ডিফেন্ডিং ট্যুর ডি ফ্রান্স চ্যাম্পিয়ন বাস্ক ভুয়েলতায় ‘ভয়াবহ দুর্ঘটনায়’ গুরুতর আহত বেশ কয়েকজন সাইক্লিস্টের মধ্যে রয়েছেন
খেলা

ডিফেন্ডিং ট্যুর ডি ফ্রান্স চ্যাম্পিয়ন বাস্ক ভুয়েলতায় ‘ভয়াবহ দুর্ঘটনায়’ গুরুতর আহত বেশ কয়েকজন সাইক্লিস্টের মধ্যে রয়েছেন

স্পেনের ইটজুলিয়া বাস্ক কান্ট্রি ট্যুরের চতুর্থ পর্যায়ে “ভয়ানক দুর্ঘটনায়” জড়িত হওয়ার পরে ডেনিশ সাইক্লিস্ট জোনাস ভিনগেগার্ড একটি ভাঙা কলারবোন এবং বেশ কয়েকটি পাঁজরের শিকার হয়েছেন, তার দল বৃহস্পতিবার সামাজিক মিডিয়াতে নিশ্চিত করেছে।

আরও বেশ কয়েকজন আরোহী গুরুতর আহত হয়েছেন।

এই দৃশ্যটি 4 এপ্রিল, 2024-এ স্পেনে 63 তম ইটজুলিয়া বাস্ক চ্যাম্পিয়নশিপের 4 মঞ্চে সাইক্লিস্টদের দেখায়৷ (টিম উইলি/গেটি ইমেজ)

ফিনিশিং লাইন থেকে 19 মাইলেরও কম দূরত্বে একাধিক রাইডার দুর্ঘটনায় জড়িত হওয়ার পরে দুইবারের ট্যুর ডি ফ্রান্স চ্যাম্পিয়নকে হাসপাতালে নেওয়া হয়েছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টিম ভিসমা X-এ একটি আপডেট প্রদান করেছে যাতে বলা হয়েছে যে ভিনগার্ড, 27, সচেতন এবং হাসপাতালে যাওয়ার পথে। তিনি একটি অক্সিজেন মাস্ক এবং একটি ঘাড় বন্ধনী পরা ছিল এবং যখন তাকে অ্যাম্বুলেন্সে রাখা হয়েছিল তখন তিনি খুব কমই নড়াচড়া করতে পারতেন বলে জানা গেছে।

তাদের সর্বশেষ আপডেটে, টিম ভিসমা ঘোষণা করেছে যে ভিনগার্ডের অবস্থা স্থিতিশীল কিন্তু বেশ কয়েকটি গুরুতর আঘাত পেয়েছেন।

“এটি একটি খারাপ দুর্ঘটনা ছিল, কিন্তু সৌভাগ্যবশত তিনি স্থিতিশীল এবং সচেতন,” আপডেটটি পড়ে। “হাসপাতালের পরীক্ষায় জানা গেছে যে তার একটি ভাঙ্গা কলারবোন এবং বেশ কয়েকটি ভাঙা পাঁজর ছিল। সতর্কতা হিসাবে তিনি হাসপাতালে রয়েছেন। আপনার সমস্ত বার্তার জন্য আপনাকে ধন্যবাদ।”

জোনাস ভিনগার্ড প্ল্যাটফর্ম

ডেনমার্ক থেকে জোনাস ভিনগার্ড হ্যানসেন (টিম উইলি/গেটি ইমেজ/ফাইল)

জোনাস উইংগার্ড টানা দ্বিতীয় বছর ট্যুর ডি ফ্রান্স জিতেছেন

বেলজিয়ান সাইক্লিস্ট রেমকো ইভেনপোয়েল, যিনি দুর্ঘটনার ফলে হাসপাতালেও ভর্তি ছিলেন, তার ডান কলার হাড় এবং কাঁধের হাড় ভেঙে গেছে। তার দল, সৌডাল কুইক স্টেপ জানিয়েছে, অস্ত্রোপচারের জন্য তিনি শুক্রবার বেলজিয়ামে ফিরবেন।

দুর্ঘটনাটি শুরু হয়েছিল বলে মনে হচ্ছে যখন একজন রাইডারের সামনের টায়ার স্কিড হয়ে অন্য আরোহীকে রাস্তা থেকে সরিয়ে দিয়েছে।

Remco Evenpoel নেতৃস্থানীয়

বেলজিয়ামের রেমকো ইভেনপোয়েল এবং টিম সউডাল কুইক স্টেপ 3 এপ্রিল, 2024-এ 63 তম ইটজুলিয়া বাস্ক চ্যাম্পিয়নশিপের তৃতীয় পর্যায়ে প্রতিযোগিতা করে। (টিম উইলি/গেটি ইমেজ)

রেসটি পরে শেষ লাইনে নিরপেক্ষ করা হয়েছিল। বিচ্ছিন্ন হওয়া ছয় যাত্রী পরের শহরে অপেক্ষা করতে থামল। তাদের মঞ্চ জয়ের জন্য স্প্রিন্ট করার অনুমতি দেওয়া হয়েছিল, তবে তাদের সময়গুলি সাধারণ শ্রেণিবিন্যাসের দিকে গণনা করা হবে।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এই ছয়জনের মধ্যে ইন্টারমার্চে ওয়ান্টির চূড়ান্ত বিজয়ী লুই মেইনজেস ছিলেন, যিনি মঞ্চের পরে বলেছিলেন যে তিনি আহতদের কথা ভাবছেন।

“এটি একটি দুঃখের দিন,” তিনি বলেন.

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

হ্যারিসন বাটকার ‘ধর্মীয় বিশ্বাসের’ জন্য বসদের দ্বারা উপহাস করার পরে মিসৌরি এজি ‘দায়বদ্ধতার’ আহ্বান জানিয়েছে

News Desk

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই নকআউট খেলবে ইংল্যান্ড

News Desk

বিশ্বকাপ দলে জায়গা না পেয়েই অবসরের ঘোষণা দেন এই কিউই ওপেনার

News Desk

Leave a Comment