ডেভ পোর্টনয় ভয় পেয়েছিলেন যখন এনবিএ ক্যামেরা তাকে 25 বছর বয়সী স্বর্ণকেশীর সাথে ধরেছিল
খেলা

ডেভ পোর্টনয় ভয় পেয়েছিলেন যখন এনবিএ ক্যামেরা তাকে 25 বছর বয়সী স্বর্ণকেশীর সাথে ধরেছিল

ডেভ পোর্টনয় বলেছিলেন যে তিনি “আতঙ্কিত” হয়েছিলেন যখন তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি এবং 25 বছর বয়সী ক্যামরিন ডি’আলোয়া কেল্টিকস এবং হিটের মধ্যে প্রথম রাউন্ডের প্লে অফ সিরিজের সোমবারের গেম 4 চলাকালীন লাইভ স্ট্রিমে উপস্থিত হয়েছেন৷

বারস্টুল স্পোর্টসের প্রতিষ্ঠাতা – যিনি ব্রডকাস্টার ব্রায়ান অ্যান্ডারসন এবং স্ট্যান ভ্যান গুন্ডির কাঁধে বসে ক্যামেরা-লাজুক দেখাতে গিয়ে শিরোনাম করেছিলেন – তিনি মিয়ামির ক্যাসিলা সেন্টারে কোর্টসাইড সিট প্রত্যাখ্যান করেছিলেন কারণ তিনি চাননি। দেখা হবে, এবং অবশেষে খেলার মাঝখানে ক্যামেরা থেকে বাঁচতে বিভিন্ন টিকিট কিনেছে।

জোশ রিচার্ডস এবং ব্রায়ানা চিকেনফ্রির সাথে তার পডকাস্ট “BFFs” এর সর্বশেষ পর্বের সময় পোর্টনয় বলেছিলেন, “পরিস্থিতির একটি অত্যন্ত দুর্ভাগ্যজনক সেট, আমি এটি বলব।” “কারণ… ঠিক আছে, আমি এখনও এই বিষয়টির প্রতি সংবেদনশীল যে আমি ছয় মাস, সাড়ে পাঁচ মাস একটি সম্পর্কের বাইরে আছি, তাই ডেটে বা কোনও মেয়ের সাথে দেখা হচ্ছে, আমি যা করার চেষ্টা করছিলাম তা নয়। করতে.” এটা করতে।”

ডেভ পোর্টনয় 29শে এপ্রিল, 2024-এ মিয়ামিতে সেলটিক্স-হিট প্রথম-রাউন্ড প্লে অফ সিরিজের গেম 4-এর সময় লাইভ উপস্থিত হওয়ার সময় ক্যামরিন ডি’আলোয়ার সাথে তার আউটিংয়ের ব্যাখ্যা দেন। YouTube/BFFs পডকাস্ট

পোর্টনয়, একজন ডাই-হার্ড সেল্টিক ফ্যান যার মিয়ামিতে একটি বাড়ি রয়েছে, তিন বছর একসাথে থাকার পরে গত বছরের শেষের দিকে প্রভাবক সিলভানা মুজিকা থেকে বিচ্ছেদ ঘটে।

প্রাক্তন দম্পতি আগে তাদের সম্পর্কের সময় সেল্টিক গেমসে অংশ নিয়েছিলেন।

“যদি আপনি জানেন যে আমি কীভাবে সেল্টিক গেমগুলি উপভোগ করি, সাধারণত (বসা) কাঠের কাজে, উচ্চস্বরে এবং গর্বিত আমি এই মেয়েটির সাথে বন্ধুত্ব করি, আমরা হ্যাং আউট… স্পষ্টতই সে ভাল বন্ধু নয়।” পোর্টনয় বোস্টন বলেছে, তাই (সে) সেল্টিকস ফ্যান। আমি আঙুল নির্দেশ করতে চাই না. আমি স্টেডিয়ামে (সিট) ফিরিয়ে দিয়েছি… আমি ছবি তুলতে চাই না, আমি টিভিতে থাকতে চাই না, আমি এর কিছুই চাই না।

“… আমরা ভিতরে গিয়ে বসলাম এবং আমি অবিলম্বে জানতাম যে আমার একটি সমস্যা ছিল। এই টিকিটগুলি কোথায় ছিল তা জানা নেই। তারা ঘোষণাকারীর ঠিক পিছনে রয়েছে। তারা দুটি সবচেয়ে খারাপ টিকিট ছিল – এবং একটি প্রতিক্রিয়া ছিল, ‘কী যৌনসঙ্গম

“আমরা বসেছিলাম এবং এটি ছিল, ‘আমরা ভুল করছি।’ এটি প্রাথমিক (প্রতিক্রিয়া)। আপনি আমাদের পর্দায় দেখতে পারেন। আমার মনে হয় আমি তাকে বলেছিলাম, ‘শুধু আতঙ্কিত হবেন না, আতঙ্কিত হবেন না, কারণ এই মেয়েটি হতে চায় না – আপনি পারেন।”

পোর্টনয় এবং ডি’আলোয়া এক পর্যায়ে তাদের আসন ছেড়ে দেন, যেমনটি সম্প্রচারে দেখা যায়, এবং স্পটলাইট এড়াতে রিয়েল টাইমে আরেকটি জোড়া টিকিট কিনেছিলেন।

“সুতরাং, আমরা সেখান থেকে এফকে বের করে নিয়েছি। আমি আলাদা আলাদা আসনে দুটি রিয়েল-টাইম টিকিট কিনেছি এবং তারা কেবল তিনটি সারি পিছনে এবং পথের বাইরে সরে গেছে। আমরা ক্যামেরায় থাকতে চাইনি… আমার জানা উচিত ছিল আমি আতঙ্কিত হয়ে গেলাম…” একজন লোক শুরু করল “ক্যামেরা আমার সাথে কথা বলতে শুরু করল, ‘তুমি কি ধরনের পিৎজা পছন্দ কর?'” “আমি ঘামছিলাম,” পোর্টনয়।

