ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইউকন তার মার্চ ম্যাডনেস আধিপত্য অব্যাহত রেখেছে নং 9 নর্থওয়েস্টার্নকে ধাক্কা দিয়ে।
খেলা

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইউকন তার মার্চ ম্যাডনেস আধিপত্য অব্যাহত রেখেছে নং 9 নর্থওয়েস্টার্নকে ধাক্কা দিয়ে।

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

মার্চ কানেকটিকাট বিশ্ববিদ্যালয়ের সাথে অধিভুক্ত করা অব্যাহত.

রবিবার রাতে UConn নং 9 নর্থওয়েস্টার্ন দিয়ে মেঝে মুছে দিয়েছে, 75-58 জিতেছে। হাস্কিস স্টেটসনকে 39 পয়েন্ট, 91-52 ব্যবধানে পরাজিত করার মাত্র কয়েকদিন পর এই জয়টি আসে।

গত বছর, যখন UConn তার পঞ্চম জাতীয় চ্যাম্পিয়নশিপের পথে ছিল, তখন টুর্নামেন্টের চতুর্থ বাছাই হাস্কিসের জয়ের সবচেয়ে ছোট ব্যবধান ছিল 13 পয়েন্ট, যখন তারা 5 নং মিয়ামি, 72-59 কে পরাজিত করেছিল।

2023 সালের টুর্নামেন্টে তাদের জয়ের সবচেয়ে বড় ব্যবধান ছিল 28।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

24 মার্চ, 2024-এ বার্কলেস সেন্টারে NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের সময় নর্থওয়েস্টার্ন ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে খেলার প্রথমার্ধের সময় কানেকটিকাট হাস্কিসের ট্রিস্টেন নিউটন নং 2 এবং কানেকটিকাট হাস্কিসের হাসান দিয়ারা নং 10 প্রতিক্রিয়া দেখান নিউ ইয়র্ক সিটি. (Getty Images এর মাধ্যমে জিমি শোবেরো/এনসিএএ ছবি)

গত বছর থেকে, UConn গড়ে 22 পয়েন্ট করে তার NCAA টুর্নামেন্টের প্রতিপক্ষকে ছাড়িয়ে গেছে।

নবম বাছাই ওয়াইল্ডক্যাটস মেঝে থেকে 25.8% (এবং গভীর থেকে 0-এর জন্য-6) গুলি করে নিজেদের কোন উপকার করেনি। প্রথম 20 মিনিটে সেই সংখ্যা দ্বিগুণেরও বেশি হুকিস। যদিও তারা তিনটির মধ্যে থেকে মাত্র 2-এর জন্য-11-তে গিয়েছিল, কিন্তু ঘেরের ভিতরে থেকে তারা 14-এর জন্য-19-এ ছিল। সব মিলিয়ে প্রথমার্ধে আমাদের 53.3% লিড ছিল।

ইউকনের লিড শেষ পর্যন্ত 30-এ পৌঁছেছে, কিন্তু ওয়াইল্ডক্যাটদের এখনও কিছুটা জীবন বাকি ছিল এবং 5:25 বাকি থাকতে এটি 16-এ কেটে গেছে। উত্তর-পশ্চিমের প্রচেষ্টা সত্ত্বেও, ইউকন দেরী সমাবেশ বন্ধ করতে সক্ষম হয়েছিল।

অ্যালেক্স কারাবান এবং ডোনোভান ক্লিংগান

নিউইয়র্ক সিটিতে 24 মার্চ, 2024-এ বার্কলেস সেন্টারে NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের সময় নর্থওয়েস্টার্ন ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে একটি খেলার প্রথমার্ধে কানেকটিকাট হাস্কিসের অ্যালেক্স কারাবান #11 প্রতিক্রিয়া দেখান। (Getty Images এর মাধ্যমে জিমি শোবেরো/এনসিএএ ছবি)

ডিউকের জ্যারেড ম্যাককেইন স্বীকার করেছেন যে মার্চ ম্যাডনেসের রেকর্ড-ব্রেকিং রানের সময় “কোথাও থেকে গুলি চালানো” না করা কঠিন ছিল

ট্রিস্টেন নিউটন 20 পয়েন্ট এবং 10 অ্যাসিস্টের সাথে নেতৃত্ব দিয়েছিলেন, যেখানে ডোনোভান ক্লিংগান 14 পয়েন্ট, 14 রিবাউন্ড এবং আটটি অ্যাসিস্টের সাথে গ্লাসে আধিপত্য বিস্তার করেছিলেন। ক্যাম স্পেন্সারও 11 পয়েন্ট যোগ করেছে।

প্রধান কোচ ড্যান হার্লি অবশ্য বলেছেন, তিনি এত বড় ব্যবধানে জয় অব্যাহত রাখার আশা করছেন।

“এটা কঠিন, যদিও…” সে স্বীকার করে। কিন্তু, “একজন খেলোয়াড়ের ছিল 14, 14 এবং আটটি, এবং পয়েন্ট গার্ডের 20 এবং 10 ছিল, এবং যখন আপনার সেই স্তরের গুণমান থাকে তখন এটি হারানো কঠিন।”

ডোনোভান ক্লিংগান এবং ক্যাম স্পেন্সার

24 মার্চ, 2024 এ নিউ ইয়র্ক সিটিতে বার্কলেস সেন্টারে NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের সময় নর্থওয়েস্টার্ন ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে খেলার প্রথমার্ধে কানেকটিকাট হাস্কিসের ক্যাম স্পেন্সার #12 প্রতিক্রিয়া দেখান। (Getty Images এর মাধ্যমে জিমি শোবেরো/এনসিএএ ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বু বুই, নর্থওয়েস্টার্নের পঞ্চম-বছরের সিনিয়র, তার চূড়ান্ত খেলায় ওয়াইল্ডক্যাট হিসাবে লড়াই করেছিলেন, মেঝে থেকে মাত্র 15-এর জন্য 2-এ গিয়েছিলেন। যাইহোক, যখন তাকে চূড়ান্ত সময়ের জন্য বাইরে নিয়ে যাওয়া হয়, তখন উত্তর-পশ্চিমাঞ্চলীয় ভক্তরা তাকে দাঁড়িয়ে অভিনন্দন জানিয়েছিলেন কারণ তিনি প্রধান কোচ ক্রিস কলিন্সের সাথে দীর্ঘ আলিঙ্গন ভাগ করেছিলেন।

ওয়াইল্ডক্যাটস বাড়িতে থাকাকালীন, হাস্কিস প্রোগ্রামের ইতিহাসে 20 তম বারের জন্য সুইট 16-এ ফিরে এসেছে। 2002 থেকে 2006 সাল পর্যন্ত টানা পাঁচ বছরে এটি করার পর এই প্রথমবার তারা টানা মৌসুমে সফর করেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

দামি ফুটবল ক্লাব ব্র্যান্ড হিসেবে ‘শীর্ষে’ রিয়াল মাদ্রিদ

News Desk

রিয়ালকে বিদায় জানিয়ে দিলেন জিদান

News Desk

কেইটলিন ক্লার্ক প্লেয়ার প্রপস: আইওয়া বনাম কলোরাডো সুইট 16 অডস, সেরা বাজি

News Desk

Leave a Comment