ডিজোনাই ক্যারিংটন ক্যাটলিন ক্লার্ককে ফাউল করার পরে তাকে উপহাস করেন, বাড়িতে বকাঝকা করেন
খেলা

ডিজোনাই ক্যারিংটন ক্যাটলিন ক্লার্ককে ফাউল করার পরে তাকে উপহাস করেন, বাড়িতে বকাঝকা করেন

কানেকটিকাট সান, 9-1 এ WNBA এর অন্যতম শীর্ষ দল, মোহেগান সান এরেনায় প্রথমার্ধে ক্যাটলিন ক্লার্ক এবং 3-9 ইন্ডিয়ানা ফিভারকে সামলাতে খুব একটা সমস্যা হয়নি।

হাফটাইমে সান 55-35 এগিয়ে ছিল, কিন্তু প্রথমার্ধের সবচেয়ে উল্লেখযোগ্য মুহূর্তটি আসে যখন সান গার্ড ডিজোনা ক্যারিংটন ক্লার্ককে ফাউল করেন যখন ক্লার্ক সতীর্থ ক্রিস্টি ওয়ালেসের কাছ থেকে একটি ইনবাউন্ড পাস পান।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কানেকটিকাট সূর্যের ডিজোনাই ক্যারিংটন #21, কানেকটিকাটের আনকাসভিলের মোহেগান সান অ্যারেনায় 10 জুন, 2024-এ খেলা চলাকালীন ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22-এর বিরুদ্ধে প্রতিরক্ষামূলক ভূমিকা পালন করছেন। (Getty Images এর মাধ্যমে ক্রিস মেরিয়ন/NBAE)

ক্লার্ক, একটি স্ক্রীন থেকে নেমে, পাসটি ধরে ঝুড়ির দিকে যেতে লাগল। ক্যারিংটন ক্লার্কের কাছে যেতে দেরি করেছিলেন বোস্টনের একটি উচ্চ পর্দার জন্য ধন্যবাদ, ক্লার্ককে হতবাক করে দিয়েছিল।

কিন্তু ক্যারিংটন কলটি পছন্দ করেননি এবং ভেবেছিলেন ক্লার্ক ভুলকে অতিরঞ্জিত করেছেন। বাঁশির পর ক্যারিংটন ক্লার্ককে নিয়ে মজা করতে শুরু করেন। ক্যারিংটন অঙ্গভঙ্গি করার সাথে সাথে বুস ভিড় থেকে এসেছিল। এতে অবাক হওয়ার কিছু নেই যে ক্লার্ককে দেখার জন্য মোহেগান সান এরেনার ভিতরে ভক্তদের একটি খুব বড় দল ছিল।

X এ মুহূর্তটি দেখুন।

এটি টিভিতে শোনা কঠিন, কিন্তু অঙ্গনের ভেতর থেকে এটা স্পষ্ট যে ভিড়ের একটি বড় অংশ ক্যারিংটন ক্লার্ককে উপহাস করার বিষয়ে গুরুত্ব দেয়নি, বিশেষ করে যেহেতু সে পরিষ্কারভাবে রকি ফিভার প্লেয়ারকে ফাউল করেছে।

মজার বিষয় হল, একটি ইন-অ্যারেনা রিপ্লে ত্রুটিটি দেখিয়েছিল, কিন্তু রিপ্লে দল ক্যারিংটনের ব্যঙ্গাত্মক অঙ্গভঙ্গি দেখানোর পরিবর্তে ভিডিওটি কাটা বেছে নিয়েছে।

সান কোচ ক্রেডিট “স্ট্রিম অফ স্টারস” ক্যাটলিন ক্লার্কের কাছ থেকে, আরেকজন WNBA বছরের সেরা রুকি

ডিজোনাই ক্যারিংটগন ক্যাটলিন ক্লার্কের উপর দিয়ে গাড়ি চালাচ্ছেন

কানেক্টিকাট সান এর ডিজোনাই ক্যারিংটন #21 কানেকটিকাটের আনকাসভিলে 10 জুন, 2024-এ মোহেগান সান এরেনায় দ্বিতীয়ার্ধে ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 এর বিরুদ্ধে ঝুড়িতে ড্রাইভ করছেন। (ব্রায়ান ফ্লুহার্টি/গেটি ইমেজ)

সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু লোক উল্লেখ করেছে যে ক্যারিংটন গেমের আগে ধাক্কা খেয়েছিল, যদিও ক্লার্ক তার জন্য তাকে উপহাস করেননি এবং ঘটনার কোনও ভিডিও প্রকাশ করা হয়নি।

যাইহোক, ক্যারিংটন অবশ্যই ক্লার্কের বিরুদ্ধে তাদের নিজেদের রক্ষণাত্মকভাবে ধরে রেখেছিলেন, যার মধ্যে ফিভার কিপারের একটি স্ট্রিপ ছিল যা হাফ টাইমের ঠিক আগে কর্নার কিকের দিকে পরিচালিত করেছিল।

X এ মুহূর্তটি দেখুন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ক্যাটলিন ক্লার্ক ডিজোনাই ক্যারিংটনকে পাহারা দিচ্ছেন

কানেকটিকাটের আনকাসভিলে 10 জুন, 2024-এ মোহেগান সান এরেনায় প্রথমার্ধে ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 কানেকটিকাট সূর্যের ডিজোনাই ক্যারিংটন #21 কে ফাউল করেন। (ব্রায়ান ফ্লুহার্টি/গেটি ইমেজ)

ক্লার্ক তার এনবিএ ক্যারিয়ারের দ্বিতীয় 30-পয়েন্টের খেলা থেকে আসছেন, শুক্রবার ওয়াশিংটন মিস্টিক্সের বিরুদ্ধে 85-83 জয়ে 30 পয়েন্ট স্কোর করেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

Dolphins' Jalen Ramsey to undergo knee surgery, expected to miss start of 2023 NFL season: report

News Desk

রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি পিএসজির

News Desk

রিক পিটিনোর ছেলে রিচার্ড লুইসভিলে তার পুরানো কাজের জন্য সামনের দৌড়ে

News Desk

Leave a Comment