগে একটি ফিক্সচার হয়েছে।

এবং যখন পোয়ারিয়ার বুধবার ব্যাখ্যা করেছিলেন যে কীভাবে লড়াই করার তাগিদ সম্পূর্ণরূপে সুস্পষ্ট নয় – বিপরীতে, এটি ফুটবল বা তার মেয়ের প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল খেলা দেখার সময় প্রকাশ পেতে পারে – তিনি নিজেকে ফিরে পেতে পারেন কিনা তা নিয়ে অনিশ্চয়তা সম্পর্কে তিনি খোলামেলা ছিলেন। অন্য একজনের সম্ভাব্য বিপত্তি আছে এবং অধরা, অবিসংবাদিত চ্যাম্পিয়নশিপে চতুর্থ সুযোগ খুঁজছেন।

জয় বা হার, পোয়ারিয়ার বলেছেন শনিবার অষ্টভুজে তার শেষ পদচারণা হতে পারে।

ঘটনাটি তা হোক বা না হোক, পোয়ারিয়ার নিজেই স্বীকার করেছেন যে তিনি নিশ্চিত নন যে লড়াইয়ের পরে বা পরে বিশ্ব এটি জানবে, তবে তিনি বলেছেন যে যুক্তিটি হবে “আবেগ-ভিত্তিক” এবং তার কর্মক্ষমতা বা ফলাফলের প্রতিফলন নয়। যুদ্ধ এটি পরবর্তী যুদ্ধ।

“আমি জানি না, “আমি একজন আবেগপ্রবণ ব্যক্তি, তাই আমাদের দেখতে হবে কি হয়,” এই সপ্তাহান্তে নেওয়ার্কের সম্ভাব্য প্রকাশ সম্পর্কে পোয়ারিয়ার বলেন, “কিন্তু মাখাচেভের সাথে আমি বাড়িতে গিয়ে আমার দলের সাথে কথা বলতে চাই এবং আমার স্ত্রীর সাথে কথা বলতে এবং সেখান থেকে স্মার্ট সিদ্ধান্ত নিতে চাই।

“কিন্তু আমরা দেখব কি হয়, মানুষ। জীবন একটা যুদ্ধ।”

Source link

Related posts

বিল সিমন্স স্পটিফাই পডকাস্ট চুক্তির আকস্মিক সমাপ্তির পরে প্রিন্স হ্যারি এবং মেঘানকে ‘খারাপ লোক’ বলে ডেকেছে

News Desk

জেরি “দ্য কিং” ললার তিন দশক পর WWE ধারাভাষ্যকার হিসাবে তার অবস্থান থেকে প্রস্থান করছেন

News Desk

দ্রুত ফেরা হচ্ছে না পগবার

News Desk

Leave a Comment