ডিজে স্টুয়ার্ট একটি গেম বিজয়ী হোমারের সাথে একটি হিটলেস স্ট্রীক স্ন্যাপ করেন যখন মেটস ব্রেভসকে পরাজিত করে
খেলা

ডিজে স্টুয়ার্ট একটি গেম বিজয়ী হোমারের সাথে একটি হিটলেস স্ট্রীক স্ন্যাপ করেন যখন মেটস ব্রেভসকে পরাজিত করে

আটলান্টা – সূর্যগ্রহণ কেটে গেছে, এবং তারপরে মেটস তাদের রকেট লঞ্চ পার্টি শুরু করেছে।

ব্র্যান্ডন নিম্মো সোমবার রাতে তার অত্যাশ্চর্য পারফরম্যান্সের অংশ হিসাবে দুটি বেসবলকে কক্ষপথে পাঠিয়েছিলেন, তবে সিদ্ধান্তমূলক লিফঅফ ডিজে স্টুয়ার্টের কাছে গিয়েছিল।

সাহসীদের চোখ ঢেকে রাখা উচিত ছিল।

মেটস আউটফিল্ডার ডিজে স্টুয়ার্ট (২৯) অষ্টম ইনিংসে দুই রানের হোম রানে আঘাত হানে। এপি

অষ্টম স্থানে থাকা স্টুয়ার্টের হোমার মেটসকে তাদের চূড়ান্ত লিড 8-7-এর আগে 37,538 এর আগে ট্রুইস্ট পার্কে 37,538 ব্যবধানে জয় এনে দেয় যে রাতে ফ্র্যাঞ্চাইজি হ্যাঙ্ক অ্যারনের 50 তম বার্ষিকী উদযাপন করেছিল বেবে রুথের হোম রানের রেকর্ডকে ছাড়িয়ে।

স্টুয়ার্ট, যিনি সিজন শুরু করার জন্য তার প্রথম 12 অ্যাট-ব্যাটে হিটলেস ছিলেন যখন তিনি অষ্টম প্লেটে আসেন, পিয়ার্স জনসনের বিরুদ্ধে কেন্দ্র-ক্ষেত্রের বেড়া পরিষ্কার করেন যখন নিম্মো দুই আউট দিয়ে খেলাটি টাই করে দিয়েছিলেন, হোম দলের সাথে পঞ্চম এবং সপ্তম বাড়িতে.

নিম্মো, যিনি অষ্টম স্থানে একটি একক আঘাত করেছিলেন যা তার দলকে অষ্টম রান দিয়েছিল, পাঁচটি আরবিআই-এর সাথে 4-এর জন্য-4 শেষ করেছিল কারণ মেটস পাঁচটি খেলায় চতুর্থবারের মতো জিতেছিল।

ড্রু স্মিথ অষ্টম ম্যাচে এক রানের অনুমতি দেন, কিন্তু বেস লোড হওয়ার সাথে সাথে, তিনি অস্টিন রিলিকে ইনিংসের নীচে একজন ফিল্ডারের পছন্দের উপর আঘাত করেছিলেন, তার আগে জর্জ লোপেজ (শেষ কাজের চাপের কারণে এডউইন দিয়াজ অনুপলব্ধ হয়ে) একটি সেভ করে নবম রান থেকে রক্ষা পান। .

সেই নবম ইনিংসে, দ্বিতীয় মাইকেল হ্যারিস একটি আরবিআই সিঙ্গেল ডেলিভারি করেন যখন মার্সেল ওজুনা একটি গেম-টাইিং হোমার মিস করেন।

ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি অ্যালবিস (1) নিউইয়র্ক মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডরকে (12) প্রথম ইনিংসে একটি ডাবল খেলা সম্পন্ন করার জন্য সিঙ্গেল আউট করেন। ডেল জানিন-ইউএসএ টুডে স্পোর্টস

হ্যারিস দ্বিতীয় চুরি করেছিলেন, কিন্তু লোপেজ অরল্যান্ডো আর্সিয়া এবং ট্র্যাভিস ডি’আর্নড অবসর নেওয়ার সময় আটকে পড়েছিলেন।

মেটস গত মৌসুমে 13টির মধ্যে 10টি মিটিং জিতে এমন একটি দলকে পরাজিত করার জন্য তিনটি ইনিংসের পরে 4-0 ঘাটতি থেকে র‍্যালিতে স্থিতিস্থাপকতা দেখিয়েছিল।

তার মেটস অভিষেকে, জুলিও তেহেরান মাত্র দুই²/₃ ইনিংস স্থায়ী হয়েছিল এবং দুটি ওয়াক এবং তিনটি স্ট্রাইকআউট সহ ছয়টি হিটে চারটি রান সংগ্রহ করতে দেয়।

ডান-হাতি, যিনি গত সপ্তাহে একজন ফ্রি এজেন্ট হিসাবে স্বাক্ষর করেছিলেন, সেই দলের মুখোমুখি হয়ে ফিরছিলেন যেখানে তিনি তার ক্যারিয়ারের প্রথম নয় বছর কাটিয়েছিলেন।

তেহেরান কখনও তৃতীয় ইনিংসে বাদ যায়নি যেখানে তিনি 41টি পিচ ছুঁড়েছেন এবং চারটি হিট এবং দুটি হাঁটার মাধ্যমে চারটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন।

মেটসের ব্র্যান্ডন নিম্মো তিন রানের হোম রানে আঘাত করার পর ডাগআউটে উদযাপন করছেন। এপি

