ডেভিড জাস্টিস ‘মানিবল’-এ তার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।
খেলা

ডেভিড জাস্টিস ‘মানিবল’-এ তার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।

ডেভিড জাস্টিস ‘মানিবল’ সিনেমায় তাকে কীভাবে চিত্রিত করা হয়েছে সে সম্পর্কে জাল খবরকে ডেকেছেন।

ফিল্মটি মাইকেল লুইসের প্রাক্তন ওকল্যান্ড এ-এর জেনারেল ম্যানেজার বিলি বিনের বইয়ের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা বিচারকে একজন অহংকারী আমি-প্রথম হিসাবে চিত্রিত করেছে।

ন্যায়বিচার কেশন জনসনের ফক্স স্পোর্টস শো “অল ফ্যাক্টস নো ব্রেকস”-এ উপস্থিত হয়েছিল এবং ফিল্মটিতে তিনি কীভাবে উপস্থিত হয়েছেন তার নির্দিষ্ট দিকগুলিকে পুনর্ব্যক্ত করেছেন।

“মানিবলে একটি দৃশ্য আছে যেখানে আমার চরিত্র একটি ড্রিংক পেতে কত খরচ হয় সে সম্পর্কে মন্তব্য করে (এবং এটি জাস্টিস চরিত্রে অভিনয়কারী অভিনেতাকে জিজ্ঞাসা করে যে কেন সোডাস ক্লাবে একটি ডলার খরচ করে) বা এমন একটি দৃশ্য ছিল যেখানে জেনারেল ম্যানেজার অভিনয় করেছিলেন স্বয়ং ব্র্যাড, “বিচারপতি বলেন, “পিট ব্যাটিং খাঁচায় আসেন এবং আমার সাথে কথা বলেন কিভাবে আমি একজন নেতা হতে পারি।”

“এটি আমাকে এমনভাবে চিত্রিত করেছে যেন আমি জেনারেল ম্যানেজারের সাথে কথা বলছি, ‘শোন, আপনারা সবাই আমাকে আমার বেতন দিচ্ছেন, এবং এখানে এসে আমার সাথে কথা বলবেন না (বিচারপতির চরিত্রের ক্লিপটি যা জিজ্ঞাসা করছে যে এটি কী ছিল) একজন নেতা হতে পছন্দ করেন।)’ প্রথম এবং সর্বাগ্রে, এটি ছিল “আমার মা যদি আমাকে কোচ বা ম্যানেজার বা এরকম কাউকে অসম্মান করতে দেখেন তবে তিনি আমাকে মেরে ফেলবেন।”

ডেভিড জাস্টিস তার “মানিবল” এর চিত্রগ্রহণে খুশি ছিলেন না। সমস্ত তথ্য কোন ব্রেক নেই

স্টিফেন বিশপ 2011 সালের ছবিতে জাস্টিস চরিত্রে অভিনয় করেছিলেন।

জনসনের পডকাস্টে, বিচারপতি বলেছিলেন যে তিনি ইতিমধ্যেই জানতেন যে প্রত্যাশা ছিল যে তিনি 2002 সালে A’-এর নেতা হওয়ার কথা ছিল, তার 14 তম এমএলবি মৌসুম।

ব্র্যাড পিট মানিবল মুভিতে A-এর জেনারেল ম্যানেজার বিলি বিনের ভূমিকায় অভিনয় করেছিলেন।ব্র্যাড পিট মানিবল মুভিতে A-এর জেনারেল ম্যানেজার বিলি বিনের ভূমিকায় অভিনয় করেছিলেন। © কলম্বিয়া ছবি / সৌজন্যে এভার

“বিগ লিগে এটাই ছিল আমার শেষ বছর,” তিনি বলেছিলেন।

“বসন্তের প্রশিক্ষণের প্রথম দিনটি আমি ইতিমধ্যেই জানতাম যে এটি কেমন হতে চলেছে। ‘বিলি বিন… আমার সাথে কখনও কথোপকথন করতে হয়নি।’

Source link

Related posts

অ্যারন এস্ট্রাদার আলাবামায় উত্থান হফস্ট্রার ছদ্মবেশে আশীর্বাদ হয়ে উঠেছে

News Desk

কলেজ ফুটবল প্লেঅফ ন্যাশনাল চ্যাম্পিয়নশিপ অডস, পিকস: এই দুটি লম্বা বাজি টার্গেট করুন

News Desk

লুইস সেভেরিনোর দৃঢ় আউটিং এবং সময়মত আঘাত মেটসকে রয়্যালসের বিরুদ্ধে জয়ের দিকে নিয়ে যায়

News Desk

Leave a Comment