ডেভিস রিলি স্কট শেফলারকে হারিয়ে চার্লস শোয়াব চ্যালেঞ্জ জিতেছে কারণ গল্ফ গ্রেসন মারে শোক করছে
খেলা

ডেভিস রিলি স্কট শেফলারকে হারিয়ে চার্লস শোয়াব চ্যালেঞ্জ জিতেছে কারণ গল্ফ গ্রেসন মারে শোক করছে

ফোর্ট ওয়ার্থ, টেক্সাস — ডেভিস রিলি ঔপনিবেশিকের এক সপ্তাহ আগে অনুশীলন করছিলেন যখন তিনি বিরক্তিকর কল পেয়েছিলেন যে তার বড় বোনের কর্মক্ষেত্রে খিঁচুনি হয়েছে, যার ফলে তার মস্তিষ্কে একটি টিউমার আবিষ্কার হয়েছিল এবং তার পরের দিন অস্ত্রোপচার করতে হবে।

রাইলি নিশ্চিত ছিলেন না যে তিনি চার্লস শোয়াব চ্যালেঞ্জে খেলতে পারবেন বা করতেও চাইতেন।

“যখন আপনার কাছে কেউ থাকে, তখন সবচেয়ে খারাপ পরিস্থিতিগুলি আপনার মাথার মধ্য দিয়ে যায়,” রিলি বলেছিলেন। “আপনি যখন আপনার বোনকে কীভাবে হারিয়েছেন সে সম্পর্কে চিন্তা করার সময় এটি অবশ্যই একটি ভীতিকর অনুভূতি ছিল।”

চার্লস শোয়াব চ্যালেঞ্জ জিতে ডেভিস রিলি ট্রফিটি ধরে রেখেছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

অস্ত্রোপচার সফল হওয়ায় এবং টিউমারটি ক্যান্সারবিহীন হওয়ায় পরিবার স্বস্তির নিঃশ্বাস ফেলে। তার বাবা-মা তাকে বলেছিলেন যে তার বোন তাকে খেলতে চায়।

রবিবার স্কট শেফলারের সাথে ফাইনাল গ্রুপে খেলার পরে রিলে তার প্রথম পিজিএ ট্যুর একক জয় অর্জন করেছিলেন।

রিলি 14-অন্ডার 266-এ শেষ করতে সম-পার 70 শট করে, বিশ্বের এক নম্বর খেলোয়াড় কিগান ব্র্যাডলির থেকে পাঁচ স্ট্রোক পিছিয়ে।

ফোর-স্ট্রোক লিড নিয়ে ফাইনাল রাউন্ড শুরু করার পর, রিলি দ্বিতীয় গর্তে বোগি দিয়ে একটি স্ট্রোক ছেড়ে দেন যখন তিনি ডান রুক্ষে গাড়ি চালান এবং তারপর একটি বাঙ্কারে আঘাত করেন।

কিন্তু এটিই ছিল সবচেয়ে কাছের শেফলার – বা অন্য কেউ – সারাদিন 20 মাইল বা তার বেশি বেগে বাতাসের ঝোড়ো হাওয়ার সাথে এবং সামঞ্জস্যপূর্ণ সবুজ শাক দিয়ে যেতে পারে।

ব্র্যাডলির একটি 67 ছিল, এবং শেফলার একটি 71 গুলি করেছিলেন যেদিন 13 তম গর্ত পর্যন্ত তার একটি বার্ডি ছিল না।

কলিন মোরিকাওয়া, মাঠের একমাত্র খেলোয়াড় যিনি সমান চার রাউন্ডের সবকটি রাউন্ড শেষ করেছেন, 68 রান করে 8 আন্ডারে চতুর্থ স্থানে রয়েছেন।

27 বছর বয়সী রিলির একমাত্র অন্য পিজিএ ট্যুর জয়টি এসেছিল যখন তিনি এবং নিক হার্ডি গত বছর নিউ অরলিন্সে জুরিখ ক্লাসিক টিম ইভেন্ট জিতেছিলেন।