ব্রেভস ইনিংসে প্লেটে নয়টি হিট পাঠায় এবং চার রান করে।

জ্যারেড কেলেনিক এবং রোনাল্ড আকুনা জুনিয়র যথাক্রমে ইনিংস শুরু করতে হাঁটলেন।

ওজি অ্যালবিস একটি টু-আউট ডাবল ডেলিভারি করে এবং দুটি আউট দিয়ে ওজুনা একটি 90 মাইল প্রতি ঘণ্টার সিঙ্কারকে বাম মাঠের আসনগুলিতে চূর্ণ করে মেটসকে 4-0 গর্তে কবর দেয়।

বিলি অ্যারন, সেন্টার, প্রয়াত হ্যাঙ্ক অ্যারনের স্ত্রী, জর্জিয়ার গভর্নর ব্রায়ান কেম্প, সামনে বাম দিক থেকে দ্বিতীয়, আটলান্টা ব্রেভস চেয়ারম্যান এবং সিইও টেরি ম্যাকগুইর্ক, সামনে বাম, ডাস্টি বেকার, ডান থেকে চতুর্থ এবং 1974 ব্রেভস দলের খেলোয়াড়দের সাথে পোজ দিচ্ছেন হ্যাঙ্কের 50 তম বার্ষিকী উপলক্ষে একটি কনসার্ট বেবে রুথের হোম রানের রেকর্ড ভেঙেছে। এপি

তেহেরান এর বিপক্ষে মাইকেল হ্যারিস II এবং অরল্যান্ডো আর্সিয়া উভয়েই একক হওয়ার পর রিড জ্যারেট ইনিংসের ফাইনালে গোল করেন।

চতুর্থ ইনিংসে স্টারলিং মার্টের আরবিআই সিঙ্গেল মেটসের ঘাটতিকে 4-1-এ কেটেছে।

চার্লি মর্টন পিট আলোনসোকে ইনিংস শুরু করতে হাঁটতে হাঁটতে এবং ম্যাট ওলসনের গ্লাভের ব্রেট ব্যাটির একক বলে একজনকে আউট করে প্রথম এবং দ্বিতীয় স্থানে রাখেন।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

মার্তে বাম দিকে একক এবং তৃতীয় বেস কোচ মাইক সারবাঘ আলোনসোকে পরিবেশন করার জন্য আক্রমণাত্মক ছিলেন, যিনি কেবল প্লেটে কেলেনিকের থ্রোকে পরাজিত করেছিলেন।

কিন্তু মেটস গতি অর্জন করার আগে, স্টুয়ার্ট প্রথম ইনিংসের নীচে একটি ডাবল খেলায় নেমেছিলেন।

নিম্মো পঞ্চম ইনিংসে তিন রানের হোমারের জন্য ডান ফিল্ড ব্লিচার্সের উপর থেকে 435 ফুট উপর থেকে একটি শট নিয়ে খেলাটি 4-4-এ সমতায় আনে।

মর্টন জেফ ম্যাকনিল এবং জোয়ি ওয়েন্ডলকে পর পর ইনিংস শুরু করার জন্য হাঁটতে হাঁটতে নিম্মো তার সিজনের প্রথম হোমারের জন্য পরিবর্তনের সাথে যুক্ত হন।

ওলসন পঞ্চম নীচের দিকে এগিয়ে গেলেন, কিন্তু ময়লার মধ্যে একটি পিচ অগ্রসর করার চেষ্টা করে তাকে ছিটকে দেওয়া হয়েছিল।

ফ্রান্সিসকো আলভারেজ খালি হাতে ব্যাকস্টপ থেকে ক্রোমটি নিয়ে যান এবং ওলসনকে পিন করতে দ্বিতীয় বেসে স্ট্রাইক দেন।

মর্টন স্টুয়ার্টকে ষষ্ঠে দুটি আউট দিয়ে 105 পিচে সরিয়ে দিয়েছিলেন। অভিজ্ঞ ডানহাতি চারটি স্ট্রাইকআউটে পাঁচটি হিটে এবং পাঁচটি হাঁটার জন্য চারটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন।

ডি’আর্নড ষষ্ঠ ইনিংসে কোল সুলসারের বিরুদ্ধে আরবিআই ডাবল হিট করে ব্রেভসকে 5-4 লিড দিয়েছিলেন।

অরল্যান্ডো আর্সিয়া পিচে পৌঁছে যাওয়ার আগে ডি’আর্নড একটি উচ্চ ফাস্টবলের উপর লাফ দিয়ে মার্তে এর প্রসারিত গ্লাভের উপর দিয়ে আঘাত করে।

নিম্মোর রাতের দ্বিতীয় হোমার, একটি শট যা সপ্তম ইনিংসে বামপন্থী এজে মিন্টারের বিরুদ্ধে কেন্দ্রের মাঠের বেড়া পরিষ্কার করে, খেলাটি 5-5-এ সমতায় ছিল।

বিস্ফোরণটি তার ক্যারিয়ারে ষষ্ঠবারের জন্য নিম্মো মাল্টিপ্লেয়ার গেমস দিয়েছে।

Source link

Related posts

চেয়েছিলাম ফর্য়োয়াড হতে, হলাম গোলকিপার: জিকু

News Desk

আক্রান্তদের জন্য আমার মন কাঁদছে: মাশরাফি

News Desk

কিকি রাইসের স্কোরিং স্প্রী ইউসিএলএকে ক্রাইটনকে ছাড়িয়ে সুইট 16-এ চলে গেছে

News Desk

Leave a Comment