“…গরীব মেয়ে। এটি এত দ্রুত ঘটেছিল এবং তারপরে আমাদের মনে হয়েছিল যে আমরা এখানে বসতে পারব না। আক্ষরিক অর্থে, আমরা কেবল তিনটি সারি পিছনে চলে এসেছি… (প্রথম দিকে) আমি ভাবার জন্য আমার যথাসাধ্য চেষ্টা করেছিলাম যে আমি কোথায় বসতে পারি। টিভিতে দেখানো হচ্ছে না।” “আমি শুধু খেলাটি দেখতে চেয়েছিলাম এটা মোটেও হয়নি।”

মিয়ামিতে 29 এপ্রিল, 2024-এ সেলটিক্স-হিট-এ প্রথম-রাউন্ড প্লে অফ সিরিজের গেম 4-এ ডেভ পোর্টনয় এবং ক্যামরিন ডি’আলোয়া। এক্স

পোর্টনয়ের মনে আছে যে তিনি টিকিট না পাওয়ার কারণে খেলায় অংশগ্রহণ করবেন কিনা, কিন্তু বারস্টুলের একজন কর্মচারী তাকে দুটি টিকিট অফার করেছিলেন।

“ইন্টারনেট তাকে দ্রুত খুঁজে পেয়েছিল,” চিকেনফ্রাই প্রতিধ্বনিত হয়েছিল।

পোর্টনয় ব্যাখ্যা করেছিলেন যে তার স্বর্ণকেশী সঙ্গী “খুঁজে পেতে চায়নি” এবং পরিস্থিতি একটি দৃশ্যে পরিণত হতে চায় না।

মিয়ামিতে 29 এপ্রিল, 2024-এ সেলটিক্স-হিট-এ প্রথম-রাউন্ড প্লে অফ সিরিজের গেম 4-এ ডেভ পোর্টনয় এবং ক্যামরিন ডি’আলোয়া। এক্স

“লোকটি, সম্প্রচারক তার পরিণত হওয়ার আগে (এবং বলে, ‘ওহ, তারা আপনাকে টিভিতে দেখতে পছন্দ করবে,'” পোর্টনয় বলেছেন।) “আমি হিম হয়ে গেছি, এবং আমার কাছে যাওয়ার জায়গা নেই।”

“এটা খারাপ ছিল… কল্পনা করুন আপনি শুধু একজন পথচারী। এটা শুধু পথচারী এবং আপনি শুধু নিক্ষিপ্ত। তিনি তার ইনস্টাগ্রাম খুললেন এবং বললেন, “আমার ইনস্টাগ্রামে 9,000 অনুরোধ রয়েছে।”

47 বছর বয়সী বারস্টুল মোগল স্বীকার করেছেন যে তিনি “অপরাধ বোধ করেছেন, যদিও আমি কিছু ভুল করিনি।”

পোর্টনয় যোগ করেছেন যে এটি ডি’আলোয়ার সাথে প্রথম তারিখ ছিল না।

“তিনি একটি ভয়ানক সময় ছিল,” তিনি বলেন. “সে খেলাটি মোটেও উপভোগ করতে পারেনি।”

ডেভ পোর্টনয় এবং ক্যামরিন ডি’আলোয়া 29শে এপ্রিল, 2024-এ মিয়ামিতে সেলটিক্স-হিট প্রথম-রাউন্ডের প্লে অফ সিরিজের গেম 4 চলাকালীন তাদের আসন ছেড়েছেন। এক্স

চিকেনফ্রাই যখন জিজ্ঞাসা করেছিলেন যে ডি’আলোয়া তার উদ্ধারকারী কুকুর, মিস পিচসের ভাইরাল ভিডিওগুলির ক্যামেরার পিছনে থাকা ব্যক্তি কিনা, পোর্টনয় বলেছিলেন, “না, আমি বলতে চাচ্ছি যে সে একটি দম্পতি করেছিল।”

মুজিকার সাথে ব্রেকআপের পর এই প্রথম পোর্টনয়কে অন্য মহিলার সাথে জনসমক্ষে দেখা গেল।

তিনি যোগ করেছেন যে লোকেরা সোশ্যাল মিডিয়াতে “গর্দভ” ছিল কারণ তারা তার প্রাক্তনকে সেল্টিক গেম সম্পর্কে পোস্টে ট্যাগ করেছিল।

পোর্টনয় পূর্বে স্বীকার করেছেন যে তাদের ব্রেকআপ ছিল “সম্ভবত আমার নিজের সমস্যা” এবং তিনি মনে করেননি “সে যাকে খুঁজছে সে ভবিষ্যতে তার যা প্রয়োজন তা তাকে সরবরাহ করতে সক্ষম হবে।”

Source link

Related posts

টম ব্র্যাডি শীর্ষ এনএফএল রুকিদের সোশ্যাল মিডিয়া, ব্র্যান্ডগুলিকে প্রথমে আসতে না দেওয়ার জন্য বলেছেন: ‘আপনি জিততে যাচ্ছেন না’

News Desk

ভবিষ্যদ্বাণী করুন রয়্যালস বনাম যমজ: MLB মতভেদ, বাছাই এবং বৃহস্পতিবারের জন্য সেরা বাজি

News Desk

ওরিওলসের জয়ে শো নষ্ট করার আগে সাতটি হিটলেস ইনিংস নিক্ষেপ করার পরে কাইল ব্র্যাডিশকে সরিয়ে দেওয়া হয়েছিল

News Desk

Leave a Comment