ঐতিহাসিক ঔপনিবেশিক প্রতিযোগিতায় মিসিসিপি নেটিভের বিজয়, যা গত বছরের চ্যাম্পিয়নশিপ থেকে সম্পূর্ণরূপে পুনরুদ্ধার করা হয়েছিল, তাকে $1,638,000, বিজয়ীর ঐতিহ্যবাহী প্লেইড জ্যাকেট এবং সম্পূর্ণরূপে পুনরুদ্ধার করা এবং 1975 সালের স্টিংরে আপডেট করা হয়েছে।

রিলির বাবা-মা এখনও তার বোনের সাথে ছিলেন এবং তার বিজয় উদযাপন করতে সেখানে ছিলেন না।

কিন্তু হার্ডি, যিনি ফাইনাল সেটের পাঁচ ঘন্টা আগে বেরিয়ে এসেছিলেন, তার চূড়ান্ত 6 ফুট পুট পরে তাকে অভ্যর্থনা জানাতে সেখানে উপস্থিত ছিলেন।

চার্লস শোয়াব চ্যালেঞ্জের ফাইনাল রাউন্ডের সময় ডেভিস রিলে তার টি শটটি নবম হোলে আঘাত করেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

রবিবার 13 তম গর্ত পর্যন্ত স্কট শেফলার একটি বার্ডি গোল করেননি। গেটি ইমেজ

“আমাদের একটি বিশেষ বন্ধুত্ব আছে এবং স্পষ্টতই আমাদের প্রথম পিজিএ ট্যুর একসাথে করা অবশ্যই বিশেষ ছিল,” রিলি বলেছেন। “আমরা আসলে এই সপ্তাহে প্রথম দুই দিন একসাথে খেলেছি। তাই সেখানে অবশ্যই একটি স্বাচ্ছন্দ্যের স্তর রয়েছে। সম্ভবত এটাই আমার একটি ভাল শুরু করার প্রধান কারণ।”

ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয়েছিল যেদিন গ্রেসন মারের বাবা-মা বলেছিলেন যে তাদের 30 বছর বয়সী ছেলে শনিবার তার নিজের জীবন নিয়েছিল, দুইবারের ট্যুর বিজয়ী তার দ্বিতীয় গর্তে দুটি পাংচার দিয়ে ইভেন্ট থেকে প্রত্যাহার করার সময় অসুস্থ হয়ে পড়ার একদিন পরে। বৃত্তাকার

পরিবার পিজিএ ট্যুর কমিশনার জে মোনাহানকে খেলা চালিয়ে যাওয়ার জন্য জোর দিয়েছিল।

“এটি গলফ বিশ্বের একটি খুব দুঃখের দিন কিন্তু আমার হৃদয় তাকে এবং তার পরিবারের জন্য বাইরে যায়,” Riley বলেন. “আজ খেলার জন্য অবশ্যই কয়েকটি অতিরিক্ত ছিল।

“এটি একটি দুঃখের দিন, এবং আমি তার পরিবারের জন্য একটি ভারী হৃদয় আছে।”

শনিবার 30 বছর বয়সে গ্রেসন মারে মারা যান। গেটি ইমেজ

ব্র্যাডলি 17 তম গর্তে 4-ফুট বার্ডি পুটের জন্য 10 আন্ডারে ছিলেন, কিন্তু ডান পুটটিতে তার পুট এবং অ্যাপ্রোচ শেষ হওয়ার পরে 18 নং-এ সমানভাবে উদ্ধার করার একই সুযোগ নষ্ট করেছিলেন।

“এটি সম্ভবত বছরের সেরা রাউন্ড ছিল,” ব্র্যাডলি বলেন, “আমি সত্যিই ভাল প্রতিযোগীতা অনুভব করেছি, যা সবসময় হয় না।”

জানুয়ারিতে সনি ওপেনে ত্রিমুখী প্লে-অফের পর ঔপনিবেশিক ছিল তার প্রথম সেরা দশে যা মারে জিতেছিল।

রাইলি 229-গজ পার-3 নং 4-এ একটি 27-ফুট পুট কুঁকিয়েছেন যা বিখ্যাত “ভয়ংকর হর্সশু” এর মাঝখানে বসে এবং কোর্সের তিনটি গর্তের মধ্যে সবচেয়ে কঠিন প্রসারিত রয়ে গেছে।

ট্রিনিটি নদীর সমান্তরালে শক্ত ডান গলিতে যাওয়ার পর শ্যাফলার সেখানে মুগ্ধ হন এবং আবার পঞ্চম স্থানে।

“এটি একটি বালিশ দিয়ে শুরু করা অবশ্যই সুন্দর ছিল,” রিলি বলেন। “আপনি বিশ্বের এক নম্বর খেলোয়াড়কে আপনার ঘাড় নিচু করে ফেলেছেন, এবং যে কোনও শট খুব আরামদায়ক হওয়া সত্যিই সহজ নয় … আমি সেই দিনটিকে এমনভাবে আচরণ করার চেষ্টা করেছি যেভাবে আমরা টাই শুরু করেছি এবং জেতার চেষ্টা করেছি দিন.

9-ফুট বার্ডি পুট দিয়ে রিলে সামনের নয়টি বন্ধ করার সময়, তিনি শেফলারের থেকে ছয় স্ট্রোক এগিয়ে ছিলেন।

“আমি রাউন্ডের শুরুতে ডেভিসের উপর যে চাপ দেওয়ার আশা করেছিলাম তা করতে পারিনি,” শেফলার বলেছিলেন। “তিনি 2 নম্বরে সেই বোগি তৈরি করেছিলেন এবং 4 নম্বরে একটি বার্ডি দিয়ে খুব দ্রুত উত্তর দিয়েছিলেন এবং আজ আমাদের খুব বেশি সুযোগ দেননি … এটি তার জন্য একটি প্রাপ্য জয় ছিল।

রবিবার চার্লস শোয়াব চ্যালেঞ্জের ফাইনাল রাউন্ডের পর ডেভিস রিলি তার বিজয়ী 1975 স্টিংরে কর্ভেটের ভিতরে বসে আছেন। অ্যান্ড্রু ডেপ – ইউএসএ টুডে স্পোর্টস

PGA চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডের আগে ভোরের অন্ধকারে গ্রেপ্তার হওয়ার এক সপ্তাহ পরে শেফলার তার ডালাসের বাড়ির কাছে খেলছিলেন, যখন পুলিশ একজন পথচারীর মৃত্যুর তদন্ত করছিল এবং গ্রেপ্তার করা হয়েছিল — এবং সংক্ষিপ্তভাবে জেলে দেওয়া হয়েছিল — ট্র্যাফিক নির্দেশনা অনুসরণ না করার জন্য শেফলার।

ভালহাল্লায় অষ্টম হওয়ার পর, ঔপনিবেশিক এই বছর শেফলারের 12টি টুর্নামেন্টে 11তম শীর্ষ-10 ফিনিশ করেছিল। পিজিএ চ্যাম্পিয়নশিপের আগে, হিলটন হেডে মাস্টার্স এবং আরবিসি হেরিটেজে ব্যাক-টু-ব্যাক জয়ের পর তিনি তার প্রথম সন্তানের জন্মের জন্য তিন সপ্তাহের ছুটি নিয়েছিলেন।

ঔপনিবেশিক এ শেফলারের টানা তৃতীয় টপ-থ্রি ফিনিশিং ছিল, এমনকি তার ওপেনিং 72 এই সিজনে প্রথমবার প্রথম রাউন্ডে টাই ভাঙতে ব্যর্থ হওয়ার পরেও।

এটি তার মরসুমের প্রথম ট্রিপল বগিও অন্তর্ভুক্ত করে, যখন পার-3 13 তম হোলে তার টি শটটি সবুজের উপরে উঠে যাওয়া পুকুরের মুখে আঘাত করেছিল।

রবিবার শেফলারের প্রথম বার্ডি ছিল 13 নং, কিন্তু সে তখনও সাত স্ট্রোক দূরে ছিল। বৃহস্পতিবারের হ্যাটট্রিকের পর, তিনি 44টি সরাসরি বোগি-মুক্ত ছিদ্র খেলেছিলেন – যার মধ্যে 65 এবং 63 রাউন্ড, রবিবার নং 4 এবং 5 এর মাধ্যমে।

Source link

Related posts

টাইগার উডস এখনও বিশ্বাস করেন যে তিনি ক্রমাগত ব্যথা সত্ত্বেও মাস্টার্স জিততে পারবেন

News Desk

বিশ্বকাপে তামিম চাই: বাশার

News Desk

স্বাগতিকদের উড়িয়ে সিরিজ দক্ষিণ আফ্রিকার

News Desk

Leave a Comment